Home Decor Artifacts: আপনার বাচ্চাদের আনন্দ দেওয়ার জন্য ৬টি সেরা ছোট ছোট হোম ডেকোর আর্টিফ্যাক্টগুলি ট্রাই করুন

Home Decor Artifacts: ম্যাজিকাল মিনিয়েচার এবং আনন্দদায়ক হোম ডেকোর আর্টিফ্যাক্টগুলির সাথে আপনার বাচ্চাদের স্থান পরিবর্তন করার জন্য একটি টিপ্স দেওয়া হল

 

হাইলাইটস:

  • শৈল্পিক ল্যান্ডস্কেপ দিয়ে খালি প্রাচীর পূরণ করতে এবং একটি রূপকথার জগৎ তৈরি করতে জাদুকর ওয়াল হ্যাঙ্গিংস ব্যবহার করুন
  • ক্ষুদ্রাকৃতির মূর্তিগুলি বাচ্চাদের সৃজনশীল ভূমিকা-প্লেয়িং কল্পনা করতে সম্পূর্ণরূপে নিযুক্ত করে
  • এমন ডিজাইন বাছাই করা তাদের হাসি ফোটাবে এবং সেই ডিজাইনগুলি ডাইনোসর থেকে ইউনিকর্ন থেকে বাহ্যিক মহাকাশ পর্যন্ত হতে পারে

Home Decor Artifacts: আপনার সন্তানের জন্য একটি ঘর সাজানো উত্তেজনা এবং উচ্ছ্বাসের স্পর্শ সহ একটি জাদু মন্ত্র হতে পারে। এটি যেমন সামান্য, আমরা যে ছোট ছোট জিনিসগুলি করি তা ঘরটিকে একটি আনন্দদায়ক জায়গায় রূপান্তরিত করে যা আপনার মনকে বন্যভাবে চালাতে দেয়। তারা এমনকি ছবি এবং সজ্জা ব্যবহার করতে পারেন তাদের ঘর একটি বাড়ির আরো করতে।

We’re now on Telegram – Click to join

১. হুমসিকাল ওয়াল হ্যাঙ্গিংস: শৈল্পিক ল্যান্ডস্কেপ দিয়ে খালি প্রাচীর পূরণ করতে এবং একটি রূপকথার জগৎ তৈরি করতে জাদুকর ওয়াল হ্যাঙ্গিংস ব্যবহার করবেন না কেন? সাদা দেয়ালের পরিবর্তে, তাদের প্রিয় গল্পের বইয়ের অক্ষর বা হস্তনির্মিত কাগজের বাইলস সমন্বিত রঙের পকেট বেছে নিন যা প্রতিটি বাতাসের সাথে অনুরণিত হয়। এই ফাঙ্কি ডিসপ্লেগুলি কেবল ঘরকে মশলাদার করে না বরং একজনের সৃজনশীলতাকেও জাগিয়ে তোলে, এমনকি সবচেয়ে জাগতিক স্থানকেও আনন্দ দেয়।

২. আরাধ্য ক্ষুদ্র মূর্তি: ক্ষুদ্রাকৃতির মূর্তিগুলি বাচ্চাদের সৃজনশীল ভূমিকা-প্লেয়িং কল্পনা করতে সম্পূর্ণরূপে নিযুক্ত করে। প্রবন্ধের নমুনা: এটি একটি ছোট আকারের প্রাণী রাজ্য বা পরী বাগান প্রদর্শন করা হোক না কেন, তাদের ক্ষুদ্রতা অনেক গল্প বলার উদ্রেক করে। আপনার যদি ছোট আকারের অ্যাকোয়ারিয়াম বা বাটি থাকে তবে আপনি আপনার বাচ্চাদের অন্বেষণ করার জন্য দৃশ্য তৈরি করতে সেগুলি এখানে রাখতে পারেন।

Read more – ট্রেন্ডি ওয়াল কার্পেট দিয়ে এই গ্রীষ্মে আপনার স্থান পরিবর্তন করুন!

