Drake In Spotify: ড্রেক Spotify-এ ১০০ বিলিয়ন স্ট্রিম দিয়ে ইতিহাস গড়েছে

Drake In Spotify: ড্রেক Spotify-তে ১০০ বিলিয়ন স্ট্রিম দিয়ে রেকর্ড তৈরি করেছে

হাইলাইটস:

  • ১০০ বিলিয়ন স্ট্রিম অর্জনের জন্য সঙ্গীত শিল্পের প্রথম শিল্পী হয়ে একটি মাইলফলক অর্জন করেছেন
  • খবরটি প্রকাশের সাথে সাথে তার ভক্তরা তাৎক্ষণিকভাবে সোশ্যাল মিডিয়ায় নিয়ে গিয়ে মুহূর্তটি উদযাপন করেছেন
  • যদিও ড্রেক এখনও নিজের শীর্ষস্থান ধরে রেখেছে, তবে তাঁর পরেই রয়েছেন টেলর সুইফট

Drake In Spotify: মঙ্গলবার, ১৮ই জুন, কানাডিয়ান র‌্যাপার, গায়ক এবং অভিনেতা Spotify-তে ১০০ বিলিয়ন স্ট্রিম অর্জনের জন্য সঙ্গীত শিল্পের প্রথম শিল্পী হয়ে একটি মাইলফলক অর্জন করেছেন৷ তার সমস্ত কৃতিত্ব জুড়ে, যার মধ্যে একজন প্রধান শিল্পী এবং একজন বৈশিষ্ট্যযুক্ত শিল্পী হিসাবেও রয়েছে। তার কয়েকটি গান যা শীর্ষস্থানীয় স্ট্রীমগুলিতে জায়গা করে নিয়েছে তা হল ওয়ান ড্যান্স (৩.১ বিলিয়ন স্ট্রিম), গডস প্ল্যান (২.৫ বিলিয়ন স্ট্রীম), প্যাশন ফ্রুট (১.৬ বিলিয়ন স্ট্রিম), ওয়ার্ক (১.৪ বিলিয়ন স্ট্রীম) এবং ইন মাই ফিলিংস (১.৩ বিলিয়ন স্ট্রীম)।

We’re now on WhatsApp- Click to join

ড্রেক ৯৭ বিলিয়ন স্ট্রীমের মাইলফলক শেষ করার কথা বলার ঠিক দুই মাস পরে এই কীর্তিটি এসেছিল। ৭৮,১৪০,৫৪২ মাসিক শ্রোতাদের একটি বিশাল পরিসংখ্যান সহ, র‌্যাপার-গায়ক কেন্দ্রিক লামারের সাথে তার অত্যন্ত প্রচারিত বিবাদের পরেই কৃতিত্ব অর্জন করেছিলেন। চার্ট ডেটা অনুসারে, Spotify-এ তার ১০০ বিলিয়ন স্ট্রিমগুলির মধ্যে রয়েছে প্রতি গানে গড়ে ২৩৪ মিলিয়ন স্ট্রিম এবং প্রতি অ্যালবামে গড়ে ৫ বিলিয়ন স্ট্রিম।

ইতিমধ্যে, খবরটি প্রকাশের সাথে সাথে তার ভক্তরা তাৎক্ষণিকভাবে সোশ্যাল মিডিয়ায় নিয়ে গিয়ে মুহূর্তটি উদযাপন করেছেন। কেউ কেউ এমনকি যুক্তি দিয়েছিলেন যে তিনি K-Dot-এর বিরুদ্ধে লড়াইয়ে জিতেছিলেন, লামারকে “ক্যাচ আপ” বলেছিলেন। একজন ভক্ত লিখেছেন, “রাজা, আপনি আবার এটি করেছেন। আমাদের সবার জন্য উত্থাপন। এত অনায়াসে, এত পরিষ্কারভাবে,” অন্য একজন মন্তব্য করেছেন, “এখন পর্যন্ত সবচেয়ে বড় হিপ হপ শিল্পী, অন্য কোনও হিপ হপ শিল্পী শীঘ্রই এটি পুনরায় তৈরি করতে পারবেন না।”

We’re now on Telegram- Click to join

অন্য একজন মন্তব্য করেছেন, “কেন্দ্রিক পরবর্তী ১০ বছরেও এটি অর্জন করতে পারবে না।”

যদিও ড্রেক এখন শীর্ষস্থান ধরে রেখেছে, টেলর সুইফট ৮৪.৪ বিলিয়ন স্ট্রিম নিয়ে তাঁর পরেই রয়েছেন।

Read More- বিশ্বজয় করলেন অরিজিৎ সিং! জনপ্রিয় পপস্টার টেলর সুইফটকে পিছনে ফেলে বিশ্বের সেরা তিনে অরিজিৎ

কাজের ফ্রন্টে, ওয়ান ড্যান্স গায়ক সম্প্রতি তার কেন্ড্রিক লামার ডিস ট্র্যাকগুলি যেমন পুশ আপস, টেলর মেড ফ্রিস্টাইল, ফ্যামিলি ম্যাটারস এবং দ্য হার্ট পার্ট ৬ সহ একাধিক একক গান প্রকাশ করেছেন। পরের সপ্তাহগুলিতে, দুজন একে অপরের দিকে বেশ কয়েকটি ডিস ট্র্যাক গুলি করতে দ্বিধা করেননি। ড্রেকের ফ্যামিলি ম্যাটারস একাই ৭৫ মিলিয়নেরও বেশি স্ট্রীম টেনেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.