India T20 World Cup 2024 Jersey: অভিনব কায়দায় লঞ্চ করা হল টিম ইন্ডিয়ার T20 World Cup-এর জার্সি! দেখুন ভিডিও

India T20 World Cup 2024 Jersey: পাহাড়ের কোলে লঞ্চ হল টিম ইন্ডিয়ার T20 World Cup-এর জার্সি! রয়েছে গেরুয়ার ছোঁয়া

 

হাইলাইটস:

  • বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি লঞ্চ করেছে
  • এবার ভারতের টি-টোয়েন্টি জার্সিতে গাঢ় নীলের সঙ্গে থাকছে গেরুয়ার ছোঁয়া
  • নতুন জার্সি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়

India T20 World Cup 2024 Jersey: ভারতের বিশ্বকাপের জার্সি মানেই নতুনত্বের ছোঁয়া। আর ‘মেন ইন ব্লু’-র জার্সি নিয়ে শুরু থেকেই ভক্তদের মধ্যে আকাশছোঁয়া উন্মাদনা শুরু হয়। এবার ভারতের যে জার্সি প্রকাশ্যে এসেছে তাতে গাঢ় নীলের সঙ্গে থাকছে গেরুয়ার ছোঁয়া। নতুন জার্সির হাতার রঙ গেরুয়া। আগেই টিম ইন্ডিয়ার অনুশীলন জার্সির রং গেরুয়া ছিল। এবার প্রধান জার্সিতেও এল গেরুয়ার ছোঁয়া। তা ছাড়া এই জার্সিতে ঘন নীল রঙ রয়েছে। সামনের দিকে নীলের মধ্যে গেরুয়াতে ‘ইন্ডিয়া’ লেখা রয়েছে। উপরে রয়েছে স্পনসরের লোগো। কাঁধ এবং হাতার রং গেরুয়া। তার মাঝে তিনটি লম্বা সাদা স্ট্রাইপ। তবে সবথেকে আকর্ষণীয় এই জার্সির কলারের অংশটি। যেখানে ভারতীয় পতাকার তিনটি রং-ই রয়েছে।

স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল জার্সি (India T20 World Cup 2024 Jersey) লঞ্চ করেছে। নেটমাধ্যমে যে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, সেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাওয়া কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজাকে দেখানো হয়েছে। ভিডিয়োতে দেখা গেছে, রোহিত, জাদেজা এবং কুলদীপও হেলিকপ্টারে করে আসা জার্সি দেখে অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এমন অভিনব কায়দায় জার্সির লঞ্চ দেখে ক্রিকেটপ্রেমীরাও বেশ রোমাঞ্চিত।

We’re now on WhatsApp – Click to join

টিম ইন্ডিয়ার জার্সির স্পনসরশীপ পেয়েছে বিখ্যাত জার্মান সংস্থা অ্যাডিডাস (Adidas)। ২০২৮ সাল পর্যন্ত ভারতীয় দলের সাথে চুক্তি রয়েছে অ্যাডিডাসের। এর জন্য বোর্ডকে ৩৫০ কোটি টাকা দিয়েছে অ্যাডিডাস।

নতুন জার্সি (India T20 World Cup 2024 Jersey) নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। জার্সির ছবি সামনে আসতেই নেটপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে। নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই এই নতুন টি-টোয়েন্টি জার্সির প্রশংসা করছেন। আবার অনেকে জার্সির রং এবং ডিজাইন নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই আবার ২০১৯-র বিশ্বকাপের স্মৃতি মনে করাচ্ছেন। সেবার ইংল্যান্ডের বিরুদ্ধে নীল-কমলা জার্সি পরে মাঠে নেমেছিল ভারতীয় দল। সেই ম্যাচ ৩১ রানে হারেন বিরাট কোহলিরা। গ্রুপ পর্বের ওই একটা ম্যাচই হেরেছিল ভারতীয় দল। গত বছর ওডিআই বিশ্বকাপের অনুশীলন জার্সির রঙও গেরুয়া ছিল।

Read more:- যদি আপনার বা আপনার পরিবারের সাথে ভোট দেওয়া নিয়ে জালিয়াতি হয়, তাহলে এই ব্যবস্থাগুলি প্রয়োগ করুন

India T20 World Cup 2024 Squad

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেট কিপার), সঞ্জু স্যামসন (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), শিবম দুবে, রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ।

রিসার্ভে রয়েছেন: শুভমন গিল, রিঙ্কু সিং, খলিল আহমেদ এবং আবেশ খান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.