Avneet Kaur: ক্রপ টপে হাজির হয়েছেন অবনীত কৌর! অভিনেত্রীর লুক দেখে মোহিত হয়েছেন অনুরাগীরা, ছবিগুলি দেখে নিন

Avneet Kaur Sexy Photos: স্লিকের ক্রপ টপের সাথে ডেনিম জিন্স পরে ভক্তদের মন গলিয়েছেন অবনীত কৌর

হাইলাইটস:

  • নিজের ফ্যাশন সেন্সের জন্য বি-টাউনে বেশ জনপ্রিয় অভিনেত্রী অবনীত কৌরের
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন বলিউডের এই তরুণ অভিনেত্রী
  • সম্প্রতি অবনীত তাঁর নতুন লুকসের জন্য সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এসেছেন

Avneet Kaur: হিন্দি ধারাবাহিকের একজন জনপ্রিয় মুখ অবনীত কৌর। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মূলত ছোট পর্দা দিয়েই নিজের ক্যরিয়ার শুরু করেছিলেন অবনীত। তবে এখন বলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ তিনি।

We’re now on WhatsApp – Click to join

খুব অল্প বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অবনীত। অনেক কম বয়স থেকেই তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেন। ২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো দিয়েই প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অবনীত। তারপরই অভিনয় জগতে হাতেখড়ি হয় তাঁর। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

Read more:- কুশা কপিলার হট ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে

বর্তমানে বি-টাউনের তরুণ সাহসী মনোভাবের অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। তাঁর ইনস্টা হ্যান্ডেলে ফলোয়ার্স সংখ্যা ৩২.৪ মিলিয়ন। যা বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে দিয়েছে। বোল্ড ফটোশুটের কারণে প্রায়ই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে চলে আসেন অবনীত। সম্প্রতি এমনই কিছু ছবি শেয়ার করে ফের সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অবনীত। তাঁর নতুন ফটোশুটের ছবিগুলি বেশ ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, অবনীত একটি পীচ রঙ্গা সিল্কের ক্রপ টপ পড়েছেন। আর তার সাথে তিনি বেছে নিয়েছেন ডেনিম জিন্স। নুডল স্ট্রাপের এই ডিপনেক টপটি অভিনেত্রীর হটনেস আরও বাড়িয়ে তুলেছে, তা তো বলাই বাহুল্য। এই ক্রপ টপটি আলাদা করে কমপ্লিমেন্ট দিচ্ছে অভিনেত্রীর সেক্সি ফিগারকে। অবনীতের হাবভাবেও রয়েছে আবেদনের পূর্ণ ছোঁয়া। তবে বিশেষ করে নজর কেড়েছে অবনীতের কিলার পোজ। উষ্ণতা বাড়াতে হয় কি ভাবে তা ভালোই জানা আছে অভিনেত্রীর। তাই তো পোজ দেওয়ার সময় জিন্সের বোতামও খুলে রেখেছিলেন তিনি। তাঁর এই রূপ দেখে চোখই সরাতে পারছেন না অনুরাগীরা। অভিনেত্রীর এই বোল্ড অবতার দেখে উষ্ণতার ঝড় উঠেছে ভক্তদের মনে।

অভিনেত্রী অবনীত কৌরের এই নতুন লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের অবশ্যই জানান।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.