৩. কৌতুকপূর্ণ থ্রো বালিশ: কিছু খেলাধুলাপূর্ণ বালিশ নির্বাচন করে আপনার সন্তানের থাকার জায়গার সাথে হাসির সৃষ্টি করুন। ই-কমার্স প্ল্যাটফর্মের বিপরীতে যা একাধিক বিক্রেতাদের কাছ থেকে হাজার হাজার পণ্য তৈরি করে, আমাদের মার্কেটপ্লেসে স্থানীয় এবং স্বাধীন শিল্পীদের থেকে অনন্য এবং টেকসই পণ্যগুলির একটি ছোট এবং ভালোভাবে কিউরেট করা সংগ্রহ দেখাবে। তাদের আগ্রহের প্রতিফলন করে এমন ডিজাইন বাছাই করা তাদের হাসি ফোটাবে এবং সেই ডিজাইনগুলি ডাইনোসর থেকে ইউনিকর্ন থেকে বাহ্যিক মহাকাশ পর্যন্ত হতে পারে! এই সাধারণ বিচিত্র জিনিসগুলি মানুষকে কেবল গৃহহীনতার অনুভূতিই দেয় না তবে ঘরটিকে একটি পরিচয়ও দেয়।

৪. মোহনীয় রাতের আলো: দুষ্টু শয়নকালের ভয় সবার মধ্যেই থাকে তাই আরাধ্য নাইটলাইট সহ একটি নিখুঁত অভয়ারণ্য তৈরি করুন। একটি প্রাণীর আকারে বাতিক বেডসাইড ল্যাম্প থেকে শুরু করে সিলিংয়ে তারার মতো নক্ষত্রমণ্ডল যা আকাশের অনুভূতি নিয়ে আসে, এই জাদুকরী আলোগুলি মধ্যরাতের সময় আরাম এবং আশ্বাস নিয়ে আসে।

৫. ইন্টারেক্টিভ গ্রোথ চার্ট: বৃদ্ধি চার্টের সাথে মিথস্ক্রিয়া যা পরিসংখ্যান প্রদর্শন করে। ম্যুরালগুলি বেছে নিন যা বিশুদ্ধ নকশা হিসাবে কাজ করে, সজ্জা সহ এবং ব্যক্তিদের উপাদানগুলি কাস্টমাইজ করতে দেয়৷ রুমে তাদের ব্যবহারিক ভূমিকা শুধু তাই নয়, তারা এটিকে আরও ব্যক্তিগত করতেও সাহায্য করে।

৬. ক্রিয়েটিভ বুকএন্ডস: আশ্চর্যজনক বুকএন্ড তৈরি করে পাঠকের অনুভূতিকে লালন করুন। আপনার সন্তানের রুচির প্রতিফলন করে এমন ডিজাইনগুলি সন্ধান করুন, সে বা সে নায়ক, প্রাণী বা কল্পনাপ্রবণ প্রাণীর ভক্ত কিনা। অধিকন্তু, এই অদ্ভুত ছোঁয়াগুলি কেবল মালিককে পরিচিতির অনুভূতি অর্জন করতে দেয় না বরং পড়ার কোণে একটি হাইলাইট হিসাবেও কাজ করে।

We’re now on WhatsApp – Click to join

আপনার সন্তানের ঘরে ঘরের চেহারাকে আকর্ষণীয় করে তোলার পাশাপাশি, এই ক্ষুদ্র জিনিসগুলি সৃজনশীল মন, কল্পনাপ্রবণ চিন্তাভাবনা এবং তাদের মধ্যে কৌতূহলের অনুভূতি জাগায়। আরাধ্য দেয়াল হ্যাঙ্গিং থেকে শুরু করে নজরকাড়া গ্রোথ চার্ট পর্যন্ত, নিশ্চিত থাকুন যে এই ভয়ঙ্কর উচ্চারণগুলি আপনার সন্তানের হৃদয়কে আনন্দে ভরিয়ে দেওয়ার উদ্দেশ্যে।

এইরকম জীবনধারা বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.