Kareena’s Comment on Ibrahim Post: ছোটে নবাবের ছবি দেখে নিজের কোন আইকনিক সংলাপ লিখলেন বেবো?

Kareena’s Comment on Ibrahim Post: সইফের প্রথম পক্ষের দুই সন্তানই করিনার খুব কাছের

 

হাইলাইটস:

  • সৎ মা হলেও সারা ও ইব্রাহিমের সাথে বন্ধুত্বের সম্পর্ক করিনার
  • এবার সেই সৎ ছেলের ছবির একটি তাৎপর্যপূর্ণ কমেন্ট করলেন তিনি
  • কমেন্ট বক্সে তিনি নিজেরই আইকনিক সংলাপ লিখলেন

Kareena’s Comment on Ibrahim Post: করিনা কাপুর সইফ আলি খানের দ্বিতীয় পক্ষের স্ত্রী হলেও সইফের প্রথম পক্ষের সন্তানদের সাথে তাঁর সম্পর্ক অত্যন্ত বন্ধুত্বপূর্ণ। সে দিওয়ালি হোক বা রাখী গোটা নবাব পরিবার ধরা পড়ে একই ফ্রেমে। সইফ আলি খান এবং অমৃতা সিংহের বিচ্ছেদের পর থেকে মায়ের কাছেই বড় হয়েছেন সারা ও ইব্রাহিম। তবে বাবাও তাঁদের অত্যন্ত প্ৰিয়।

We’re now on WhatsApp – Click to join

বহু বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন সইফ-অমৃতা। তবে সইফ দ্বিতীয় সংসার পাতলেও ছেলেমেয়েকে নিয়ে একাই থাকেন অমৃতা। সইফের বাড়িতেও সারা ও ইব্রাহিম অবাধ যাতায়াত। কারণ তাঁরা যে নবাব পরিবারেরই বংশধর। এদিকে সৎ মা করিনার সাথেও তাঁদের সম্পর্ক অত্যন্ত মধুর। করিনাকে বিয়ের পর অনেকের মনেই প্রশ্ন উঠেছিল যে, সৎ মা করিনার সঙ্গে কেমন সম্পর্ক হবে সারা এবং ইব্রাহিমের?

Read More:- নবাব বেগমের মুকুটে যোগ হল নতুন পালক, UNICEF পরিবারে করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার

‘কফি উইথ করণ’-এর শো’তে একবার করিনাকে একটি প্রশ্ন করেন শো’য়ের সঞ্চালক করণ জোহর। তিনি বেবোকে জিজ্ঞাসাকে করেন, সইফের প্রথম পক্ষের সন্তানরা তাঁকে কী নামে সম্বোধন করলে তিনি বেশি খুশি হবেন? সারা এবং ইব্রাহিম কি তবে তাঁকে ‘ছোটমা’ বলেই ডাকেন? এই প্রশ্নের উত্তরে পরিষ্কার ‘না’ বলে দিয়েছিলেন করিনা কাপুর খান। অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন, তাঁদের মা আছেন। তিনি বরং তাঁদের বন্ধু হয়েই থাকবেন। সৎ ছেলে ও মেয়ের সঙ্গে তাঁর সম্পর্কটা যে সত্যিই বন্ধু্ত্বের, তা বার বার বোঝা যায় তাঁদের কথায়।

সম্প্রতি ইনস্টাগ্রামের সদস্য হয়েছেন ইব্রাহিম আলি খান। সে সময় তাঁকে স্বাগত জানিয়েছিলেন তাঁর সৎ মা করিনাও। ছোটে নবাব নতুন একটি ছবি পোস্ট করতেই করিনা কমেন্ট বক্সে লেখেন, ‘তুমহারা কোয়ি হক নেহিঁ বনতা কে তুম ইতনে হ্যান্ডসম লাগো’ (Kareena’s Comment on Ibrahim Post)। আসলে এটা ‘কভি খুশি কভি গম’ ছবির একটি সংলাপ। এই ছবিতে যে দৃশ্যে করিনাকে পর্দায় প্রথম বার দেখানো হয়, তখন আয়নার সামনে নিজেকে দেখে এই সংলাপটিই বলেন অভিনেত্রী। প্রসঙ্গত, সারা আলি খান নিজের অভিনয় দক্ষতায় বলিউডে পায়ের তলার জমি শক্ত করেছে। এবার পরিবারের বাকি সদস্যদের মতো খুব তাড়াতাড়ি বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ হতে চলেছে ইব্রাহিম আলি খানেরও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.