RR vs SRH: ভুবনেশ্বর কুমারের দুরন্ত বোলিংয়ের সামনে কুপোকাত রাজস্থান! রুদ্ধশ্বাস ম্যাচে রাজস্থানকে ১ রানে হারাল হায়দরাবাদ

RR vs SRH: লাস্ট ওভার লাস্ট বল থ্রিলারে টেবিল টপার রাজস্থান রয়্যালসকে ১ রানে হারাল সানরাইজার্স হায়দরাবাদ!

 

হাইলাইটস:

  • ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ
  • ২০ ওভার শেষে ৩ উইকেটে ২০১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ
  • জবাবে ২০০ রানে থামে রাজস্থান রয়্যালসের ইনিংস

RR vs SRH: রুদ্ধশ্বাস ম্যাচে টেবিল টপার রাজস্থান রয়্যালসকে হারাল সানরাইজার্স হায়দরাবাদ। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ১ রানে জয় পেল প্যাট কামিন্সের দল। রাজস্থান জয়ের দুয়ারগোড়ায় এনেও শেষ বলে জয় এনে দিতে পারলেন রভম্যান পাওয়েল। শেষ বলে উইকেট নিয়ে ম্যাচের হিরো ভুবনেশ্বর কুমার। হায়দরাবাদের দেওয়ার ২০২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান থামল ২০০ রানে। চলতি আইপিএলে দ্বিতীয়বার হারের স্বাদ পেল সঞ্জু স্যামসনের দল।

Read more:- ৪০ ওভারে ৫৪৯ রান! হাইস্কোরিং রেকর্ডধারী ম্যাচে আরসিবিকে ২৫ রানে হারাল সানরাইজার্স

ঘরের মাঠে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিন্স। ইনিংসের শুরুটা স্লো হলেও শেষ ১০ ওভারে ঝোড়ো ব্যাটিং করে সানরাইজার্সের ব্যাটাররা। ওপেনিং করতে এসে ৪৪ বলে ৫৮ রানের ইনিংস খেলেন ট্রেভিস হেড। অভিষেক শর্মা ও অনমলপ্রীত সিংদের ব্যাট থেকে রান আসেনি। এরপর নীতিশ কুমার রেড্ডি ও ট্রেভিস হেড জুটি বেঁধে ৯৬ রানের পার্টনারশিপ করেন। মারকাটারি ব্যাটিং করে ৪২ বলে ৭৬ রানের অনবদ্য ইনিংস খেলেন নীতিশ কুমার রেড্ডি। শেষের দিকে ১৯ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংস খেলেন হেনরিক ক্লাসেন। নীতিশ ও ক্লাসেনের অপরাজিত ৭১ রানের পার্টনারশিপের সুবাদে ২০ ওভারে ৩ উইকেটে ২০১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

We’re now on WhatsApp – Click to join

হায়দরাবাদের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটাই ভাল হয়নি রাজস্থান রয়্যালসের। কোনো রান না করেই সাজঘরে ফিরে জান জস বাটলার ও সঞ্জু স্যামসন। এরপর যশস্বী জয়সওয়াল ও রিয়ান পরাগের ব্যাটে ভর করে ম্যাচে ফেরে রাজস্থান। ১৩৩ রানের পার্টনারশিপ করেন দুই তরুণ ব্যাটার। দুজনেই অর্ধশতরান করেন। যশস্বী ৪০ বলে ৬৭ ও ৪৯ বলে ৭৭ রান করে আউট হন রিয়ান পরাগ। এরপর হেটমায়ার ১৩ রান ও ধ্রুব জুরেল ১ রান করে ফেরেন। শেষের দিকে রভম্যান পাওয়েল রাজস্থানের জয়ের আশা জাগিয়েছিল। শেষ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ২ রান। কিন্তু অভিজ্ঞতার পরিচয় দেন ভুবনেশ্বর কুমার। তাঁর দুরন্ত বলে এলবিডব্লুউ আউট হন পাওয়েল। ১ রানে ম্যাচ জিতে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.