Kusha Kapila: কুশা কপিলার হট ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে

Kusha Kapila: ছবিটিতে কুশা কপিলাকে একটি গোলাপি বিকিনিতে দেখা গেছে

হাইলাইটস:

  • কুশা কপিলার সম্বন্ধ সম্পর্কে জানুন
  • কুশা কপিলার সম্পর্কে একটি টুইটও ভাইরাল হয়েছে
  • কুশা কপিলা একজন ইনস্টাগ্রাম সুপার সেলিব্রিটি

Kusha Kapila: কুশা একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালী যিনি তার জীবনের অভিজ্ঞতা শেয়ার করার মাধ্যমে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং অবশেষে বলিউড চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পেয়েছিলেন। এই সর্বশেষ কুশার ফটোগুলি ইন্টারনেটে ঝড় তুলেছে, এটি তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্ট যেখানে তাকে একটি গোলাপি বিকিনিতে দেখা গেছে৷

কুশা কপিলা – ইনস্টাগ্রামের সুপার সেলিব্রিটি

কুশা কপিলা শনিবার বিকেলে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পপ করে এবং রিসর্টে শুট করা হলিডে স্ন্যাপগুলির একটি পুরো গুচ্ছ আপলোড করেছেন, একটি গোলাপি বিকিনি পরে পুলের পাশে দাঁড়িয়ে এবং পটভূমিতে একটি পরিষ্কার নীল আকাশ। স্থান পরিবর্তন করে, কুশা একটি ফুলের বিকিনিতে ডুব দিচ্ছে, অন্য স্ন্যাপটিতে দেখা যাচ্ছে। এর পাশাপাশি, ক্যারোজেলের জন্য মনোনীত এলাকাও তৈরি করা হয়েছিল যাতে অভিনেত্রীর প্রাকৃতিক দৃশ্য এবং সেলফি তোলা যায়। তিনি একটি হ্যাশট্যাগ #bougainvillea rumi তৈরি করেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘জাস্ট এ বোগেনভিলিয়া গার্ল ইন এ বোগেনভিলিয়া ওয়ার্ল্ড🌺👧’ যার অর্থ “শুধু একটি বোগেনভিলিয়া বিশ্বে একটি বোগেনভিলিয়া মেয়ে” কুশার প্রশংসা করার সময় অনেক লোক ফায়ার এবং হৃদয়ের ইমোজি কমেন্ট করেছেন৷ তাদের মধ্যে একজন লিখেছেন “আপনাকে খুব হট লাগছে” এবং আরেকজন লিখেছে, “হ্যালো সেক্সি।”

We’re now on WhatsApp- Click to join

কুশা কপিলার সম্বন্ধ-

কুশা কপিলা এর আগে জোরওয়ার সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তাদের বিবাহ ২০১৭ সালে হয়েছিল, কিন্তু পরে, তাদের ২০২৩ সালের জুনে বিবাহ বিচ্ছেদ হয়েছিল। তবে অনেক দিন আগে, দম্পতি একটি যৌথ বিবৃতি প্রকাশ করে এবং প্রকাশ করে যে তারা “আমরা আর না হওয়া পর্যন্ত লড়াই করেছি।” তিনি আরও উল্লেখ করেছিলেন যে সম্পর্কের সমাপ্তি সবচেয়ে হৃদয়বিদারক জিনিসগুলির মধ্যে একটি হতে পারে এবং তাই উভয়ের জন্য শোক করার জন্য সময় প্রয়োজন।

Read More- সোফিয়া আনসারির সেক্সি ভিডিও ফাঁস

একটি টুইট ভাইরাল হয়েছে, গুজব ছড়িয়েছে যে সেলিব্রিটি ইউটিউবার কুশা কপিলা সহকর্মী স্ট্যান্ড-আপ কমেডিয়ান অনুভব সিং বাসীর সাথে সম্পর্কে রয়েছেন। জনপ্রিয় রেডডিট পোস্ট অনুসারে, অভিনেত্রী-কন্টেন্ট স্রষ্টা বাসির সাথে একটি সম্পর্কে প্রবেশ করেছেন বলে অভিযোগ করা হয়েছে, তাই যদি গল্পটি বিশ্বাস করা হয় তবে তিনি তার জীবনের বিষয়গত। মিডিয়া অনুসারে, এই দম্পতিকে সম্প্রতি ছুটিতে গোয়াতে দেখা গিয়েছিল, এবং যদিও সেই উৎসাহী দম্পতিকে অন্যদের থেকে আলাদা বলে মনে হয়েছিল, তাদের ঘনিষ্ঠতার চারপাশে বিস্ময় দেখা যেতে পারে। অন্যদিকে, কুশা এবং বাসীর ডেটিং গুজব সম্পর্কে কোন নিশ্চিতকরণ এখন পর্যন্ত পাওয়া যায় নি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।