Shubman Gill: ভারতীয় ক্রিকেট দলের জন্য দুঃসংবাদ! আফগানিস্তান ম্যাচেও মাঠে নামবেন না শুভমান গিল

Shubman Gill: বিসিসিআই সূত্রে জানা গেছে, ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার কারণে বেশ কয়েকটি ম্যাচেই খেলতে পারবেন না শুভমান

 

হাইলাইটস:

  • চেন্নাই থেকে দলের সাথে দিল্লি এলেন না টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শুভমান গিল
  • বিসিসিআই জানিয়েছে, আপাতত শুভমানকে চেন্নাইয়ে থাকতে হবে
  • টিম ইন্ডিয়ার মেডিক্যাল টিমের নজরদারিতে থাকবেন তিনি

Shubman Gill: সোমবার চেন্নাই থেকে দিল্লি চলে এসেছে টিম ইন্ডিয়া। কিন্তু, দলের সঙ্গে এলেন না তারকা ওপেনার শুভমান গিল। রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামতে পারেননি শুভমান। তাঁর পরিবর্তে ওপেন করতে নেমেছিলেন ঈশান কিষান। কিন্তু, বিশ্বকাপের ডেবিউ ম্যাচে ‘গোল্ডেন ডাক’ হয়ে প্যাভিলিয়নে ফিরে যান ঈশান। আশা করা হচ্ছিল, পরবর্তী ম্যাচে শুভমান হয়ত ভারতীয় ক্রিকেট দলে যোগ দিতে পারবেন। কিন্তু, সেই আশায় জল ঢেলে দিয়ে বিসিসিআই জানিয়েছে, আপাতত শুভমানকে চেন্নাইয়ে থাকতে হবে। ভারতীয় ক্রিকেট দলের মেডিক্যাল টিমের নজরদারিতেই থাকবেন ভারতের তারকা ব্যাটার।

আজ ১১ই অক্টোবর আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ভারত। আজকের ম্যাচটি দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আয়োজন করা হবে। চলতি বছরে একদিনের ক্রিকেটে দুর্দান্ত ব্যাটিং ফর্মে রয়েছেন শুভমান। সেই জায়গায় দাঁড়িয়ে পরপর ২ ম্যাচে ভারতীয় দলের এই তরুণ তুর্কির অনুপস্থিতি দলের কাছে একটা বড় ধাক্কা, সেটা আর আলাদা করে বলার প্রয়োজন নেই।

আগেই বিসিসিআই এই বিষয়ে একটি বিবৃতি দিয়ে জানিয়েছিল যে টিম ইন্ডিয়ার ব্যাটার শুভমান গিল ৯ই অক্টোবর ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে দিল্লি যাচ্ছেন না।

বিসিসিআইয়ের একটি সূত্র থেকে ইতিপূর্বে জানা গিয়েছিল, ‘শুভমান গিল দ্রুত সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছেন। ভারতীয় দলের সঙ্গেই তিনি দিল্লি যাবেন। চণ্ডীগড়ে তিনি নিজের বাড়িতে বিশ্রাম করতে যাবেন না। পাশাপাশি এটাও প্রত্যাশা আছে যে পাকিস্তানের বিরুদ্ধে হয়ত তাঁকে ভারতীয় ক্রিকেট দলে দেখতে পাওয়া যাবে। তবে আফগানিস্তানের বিরুদ্ধে আদৌ তিনি খেলতে পারবেন কি না, সেটা মেডিক্যাল রিপোর্টের উপরেই নির্ভর করবে।’ কিন্তু, অবশেষে সমস্ত জল্পনার অবসান হল।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.