Jibraan Khan Exclusive: জিবরান খানের এক্সক্লুসিভ আড্ডায়, K3G-তে গুরুত্বপূর্ণ দৃশ্যের সময় কী ঘটেছিল তা জানিয়েছেন

Jibraan Khan Exclusive: K3G-তে গুরুত্বপূর্ণ দৃশ্যের সময় করিনা কাপুর জিবরান খানের হয়ে স্ট্যান্ড নিয়েছিলেন

হাইলাইটস:

  • জিবরান খান-কে দেখা গিয়েছিল ‘কভি খুশি কভি গম’ মুভিতে শাহরুখ খান এবং কাজলের ছেলের ভূমিকায়
  • ‘কভি খুশি কভি গম’-এর জনপ্রিয় ছেলেটি এখন অনেক বড় হয়ে গেছে!
  • জিবরানকে এই সপ্তাহান্তে ইশক ভিশক রিবাউন্ডেতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে

Jibraan Khan Exclusive: জিবরান খান, আমাদের ‘কভি খুশি কভি গম’-এর প্রিয় ছেলেটি এখন বড় হয়ে গেছে! করণ জোহরের ছবিতে শাহরুখ খান এবং কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করা এই অভিনেতা ইশক ভিশক রিবাউন্ডে একজন শীর্ষস্থানীয় তারকা হিসেবে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। তিনি একচেটিয়া আড্ডায় মেমরি লেনের নিচে একটি ট্রিপ নিয়েছিলেন এবং K3G-তে করিনা কাপুরের সাথে তার মনোলোগ চিত্রায়িত করার বিষয়ে কথা বলেছেন।

We’re now on WhatsApp- Click to join

অপ্রত্যাশিতদের জন্য, জিবরান কভি খুশি কভি গম-এর দ্বিতীয়ার্ধে একটি চলমান একক গান পরিবেশন করেন। জাতীয় সঙ্গীতের দৃশ্যের পরপরই যে দৃশ্যটি এসেছিল, সেখানে জিবরানের একটি অনুপ্রেরণামূলক বক্তৃতা দেখানো হয়েছে। তবে দৃশ্যটি শ্যুট করা সহজ ছিল না। অভিনেতা একচেটিয়াভাবে আমাদের বলেছিলেন যে তাকে কয়েকবার দৃশ্যটি করতে হয়েছিল।

তিনি স্মরণ করেন, “আমি মনে করি করিনা সবচেয়ে মিষ্টি সহ-অভিনেতাদের মধ্যে একজন যার সাথে কাজ করেছি এবং তখন আমি কেবল একটি শিশু ছিলাম। আমার কাছে এটি একটি দাঁতের ক্যাপ ছিল যা আমরা জাতীয় সঙ্গীত গাওয়ার পরপরই দৃশ্যে পড়ে যাচ্ছিল। আমার ক্যাপ পড়ে যেতে থাকে। আমার মনে আছে আমরা সন্ধ্যায় জমে ছিলাম এবং তাদের একটি খুব গুরুত্বপূর্ণ দৃশ্যে যেতে হয়েছিল যা ছিল শাহরুখ খান এবং হৃতিক রোশনের বেঞ্চের দৃশ্য।”

We’re now on Telegram- Click to join

জিবরান প্রকাশ করেছেন, “আমার ক্যাপ পড়ে যেতে থাকে এবং তারা আমাকে তাড়াহুড়ো দিতে থাকে। আমাকে সেই বড় মনোলোগ বলতে হয়েছিল তাই আমার মনে আছে একটি মুহূর্ত এসেছিল যেখানে তিনি বলেছিলেন, ‘গাইজ, কাম ডাউন, লেট দ্য কিড গেট হিস টাইম’ (বন্ধুরা, শান্ত হও, বাচ্চাটিকে তার সময় নিতে দিন)। এবং সে আমার কাছে এত সুন্দর ছিল যে সে একই তীব্রতার সাথে আমার সাথে দৃশ্যটি করতে থাকে এবং এটি কেবল আশ্চর্যজনক। এই ছেলেরা সুপারস্টার হওয়ার একটা কারণ আছে। তারা খুব পেশাদার এবং তাদের সাথে কাজটি খুব সুন্দর।”

Read Moreছোটে নবাবের ছবি দেখে নিজের কোন আইকনিক সংলাপ লিখলেন বেবো?

এদিকে জিবরানকে এই সপ্তাহান্তে ইশক ভিশক রিবাউন্ডেতে দেখা যাবে। অভিনেতা রোহিত সরফ, পশমিনা রোশন এবং নায়লা গ্রেওয়ালের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। অভিনেতা ছবিতে রোহিতের সেরা বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন এবং ট্রেলার এবং মিউজিক ভিডিওগুলিতে তার নাচের মুভগুলি দেখিয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.