Elevate Your Midday Meal: ১৫+ সুস্বাদু কম-কার্ব, উচ্চ-প্রোটিন লাঞ্চ রেসিপি আবিষ্কার করুন!

Elevate Your Midday Meal: ১৫+ লো-কার্ব হাই-প্রোটিন লাঞ্চ রেসিপি

হাইলাইটস:

  • মধ্যাহ্নভোজে চর্বিহীন প্রোটিন, স্বাস্থ্যকর চর্বি এবং অন্যান্য অনেক পুষ্টিকর খাবার রয়েছে
  • এই ১৫+ চমৎকার এবং স্বাস্থ্যকর রেসিপিগুলিকে হৃদয়গ্রাহী খাবার উপভোগ করার জন্য চেষ্টা করুন

Elevate Your Midday Meal: স্বাস্থ্য-সচেতন ভোজনরসিকদের জন্য ১৫+ উপাদেয় লো-কার্ব হাই-প্রোটিন দুপুরের খাবারের রেসিপির সংগ্রহ

কম-কার্ব, উচ্চ-প্রোটিন ডায়েটে থাকা ব্যক্তিদের সবচেয়ে উল্লেখযোগ্য সমস্যাগুলির মধ্যে একটি হল দুপুরের খাবারের সময় কী গ্রহণ করা উচিত। কিন্তু ভয় নেই! এই ১৫+ চমৎকার এবং স্বাস্থ্যকর রেসিপিগুলিকে হৃদয়গ্রাহী খাবার উপভোগ করার জন্য চেষ্টা করুন যা আপনার স্বাস্থ্যের উদ্দেশ্যগুলির দিকে আপনার অগ্রগতিতে বাধা দেবে না। এই মধ্যাহ্নভোজে চর্বিহীন প্রোটিন, স্বাস্থ্যকর চর্বি এবং অন্যান্য অনেক পুষ্টিকর খাবার রয়েছে।

We’re now on Telegram- Click to join

১. গ্রিলড চিকেন সিজার স্যালাড: এখানে অতিরিক্ত কোমল এবং রসালো গ্রিলড চিকেন ব্রেস্ট স্লাইস সহ ক্লাসিক সিজার স্যালাড রেসিপি রয়েছে। তাজা, ক্রাঞ্চি রোমেইন লেটুসে wraps, শেভড পারমেসান চিজ দিয়ে উপরে এবং ঘরে তৈরি সিজার ড্রেসিংয়ের সাথে পরিবেশন করা, এটি একটি সন্তোষজনক খাবার।

২. Turkey এবং অ্যাভোকাডো লেটুস wraps: ঐতিহ্যবাহী উচ্চ-কার্ব টরটিলার পরিবর্তে, একটি সুস্বাদু এবং হালকা খাবারের জন্য লেটুস পাতায় turkey, অ্যাভোকাডো, শাকসবজি এবং বালসামিক গ্লেজ রাখুন।

৩. ফুলকপি ফ্রাইড রাইস: লো-কার্ব চাইনিজ টেকআউটের জন্য এই রেসিপিটি তাদের পছন্দের খাবারের জন্য আকাঙ্ক্ষার জন্য উপযুক্ত। ফুলকপি সবজি এবং সয়া সসে নাড়াচাড়া করে ভাজা দিয়ে দ্রুত ও স্বাস্থ্যকর খাবার তৈরি করে ভাত রান্না করা হয়।

We’re now on WhatsApp- Click to join

৪. Tuna স্যালাড স্টাফড বেল মরিচ: canned টুনা, দই, সেলারি এবং মশলা দিয়ে তৈরি একটি সুস্বাদু tuna স্যালাড রাখার জন্য কোরড এবং ডি-সিডেড বেল মরিচ ব্যবহার করা যেতে পারে। এই কারণে, দুপুরের খাবারের জন্য বিশেষ করে যখন আপনি অফিসে থাকেন তখন এটি একটি ভালো এবং স্বাস্থ্যকর খাবার।

Read More- এখানে কিছু ভাইরাল খাবারের রেসিপি দেখুন

৫. Pesto এবং গ্রিলড চিংড়ির সাথে জুচিনি নুডলস: পাস্তা উপভোগ করুন তবে বেস হিসাবে জুচিনি নুডলসের মাধ্যমে স্যাচুরেটেড ফ্যাট ছাড়াই। একটি হালকা কিন্তু সুস্বাদু খাবারের জন্য বাড়িতে তৈরি pesto এবং গ্রিলড চিংড়ি দিয়ে তাদের টস করুন।

এইরকম আরও রেসিপি সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.