MI vs SRH: সূর্যকুমারের দুরন্ত সেঞ্চুরি, সানরাইজার্সকে হারিয়ে বদলা নিল মুম্বাই

MI vs SRH: মুম্বাইয়ের কাছে হেরে হায়দরাবাদের প্লে-অফে ওঠার স্বপ্নে জোর ধাক্কা!

 

হাইলাইটস:

  • ঝোড়ো সেঞ্চুরি করে মুম্বইকে জেতালেন সূর্যকুমার যাদব
  • ৩১ রানে ৩ উইকেট হারিয়ে যখন ধুঁকছে মুম্বই, তখন দলের হাল ধরেন স্কাই
  • চতুর্থ উইকেটে সূর্য ও তিলক বর্মার জুটি ১৬ বল বাকি থাকতেই হায়দরাবাদের দেওয়া ১৭৪ রানের লক্ষ্যে পৌঁছে দেয় মুম্বাইকে

MI vs SRH: আইপিএল ২০২৪- এর (IPL 2024) শুরুর দিকে চোট সমস্যায় জর্জরিত ছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। মাঠে ফেরার পরেও তাঁর ব্যাট থেকে নিয়মিত রান আসছিল না। জ্বলে ওঠার জন্য ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ম্যাচকে বেছে নিলেন স্কাই। ৫১ বলে সেঞ্চুরি করে অপরাজিত। টি নটরাজনের বলে ছয় হাঁকিয়ে দলকে জেতালেন। শতরানও সম্পূর্ণ করলেন। হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম সাক্ষাতে হেরে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ফিরতি ম্যাচে প্যাট কামিন্সদের হারিয়ে বদলা নিল হার্দিক পান্ডিয়ার দল (MI vs SRH)।

We’re now on WhatsApp – Click to join

কুঁচকির চোটে ভুগেছেন সূর্যকুমার যাদব। রান নেওয়ার সময় খোঁড়াচ্ছিলেন। তবু হার মানেননি। ৫১ বলে ১০২ রানের বিধ্বংসী ইনিংসে ছিল ১২টি চার ও ৬টি ছয়। সেই সুবাদে ১৬ বল বাকি থাকতেই লক্ষ্যপূরণ মুম্বইয়ের (MI vs SRH)। এই জয়ের ফলে গুরুত্বপূর্ণ ২ পয়েন্ট পেল মুম্বাই। ১২ ম্যাচের শেষে তাদের ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে উঠে এল হার্দিকরা। বাকি ২ ম্যাচ জিতলে তাঁদের পয়েন্ট হবে ১২। তবে সেক্ষেত্রে সানরাইজার্স হায়দরাবাদ, চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার জায়ান্টসকে বাকি তিনটি ম্যাচের সবকটিতেই হারতে হবে। রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স – দুই দলই ইতিমধ্যে ১৬ পয়েন্ট নিয়ে প্লে অফে কার্যত নিজেদের জায়গা নিশ্চিত করে ফেলেছে। বাকি দুই স্থানের জন্য লড়াই আট দলের।

Read more:- অভিনব কায়দায় লঞ্চ করা হল টিম ইন্ডিয়ার T20 World Cup-এর জার্সি! দেখুন ভিডিও

আইপিএলের গত মরশুমে ১২টি সেঞ্চুরি হয়েছিল। চলতি আইপিএলে ইতিমধ্যেই ১২টি সেঞ্চুরি হয়ে গেছে। গতকাল ম্যাচের সেরাও হয়েছেন সূর্যকুমার যাদব। তবে চোট নিয়ে সব উদ্বেগ উড়িয়ে দিয়েছেন স্কাই। তিনি জানান, ‘বহুদিন পর এরকম ইনিংস খেললাম। ২০ ওভার ফিল্ডিং করার পর ১৮ ওভার ব্যাটিং করেছি। শুধুমাত্র ক্লান্ত হয়ে পড়েছি। চিন্তার কোনো বিষয় নয়। আমার জন্য এই ইনিংসটি ভীষণ জরুরি ছিল। যখন আমি ব্যাট করতে নেমেছিলাম, শেষ পর্যন্ত থাকার দরকার ছিল। আমি ক্রিজে সময় উপভোগ করেছি। মুম্বইয়ে আমি বহু ম্যাচ খেলেছি। এই মাঠেই খেলেছি। সব ধরনের শটই প্র্যাক্টিসে অনুশীলন করেছি। ম্যাচে সেগুলিই কাজে লাগিয়েছি।’

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.