Priyanka Chopras New York Restaurant: শীঘ্রই বন্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন নিউইয়র্ক রেস্তোরাঁ ‘সোনা!’

Priyanka Chopras New York Restaurant: প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন নিউইয়র্ক রেস্তোরাঁ সোনা ৩০শে জুন বন্ধ হয়ে যাবে বলে ঘোষণা করেছেন, এমনটি হওয়ার কারণটি কি? জানতে হলে বিস্তারিত পড়ুন

 

হাইলাইটস:

  • সোনার উদ্বোধন করা হয়েছিল তিন বছর আগে একটি ভারতীয় পূজা অনুষ্ঠানের মাধ্যমে
  • সোনা ২০২১ সালে প্রিয়াঙ্কা চোপড়া এবং মনীশ গোয়েল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল
  • অভিনেত্রী ২০২৩ সালের শেষের দিকে কোনও এক সময়ে প্রতিষ্ঠার সাথে তার অংশীদারিত্বের সমাপ্তি করেছিলেন বলে জানা গেছে

Priyanka Chopras New York Restaurant: প্রিয়াঙ্কা চোপড়া নিউইয়র্ক সিটির রেস্তোরাঁ সোনা থেকে বেরিয়ে আসার কয়েক মাস পরে, সংস্থাটি ঘোষণা করেছিল যে এটি শীঘ্রই ৩০শে জুন একটি চূড়ান্ত ব্রাঞ্চ পরিষেবার পরে স্থায়ীভাবে তার দরজা বন্ধ করে দেবে। সোনার উদ্বোধন করা হয়েছিল তিন বছর আগে একটি ভারতীয় পূজা অনুষ্ঠানের মাধ্যমে এবং বেশ কয়েকজনের দ্বারা ঘন ঘন এর উদ্বোধন হয়েছিল। সেলিব্রিটিরা নিউ ইয়র্কে ভারতীয় খাবার খুঁজছেন।

Read more – প্রিয়াঙ্কা চোপড়া সোনা রেস্তোরাঁ ভেঞ্চার থেকে বিদায় নিচ্ছেন, গ্লোবাল পার্সাইটের দিকে নজর রেখেছেন

রেস্তোরাঁটি একটি বিবৃতিতে ইনস্টাগ্রামে তার বন্ধ হওয়ার খবরটি শেয়ার করেছে যাতে লেখা হয়েছে, “তিনটিরও বেশি উল্লেখযোগ্য বছর পরে, সোনা বন্ধ হবে। যারা আমাদের দরজা দিয়ে হেঁটেছেন তাদের প্রত্যেকের জন্য আমরা অপরিসীম কৃতজ্ঞ। আপনাকে পরিবেশন করা আমাদের সর্বশ্রেষ্ঠ সম্মান, “রেস্তোরাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি বিবৃতি থেকে একটি অংশ পড়ুন। এতে আরও লেখা হয়েছে, “সোনার চূড়ান্ত পরিষেবা ৩০শে জুন রবিবার ব্রাঞ্চ হবে।”

সোনা ২০২১ সালে প্রিয়াঙ্কা চোপড়া এবং মনীশ গোয়েল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল৷ তবে, অভিনেত্রী ২০২৩ সালের শেষের দিকে কোনও এক সময়ে প্রতিষ্ঠার সাথে তার অংশীদারিত্বের সমাপ্তি করেছিলেন বলে জানা গেছে। প্রিয়াঙ্কার প্রতিনিধিরা তখন একটি বিবৃতি জারি করেছিলেন।

“সোনাকে জীবনে আনা তার ক্যারিয়ারে একটি গর্বিত এবং তাৎপর্যপূর্ণ মুহূর্ত হবে। প্রিয়াঙ্কা সর্বদা গল্প বলার মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে সামনে নিয়ে আসার চেষ্টা করেছেন, তা ফিল্ম এবং টিভির জন্য আকর্ষক বিষয়বস্তুর মাধ্যমেই হোক, বা একটি সুন্দর প্লেটেড ডিশ যা ভারতের হাউট রন্ধনপ্রণালীকে মূর্ত করে, “বিবৃতিতে বলা হয়েছে।

“আমরা তার অংশীদারিত্ব এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। যদিও তিনি আর একজন সৃজনশীল অংশীদার হিসাবে জড়িত থাকবেন না, তিনি সোনা পরিবারের অংশ রয়ে গেছেন, এবং আমরা আমাদের নিজ নিজ নতুন অধ্যায় সামনের দিকে তাকিয়ে আছি,” মনীশ পিপল ম্যাগাজিনকে বলেছেন এবং যোগ করেছেন যে প্রিয়াঙ্কার সাথে কাজ করা “একটি স্বপ্ন সত্যি হয়েছে”।

We’re now on WhatsApp – Click to join

এদিকে, কাজের ফ্রন্টে, প্রিয়াঙ্কা এখন কয়েকদিন ধরে অস্ট্রেলিয়ায় দ্য ব্লাফের জন্য চিত্রগ্রহণ করছেন। তিনি কার্ল আরবানের সাথে কাজ করছেন ‘দ্য ব্লাফ’-এ। ছবিটি প্রাইম ভিডিওতে প্রচারিত হবে। দ্য ব্লাফ পরিচালনা করছেন ফ্রাঙ্ক ই. ফ্লাওয়ারস। হিট ফিল্ম বব মার্লে: ওয়ান লাভ সহ-লেখার পরে তিনি খ্যাতি অর্জন করেন, যা বিশ্বব্যাপী $১২০ মিলিয়নেরও বেশি আয় করেছিল।

We’re now on Telegram – Click to join

দ্য ব্লাফ ১৯ শতকের ক্যারিবীয় অঞ্চলে সেট করা হয়েছে এবং একজন প্রাক্তন মহিলা জলদস্যুদের গল্প অনুসরণ করে।জলদস্যু চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। চলচ্চিত্রে, চরিত্রটি তার পরিবারকে রক্ষা করার জন্য একটি যাত্রা শুরু করে যখন তার অতীতের রহস্যময় পাপ তার কাছে ধরা পড়ে। অস্ট্রেলিয়ায় ছবিটির শুটিং শুরু করার পরিকল্পনা করছেন নির্মাতারা। ছবিটি প্রযোজনা করবেন AGBO-এর Anthony Russo, Joe Russo, Angela Russo-Otstot, এবং Michael Disco; সিনেস্টার পিকচার্সের সিসেলি সালদানা; এবং মারিয়েল সালদানা।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।