Realme Narzo N63: ভারতে রিয়েলমির নতুন স্মার্টফোনের বিক্রি শুরু হয়েছে, Realme Narzo N63 ফোনে ক্রেতারা কী কী অফার পাবেন? জেনে নিন

Realme Narzo N63: ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট থেকে রিয়েলমি নারজো এন৬৩ ফোন কেনা যাবে

হাইলাইটস:

  • রিয়েলমি সংস্থা বাজেট রেঞ্জে রিয়েলমি নারজো এন৬৩ ফোন লঞ্চ করেছে
  • ক্রেতাদের জন্য এই ফোন কেনার ক্ষেত্রে বেশ কিছু অফারও রয়েছে
  • ভারতে রিয়েলমির এই ফোন দুটি রঙে লঞ্চ হয়েছে

Realme Narzo N63: ভারতে রিয়েলমি নারজো এন৬৩ ফোনের বিক্রি শুরু হয়েছে। চলতি মাসের শুরুতেই দেশে এই ফোন লঞ্চ হয়েছে। রিয়েলমি সংস্থা বাজেট রেঞ্জে এই ফোন লঞ্চ করেছে। এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত মডেলের দাম রাখা হয়েছে ৮৪৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত মেডেলটি ৮৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে রিয়েলমি নারজো এন৬৩ ফোন কেনা যাবে। ক্রেতাদের জন্য বেশ কিছু অফারও রয়েছে। সেইসব ডিসকাউন্ট মিলিয়ে ফোনের দাম কতটা কমছে দেখে নিন।

We’re now on WhatsApp – Click to join

Realme Narzo N63: ফোনের অফার 

রিয়েলমির এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের ক্ষেত্রে ৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। সেক্ষেত্রে ফোনের দাম ৮৪৯৯ টাকার বদলে ৭৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এর পাশাপাশি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের ক্ষেত্রেও ৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। সেক্ষেত্রে এই ফোনের দাম ৮৯৯৯ থেকে দাম কমে হবে ৮৪৯৯ টাকা। আগামী ১৪ জুন পর্যন্ত এই সুযোগ পাওয়া যাবে। ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং রিয়েলমি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে রিয়েলমি নারজো এন৬৩ ফোন কেনা যাবে। ভারতে রিয়েলমির এই ফোন দুটি রঙে লঞ্চ হয়েছে- Leather Blue এবং Twilight Purple।

We’re now on Telegram – Click to join

গতবছর মে মাসে রিয়েলমি নারজো এন৫৩ ফোন (Realme Narzo N53) লঞ্চ হয়েছিল। এই ফোনের সাকসেসর হিসেবে ভারতে এবার হাজির হয়েছে রিয়েলমি নারজো এন৬৩ স্মাৰ্টফোন। এই ফোনে পেয়ে যাবেন এআই (AI Camera) ফিচার যুক্ত 50MP মেন রেয়ার ক্যামেরা সেনসর। রিয়েলমি নারজো এন৬৩ ফোনে 5000mAh ব্যাটারি এবং 45 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্টও দেওয়া হয়েছে। এই ফোনে 6.74 ইঞ্চির এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত IPS LCD ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। রিয়েলমির এই নতুন ফোনে রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা সেনসর। পারফরমেন্সের দিক থেকে রয়েছে একটি Unisoc T612 চিপসেট। রিয়েলমি নারজো এন৬৩ একটি 4G স্মাৰ্টফোন।

Read more:- ভারতে লঞ্চ হতে পারে Realme GT 7 Pro! ফোনটি কবে লঞ্চ হবে? এই ফোনে কী কী ফিচার থাকতে পারে? জেনে নিন

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.