Anil Kapoor Exclusive: বিগ বস ওটিটি ৩ প্রেস কনফারেন্সে, হোস্ট অনিল কাপুর কেন হোস্টিং বেছে নিয়েছেন তা নিয়ে তাঁর বক্তব্য শেয়ার করেছেন

Anil Kapoor Exclusive: সম্প্রতি অনিল কাপুর কেন হোস্টিং বেছে নিয়েছেন তা নিয়ে তাঁর মতামত জানুন

হাইলাইটস:

  • সাক্ষাৎকারে অনিল কাপুর বলেছিলেন যে  তিনি বলিউডে সফল ক্যারিয়ার গড়ে তোলার পরেও হোস্টিং বেছে নিয়েছেন
  • কিন্তু কেন তিনি ৪৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে থাকার পরে হোস্টিংয়ে উদ্যোগ নেওয়া বেছে নিয়েছেন?
  • বিগ বস ওটিটি ৩ প্রেস কনফারেন্সের কিছু ঝলক এখানে দেওয়া হল

Anil Kapoor Exclusive: অভিনেতা অনিল কাপুর ৪৫ বছর ধরে বিনোদন শিল্পের একটি অংশ, এবং তিনি এখন বিগ বস ওটিটি ৩ -এর হোস্ট হিসাবে রিয়েলিটি টেলিভিশনের পর্দায় প্রবেশ করেছেন। অনুষ্ঠানের প্রেস কনফারেন্সে, একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অনিল কাপুর বলেছিলেন যে কেন তিনি বলিউডে সফল ক্যারিয়ার গড়ে তোলার পরেও হোস্টিং বেছে নিয়েছেন।

We’re now on Telegram- Click to join

তিনি বলেন, “আমি আমার ক্যারিয়ারের এমন পর্যায়ে আছি যেখানে আমি এমন কিছু করতে চাই যা আগে কখনো করিনি। আমি একভাবে নন-ফিকশন করেছি, স্লামডগ মিলিয়নেয়ার নামে একটি চলচ্চিত্রে, যা বিশ্বব্যাপী সফল হয়েছিল। আমি ফিল্ম, ওটিটি এবং টিভি করেছি, এবং এটি এমন একটি জিনিস যা আমি করিনি, তাই ভেবেছিলাম কেন এটি চেষ্টা করবো না? আমি এটা করতে পেরে খুব খুশি এবং উত্তেজিত।”

We’re now on WhatsApp- Click to join

বিগ বস ওটিটি ৩ প্রেস কনফারেন্সের কিছু ঝলক এখানে দেওয়া হল:

তিনি আরও যোগ করেছেন যে, “জীবনে যে কোনও কিছু ঘটতে পারে, আপনাকে প্রস্তুত থাকতে হবে। আপনার কখনোই ব্যর্থতাকে ভয় পাওয়া উচিত নয়, আমি যদি ভয় পেতাম, তাহলে আমি ৪৫ বছর ধরে থাকতাম না।”

অতীতে এই শোটির সাথে বড় নাম যুক্ত হওয়ার কথা বিবেচনা করে, অনিল কাপুর শেয়ার করেছেন যে, তিনি যদি কখনও বিগ বসের মতো একটি শোতে অংশ নিতে চান তবে তিনি কপিল শর্মা এবং সালমান খানকে তার সহ-প্রতিযোগী হিসাবে রাখতে চান এবং অমিতাভ বচ্চনকেও চাইবেন। সেই সিজনের আয়োজন করতে। শোটির বিতর্কিত প্রকৃতির প্রেক্ষিতে, অনিল কাপুরকে জিজ্ঞাসা করা হয়েছিল কিভাবে তিনি প্রতিদিনের বিতর্কের মধ্য দিয়ে নেভিগেট করার পরিকল্পনা করেছেন? তিনি বলেন, “সবচেয়ে বড় স্থির ব্যক্তিরা অতীতে বিগ বস হোস্ট করেছে এবং শো-এর পর তারা আরও বেশি সম্মান অর্জন করেছে। এই বিতর্কগুলি কীভাবে পরিচালনা করবেন তা আপনার উপরই নির্ভর করে, এমন সময় আসে যখন কেউ এমন পরিস্থিতির মধ্যে পড়ে যে এটি শো এবং আপনার নিজেরও আসল ঘ্রাণ হতে হবে। সুতরাং এটি ব্যক্তি থেকে ব্যক্তির উপর নির্ভর করে।”

Read More- শ্রীঘ্রই বিগ বস ওটিটি ৩ প্রিমিয়ার হতে চলেছে, এখনই জেনে নিন বিস্তারিত

তিনি যোগ করেছেন, “আমি জীবনে কখনও নিরাপদ খেলিনি। এমনকি যখন আমার ২৪ বয়স ছিল, লোকেরা আমাকে বলেছিল যে আমি একজন বড় পর্দার অভিনেতা, তাহলে আমি কেন টিভি বেছে নেব? যখন আমি দ্য নাইট ম্যানেজার করেছি… আমি সবসময় পর্দায় একজন ভালো মানুষ হিসেবে অভিনয় করেছি, কিন্তু হঠাৎ করে সেই ওটিটি শোতে, আমি বিশ্বের সবচেয়ে খারাপ মানুষ ছিলাম। তাই আপনাকে নিজেকে চ্যালেঞ্জ করতে হবে।”

বিগ বস ওটিটি ৩ প্রেস কনফারেন্সটি পরিচালনা করেছিলেন মুনাওয়ার ফারুকী। শোটি ২১শে জুন Jio Cinema Premium-এ প্রিমিয়ারের জন্য প্রস্তুত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.