RCB vs PBKS: কোহলি-পাতিদারদের বিধ্বংসী ব্যাটিং, পঞ্জাবকে ৬০ রানের বড় ব্যবধানে হারিয়ে প্লে অফে ওঠার আশা জিইয়ে রাখল আরসিবি

RCB vs PBKS: বৃহস্পতিবার আরসিবির বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচে হেরে বিদায় ঘণ্টা বেজে গেল পঞ্জাব কিংসের!

 

হাইলাইটস:

  • ২০ ওভারে ৭ উইকেটে ২৪১ রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
  • জবাবে ১৭ ওভারে ১৮১ রানে গুটিয়ে যায় পঞ্জাবের ইনিংস
  • টানা ৪ ম্যাচ জিতে আইপিএলের প্লে-অফে ওঠার আশা জিইয়ে রাখল বিরাট কোহলির দল

RCB vs PBKS: আইপিএলের শেষ লগ্নে এসে দুরন্ত খেলছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টানা ৪ ম্যাচ জিতে আইপিএলের প্লে-অফে ওঠার আশা জিইয়ে রাখল বিরাট কোহলির দল। বৃহস্পতিবার ডু অর ডাই ম্যাচে পঞ্জাব কিংসকে ৬০ রানের বড় ব্যবধানে পরাস্ত করল আরসিবি। সেই সঙ্গে আরসিবির বিরুদ্ধে হেরে বিদায় ঘণ্টা বেজে গেল পঞ্জাব কিংসের (RCB vs PBKS)।

We’re now on WhatsApp – Click to join

বৃহস্পতিবার ঘরের মাঠে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় পঞ্জাব কিংসের ভারপ্রাপ্ত অধিনায়ক স্যাম কুরান। আরসিবির ইনিংসের শুরুটা ভাল হয়নি। প্রথমেই ফিরে যান বেঙ্গালুরুর অধিনায়ক। এরপর বিরাট কোহলি ও রজত পাতিদারের ব্যাটে ভর করে ম্যাচে ফেরে দল। বিধ্বংসী ব্যাটিং করেন দুই ব্যাটার। ৭৬ রানের পার্টনারশিপ করেন দুজনে। ২৩ বলে ৫৫ করে ফেরেন পাতিদার। এরপর বিরাট কোহলি ও ক্যামেরন গ্রিন দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান।

We’re now on Telegram – Click to join

৯২ রানের ঝোড়ো পার্টনারশিপ করে বেঙ্গালুরুর স্কোর ২০০ পার করে দেন বিরাট ও ক্যামেরন গ্রিন। ৪৭ বলে ঝোড়ো ৯২ রানের ইনিংস খেলে আউট হন কোহলি। ৭টি চার ও ৬টি ছয় মারেন তিনি। শেষের দিকে দীনেশ কার্তিক ৭ বলে ১৮ রান করেন। ইনিংসের শেষ বলে ২৭ বলে ৪৬ রান করে আউট হন ক্যামেরন গ্রিন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেটে ২৪১ রান করে বেঙ্গালুরু।

Read more:- ধরমশালায় আজ RCB বনাম PBKS, দুই দলেরই এখন ‘কর অথবা মর’ পরিস্থিতি!

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি পঞ্জাব কিংসের। এরপর জনি বেয়ারস্টো ও রিলে রসুর ব্যাটে ভর করে কিছুটা ম্যাচে ফেরে পঞ্জাব। ৬৫ রানের পার্টনারশিপ করেন দুই তারকা ব্যাটার। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ ২৭ বলে ৬১ রান করেন রিলে রসু। জনি বেয়ারস্টো ২৭, শশাঙ্ক সিং ৩৭ ও স্যান কুরানের ২২ রানের ইনিংস ছাড়া পঞ্জাবের কোনও ব্যাটার দুই অঙ্কের সংখ্যায় রান করতে পারেনি। ১৭ ওভারে ১৮১ রানে গুটিয়ে যায় পঞ্জাবের ইনিংস।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।