Remove Negativity From Your Home: আপনার ঘর থেকে কিভাবে নেতিবাচকতা দূর করবেন? তাই আপনার জন্য ৫টি সহজ কৌশল আলোচনা করা হয়েছে

Remove Negativity From Your Home: বিশৃঙ্খলা, বিবাদ নেতিবাচক শক্তির কারণ হতে পারে? তাই এখনই আর দেরি না করে প্রতিবেদনে উল্লিখিত এই ৫টি টিপস মেনে চলুন

 

হাইলাইটস:

  • প্রাকৃতিক আলোকে আপনার বাড়িতে প্রবেশ করার অনুমতি দিলে তা সত্যিই সমস্ত দূষণকারী এবং খারাপ শক্তি থেকে পরিষ্কার করে
  • একটি বহনযোগ্য ঘণ্টা এবং মন্ত্র উচ্চারণ করা বা শোনার মতো শব্দের মাধ্যমে আপনার বাড়ি থেকে নেতিবাচক শক্তিকে ভারসাম্যপূর্ণ এবং তাড়িয়ে দেওয়া যেতে পারে
  • বাস্তুশাস্ত্র বলে যে ময়ূরের পালক অশুভ এবং নেতিবাচক শক্তি শোষণ করে

Remove Negativity From Your Home: আপনি যদি একটি শান্ত এবং স্বাস্থ্যকর থাকার জায়গা তৈরি করতে চান তবে আপনার বাড়ি থেকে নেতিবাচকতা দূর করা অপরিহার্য। বিশৃঙ্খলতা, অমীমাংসিত বিরোধ এবং এমনকি বিশেষ সাজসজ্জা যা নেতিবাচক আবেগ জাগিয়ে তোলে সবই নেতিবাচক শক্তির উৎস হতে পারে। জিনিসগুলি সংগঠিত করা, বিবাদের সমাধান করা এবং গাছপালা, দিবালোক এবং প্রশান্তিদায়ক রঙের মতো উন্নত বৈশিষ্ট্য যুক্ত করা সবই মেজাজে একটি বড় পার্থক্য আনতে পারে।

We’re now on WhatsApp – Click to join

আপনার বাড়ি একটি আশ্রয়স্থল হয়ে উঠতে পারে যেখানে আপনি শান্ত, পুনরুজ্জীবিত এবং উন্নতি করতে পারেন যখন এটি একটি ভাল পরিবেশ তৈরি করে যা মানসিক স্বাস্থ্যের উন্নতি করে, চাপের মাত্রা কমায় এবং সাধারণ সুস্থতা বাড়ায়। অতএব, আমরা কিছু সহজ পদ্ধতি এবং কৌশলগুলির একটি তালিকা সংকলন করেছি যা আপনাকে আপনার বাড়ির সমস্ত খারাপ ভাইবগুলিকে পরিষ্কার করতে সহায়তা করবে।

পর্যাপ্ত সূর্যালোক এবং বায়ুচলাচল আছে

প্রাকৃতিক আলোকে আপনার বাড়িতে প্রবেশ করার অনুমতি দিলে তা সত্যিই সমস্ত দূষণকারী এবং খারাপ শক্তি থেকে পরিষ্কার করে। এই আলো প্রবেশ করতে আপনার পর্দা খুলুন। উপরন্তু, এটি মেজাজ উন্নত করার পাশাপাশি উত্তেজনা এবং আগ্রাসন কমাতে পারে। একটি স্বাস্থ্যকর বাড়ির পরিবেশের জন্য, জানালা খুলুন এবং তাজা বাতাস প্রবেশ করতে কার্পেট, বালিশ এবং কম্বল ঝাঁকান।

সামুদ্রিক লবণ ব্যবহার করুন

নেতিবাচক শক্তি একটি বাড়িতে প্রবেশ করতে পারে না কারণ লবণ এটি অভ্যন্তর থেকে শোষণ করে। এটি প্রবেশদ্বারে নেতিবাচকতাকে অবরুদ্ধ করতে, বিশ্রামাগারে বাস্তু ত্রুটিগুলি প্রশমিত করতে এবং মেঝেতে মোপ করতে ব্যবহার করা যেতে পারে।

Read more – আপনার বাচ্চাদের আনন্দ দেওয়ার জন্য ৬টি সেরা ছোট ছোট হোম ডেকোর আর্টিফ্যাক্টগুলি ট্রাই করুন

শব্দ ব্যবহার করুন

তিব্বতি গানের বাটি, একটি বহনযোগ্য ঘণ্টা এবং মন্ত্র উচ্চারণ করা বা শোনার মতো শব্দের মাধ্যমে আপনার বাড়ি থেকে নেতিবাচক শক্তিকে ভারসাম্যপূর্ণ এবং তাড়িয়ে দেওয়া যেতে পারে। এই কৌশলগুলি ক্ষতিকারক প্রবণতাগুলিকে ব্যাহত করে এবং শক্তির ইতিবাচক প্রবাহকে উৎসাহিত করে।

ময়ূরের পালক আছে

বাস্তুশাস্ত্র বলে যে ময়ূরের পালক অশুভ এবং নেতিবাচক শক্তি শোষণ করে এবং বাস্তুর ত্রুটিগুলি দূর করে বলে মনে করা হয়, তাই অশুভ শক্তিকে ঘর থেকে দূরে রাখে।

We’re now on Telegram – Click to join

ঋষি পাতা বা লাঠি পোড়া

ঋষি একটি সুগন্ধযুক্ত গুল্ম যা খারাপ শক্তির ঘরগুলিকে পরিষ্কার করে, যা ফেং শুইতে সাহায্য করে। যদিও ল্যাভেন্ডার এবং চন্দন কাঠের থেরাপিউটিক গুণাবলী রয়েছে, ঋষি পাতা পোড়ানো এবং কর্পূর প্রদীপ জ্বালানো ইতিবাচক শক্তি বাড়াতে পারে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.