Jennifer Winget Birthday: জেনিফার উইঙ্গেটের জন্মদিনের ভবিষ্যদ্বাণী কেমন কাটবে এই বছর

Jennifer Winget Birthday: সেলিব্রিটি জ্যোতিষী পুনভম গৌর জেনিফার উইঙ্গার জন্মদিনের ভবিষ্যদ্বাণী

হাইলাইটস

  • জেনিফার উইঙ্গেটের সাফল্য
  • জেনিফার উইঙ্গেটের জন্মদিনের ভবিষ্যদ্বাণী
  • বর্তমানে কার সাথে ডেটিং করছেন অভিনেত্রী?

Jennifer Winget Birthday: জেনিফার উইঙ্গেট ৩০ মে ১৯৮৫ সালে মুম্বাইয়ে জন্মগ্রহন করেন। তাঁর মা একজন পাঞ্জাবী তাঁর পিতা মহারাষ্ট্রীয় খ্রীস্টান ছিল।জেনিফার উইঙ্গেট সবচেয়ে প্রিয় টিভি অভিনেতাদের একজন। তিনি ১৯৯৫ সালের চলচ্চিত্র আকেলে হাম আকেলে তুম দিয়ে শিশু অভিনেতা হিসেবে তার কর্মজীবন শুরু করেন এবং ২০০২ সালে শাকা লাকা বুম বুম দিয়ে টিভিতে আত্মপ্রকাশ করেন। তিনি অনেক জনপ্রিয় দৈনিক সোপে কাজ করেছেন। তারপর তিনি কসৌটি জিন্দগি কেয়ে স্নেহা বাজাজ এবং দিল মিল গ্যায়ে -তে ড. রিদ্ধিমা গুপ্তা চরিত্রে অভিনয় করেন । সরস্বতীচন্দ্রে কুমুদ সুন্দরী দেশাই চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল।

বছরের পর বছর ধরে, তিনি কঠিন পরিশ্রম করেছেন নিজেকে প্রমান করার। তিনি টেলি জগতে নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তার টেলিভিশন শো হোক বা জনপ্রিয় ওয়েব সিরিজ কোড এম, তিনি প্রতিটি চরিত্রে তার সেরাটা তুলে ধরেছেন।

আসুন দেখে নেওয়া যাক তাঁর জন্মদিনের ভবিষ্যত বানী

৩০ তারিখে জন্মগ্রহণ করেছেন এমন ব্যক্তিত্বের বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। জেনিফা জীবনে প্রচুর মান-সম্মান লাভ করবেন। তিনি সঠিক লক্ষ্য নির্ধারণ করতে সক্ষম হবেন। তিনি যেই কাজেই যাক না কেন সাফল্য মিলবে। জেনিফার একজন জন্মগত নেতা এবং তার উপায় অনুসারে কাজগুলি সম্পন্ন করার জন্য কঠোর পরিশ্রম করেন। তিনি যে প্রকল্পই গ্রহণ করবেন না কেন, তিনি তার ১০০ দিয়ে কাজ করবেন। জেনিফার এমন একজন যিনি যেকোন কাজ সৎ ও সাহসীকতার সাথে করতে ভয় পান না।

বর্তমানে কারো সাথে ডেটিং করছে?


জেনিফা নিজের ব্যক্তিগত জীবনের গোপনীয়ভাবে রাখতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন অভিনেত্রী। কিছু প্রতিবেদনে শোনা যাচ্ছে, অভিনেতা তার কোড এম সহ-অভিনেতা তনুজ ভিরানির সাথে ডেটিং করছেন। সিরিজ শুরুর পর থেকেই দুজনেরই সম্পর্ক। তারাও একটি সাক্ষাৎকারে জানিয়েছেন আসলে তারা ভালো বন্ধু কিন্তু কখনো ডেটিং করার কথা ভাবেনি।

জেনিফার উইঙ্গেটকে শেষ দেখা গিয়েছিল শিবিং নারাং-এর সঙ্গে বেহাদ ২-এ। দেশব্যাপী দ্বিতীয় লকডাউন ঘ পর এই শোটি হঠাৎ বন্ধ হয়ে যায়। তিনি এখনও ছোট পর্দায় কোন প্রকল্পে কাজ করেননি। তার ভক্তরা তাঁকে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।জেনিফার সোশ্যাল মিডিয়াতে একটি বিশাল ফ্যানডম উপভোগ করেন। তাঁর ইন্সট্রাগ্রাম ১২ মিলিয়ন ফলোয়ার সংখ্যা। জেনিফার উইঙ্গেট একজন প্রানবন্ধ সফল নায়িকা।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.