Realme GT 6: ভারতে লঞ্চ হচ্ছে Realme GT 6! লঞ্চের আগেই জেনে নিন এই ফোন ফিচার এবং স্পেসিফিকেশন কেমন হতে চলেছে

Realme GT 6: ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে রিয়েলমি জিটি নিও ৬ নামে এই ফোন লঞ্চ হয়েছে, এবার ভারতে আসতে চলেছে

 

হাইলাইটস:

  • আজ ২০ জুন, বৃহস্পতিবার ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি ৬
  • গত মাসেই চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ৬ ফোন
  • সেই ফোনেরই rebadged ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি ৬ ফোন

Realme GT 6: ভারতে এবার Realme GT 6 ফোন লঞ্চ করতে চলেছে রিয়েলমি। আজ অর্থাৎ ২০ জুন দেশে লঞ্চ হতে চলেছে এই ফোন। গত মাসেই চিনে লঞ্চ হয়েছিল Realme GT Neo 6 ফোন। সেই ফোনেরই rebadged ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হচ্ছে রিয়েলমি জিটি ৬ ফোন। ফোন লঞ্চের আগে সংস্থার তরফে রিয়েলমি জিটি ৬ -এর বেশ কিছু স্পেসিফিকেশন নিশ্চিত করা হয়েছে। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটে এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট প্রকাশিত হয়েছে। সেখান থেকে জানা গিয়েছে, ভারতীয় ভ্যারিয়েন্টে রিয়েলমি জিটি ৬ ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো ফিচারই থাকতে চলেছে। অন্যদিকে জানা গিয়েছে, রিয়েলমি জিটি ৬ ফোন ভারতে কী কী রঙে লঞ্চ হতে চলেছে।

We’re now on WhatsApp – Click to join

ভারতে লঞ্চের পর ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট ইন্ডিয়ার ওয়েবসাইট এবং রিয়েলমি ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট থেকে রিয়েলমি জিটি ৬ ফোন কেনা যাবে। ভারতে সবুজ এবং রুপোলি রঙে রিয়েলমি জিটি ৬ ফোন লঞ্চ হতে চলেছে।

We’re now on Telegram – Click to join

Realme GT 6: ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

• রিয়েলমি জিটি ৬ ফোনে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট থাকবে বলে জানা গিয়েছে।

• রিয়েলমির এই ফোনে 5500mAh ব্যাটারি থাকবে, যা 120 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। সংস্থার দাবি, এই ফোনে শূন্য থেকে ৫০ শতাংশ চার্জ হতে মাত্র ১০ মিনিট সময় লাগবে। আর সম্পূর্ণ চার্জ হতে অর্থাৎ শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ হতে মাত্র ২৮ মিনিট সময় লাগবে।

Read more:- ভারতে রিয়েলমির নতুন স্মার্টফোনের বিক্রি শুরু হয়েছে, Realme Narzo N63 ফোনে ক্রেতারা কী কী অফার পাবেন? জেনে নিন

• রিয়েলমি জিটি ৬ ফোনে ডুয়াল ভিসি কুলিং সিস্টেম থাকতে চলেছে। ফলে ডিভাইসটি সহজে গরম হবে না। ইউজারদের গেম খেলতে সুবিধা হবে।

• ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট থাকতে চলেছে রিয়েলমি জিটি ৬ ফোনে।

• সেখানে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট যুক্ত 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং 8 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সেনসর থাকবে বলে জানা গেছে। আর ফোনের ডিসপ্লের উপর 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকবে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.