Kareena Kapoor Khan: নবাব বেগমের মুকুটে যোগ হল নতুন পালক, UNICEF পরিবারে করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার

Kareena Kapoor Khan: UNICEF-এর ‘ন্যাশনাল ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ মনোনীত হলেন করিনা কাপুর খান

 

হাইলাইটস:

  • নতুন দায়িত্ব পেলেন করিনা
  • UNICEF-এর ‘রাষ্ট্রদূত’ মনোনীত হলেন হলেন
  • তাঁকে স্বাগত জানালেন ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কা

Kareena Kapoor Khan: বলিউডের অন্যতম সফল অভিনেত্রী হলেন করিনা কাপুর (Kareena Kapoor Khan)। বর্তমানে তিনি অভিনয়ের পাশাপাশি দুই সন্তানের মা এবং নবাব পরিবারের ‘শেষ বেগম’। শুধু ঘর-সংসারই নয় তিনি সমান তালে কাজও সামলাছেন। এবার নবাববধূর কাঁধে এল আরও এক গুরু দায়িত্ব। UNICEF-এর রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

বিগত দশ বছর ধরে UNICEF-এর সঙ্গে কাজ করে চলেছেন বেবো। তবে শুরুটা হয়েছিল ২০১৪ সালে UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে। ১০ বছর পর হয়ে গেলেন UNICEF-এর ন্যাশনাল ব্র্যান্ড অ্যাম্বাসাডর (National Brand Ambassador)। অভিনেত্রীর নতুন ইনিংসের জন্য বেজায় খুশি পরিবার এবং বন্ধুমহল। গত শনিবার নিজেই ইনস্টাগ্রামে সেই গর্বের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন বেবো। তারপর শুভেচ্ছার বন্যা বইতে শুরু করেছে তাঁর কমেন্ট বক্সে।

Read More:- ক্রপ টপে হাজির হয়েছেন অবনীত কৌর! অভিনেত্রীর লুক দেখে মোহিত হয়েছেন অনুরাগীরা, ছবিগুলি দেখে নিন

এবার মার্কিন মুলুক থেকেই করিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত জানালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। ২০০৬ সাল থেকে UNICEF-এর সঙ্গে যুক্ত আছেন প্রিয়াঙ্কা। ২০১০ সালে ন্যাশনাল ব্র্যান্ড অ্যাম্বাসাডর (National Brand Ambassador) হওয়ার পর ২০১৬ সালে চাইল্ড রাইটস (Child Rights)-এর জন্য ‘গ্লোবাল ইউনিসেফ গুডউইল অ্যাম্বাসাডর’ (Global UNICEF Goodwill Ambassador) হিসেবে নিযুক্ত হয়েছেন তিনি। UNICEF পরিবারে এবার করিনাকে পেয়ে উচ্ছ্বসিত ‘দেশি গার্ল’।

কারিনাকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টা স্টোরিতে প্রিয়াঙ্কা লিখেছেন, “UNICEF পরিবারে তোমাকে স্বাগত জানাই করিনা। একদম যোগ্য দায়িত্ব।” এর পাল্টা ধন্যবাদ জানিয়ে কারিনা প্রিয়াঙ্কাকে লিখেছেন, “অসংখ্য ধন্যবাদ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, খুব শীঘ্রই দেখা হচ্ছে।” এদিকে UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট তথা দূত হিসেবে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা দেওয়ার পাশাপাশি জানিয়েছেন করিনার সঙ্গে কাজ করার জন্য তিনিও মুখিয়ে রয়েছেন। এছাড়া বেবোকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্ক্ষীও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.