MI vs LSG: ব্যর্থ মুম্বইয়ের তাবড় ব্যাটিং ইউনিট! ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সকে হেলায় হারাল লখনউ সুপার জায়ান্টস

MI vs LSG: ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসল কেএল রাহুলের দল

 

হাইলাইটস:

  • প্রথমে ব্যাট করে লখনউকে ১৪৫ রানের টার্গেট দেয় মুম্বাই
  • ১৯.২ ওভারের মাথায় ৬ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এলএসজি
  • এলএসজির হয়ে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেন মার্কাস স্টয়নিস

MI vs LSG: ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সহজ জয় পেল লখনউ সুপার জায়ান্টস। ২ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এল এলএসজি। মঙ্গলবার বাটে-বলে দুরন্ত পারফর্ম করে কেএল রাহুলের দল। প্রথমে অনবদ্য বোলিং করে মুম্বই ইন্ডিয়ান্সকে ১৪৪ রানে আটকে দেয় লখনউ। রান তাড়া করতে নেমে ১৯.২ ওভারের মাথায় ৬ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এলএসজি। এলএসজির হয়ে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেন মার্কাস স্টয়নিস। এই জয়ের সুবাদে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসল লখনউ সুপার জায়ান্টস।

ঘরের মাঠে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক কেএল রাহুল। ব্যাট করতে এসে প্রথম থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, হার্দিক পান্ডিয়া কেউই বড় রান করতে পারেননি। নেহাল ওয়েধেরার ৪৬ রান, টিম ডেভিডের ৩৫ রান ও ইশান কিশানের ৩২ রানের ইনিংসের সৌজন্যে ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৪৪ রান করে মুম্বই। লখনউয়ের হয়ে সর্বোচ্চ ২টি উইকেট শিকার করেন মহসিন খান।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি এলএসজির। আরশিন কুলকার্নি কোনও রান না করেই সাজঘরে ফেরেন। মার্কাস স্টয়নিস তিনে এসে কেএল রাহুলের সাথে জুটি বেঁধে দ্বিতীয় উইকেটে অর্ধশতরানের পার্টনারশিপ করেন। ২৮ রান করে ফেরেন রাহুল। অন্যদিকে স্টয়নিস নিজের ইনিংস চালিয়ে যান। অর্ধশতরান পূরণ করেন তিনি। দীপক হুডার সঙ্গে জুটি বেঁধে ৪০ রান যোগ করে স্টয়নিস। দীপক হুডা ১৮ রান করে আউট হন।

Read more – https://bangla.oneworldnews.com/sports/ipl-2024-mi-vs-rr-rajasthan-royals-beat-mumbai-indians

এরপর আর বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি স্টয়নিস। দলের ১১৫ রানের মাথায় আউট হন মার্কাস স্টয়নিস। ৬২ রানের ইনিংস খেলেন তিনি। তবে দলের জয়ের ভিত তৈরি করে দিয়ে যান স্টয়নিস। তবে শেষের দিকে অ্যাস্টন টার্নার ও আয়ূশ বাদোনি দ্রুত আউট হতে লখনউয়ের কিছুটা চাপ বেড়েছিল। তবে শেষে ১৪ রানে নিকোলাস পুরান ও ক্রুণাল পান্ডিয়া ১ রানে অপরাজিত থেকে এলএসজিকে জয়ের লক্ষ্যে পৌছে দেন।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.