Sunny Singh & Avneet Kaur Exclusive: একটি সাক্ষাৎকারে, সানি সিং এবং অবনীত কৌর তাদের সেলিব্রিটি ক্রাশের নাম প্রকাশ করেছেন

Sunny Singh & Avneet Kaur Exclusive: সানি সিং এবং অবনীত কৌরের সাম্প্রতিক ছবি ‘লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’ সম্প্রতি Zee5-এ প্রিমিয়ার হয়েছে

হাইলাইটস:

  • সাম্প্রতিক, অবনীত কৌর এবং সানি সিংকে তাদের সেলিব্রিটি ক্রাশ কে তা নিয়ে সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল
  • তাঁরা এ বিষয়ে কী উত্তর দিয়েছে সে সম্পর্কে বিস্তারিত জানুন
  • এবং তাঁদের সেলিব্রিটি ক্রাশের নাম জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন

Sunny Singh & Avneet Kaur Exclusive: সানি সিং এবং অবনীত কৌরের সাম্প্রতিক ছবি, লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ, সম্প্রতি Zee5-এ প্রিমিয়ার হয়েছে। মুভিটি কমেডি, আবেগ এবং একটি অনন্য প্রেমের গল্পের মিশ্রণ। প্রধান অভিনেতারা তাদের চলচ্চিত্রের প্রচারে বেশ ব্যস্ত ছিলেন এবং পরবর্তীকালে বেশ কয়েকটি সাক্ষাৎকারে উপস্থিত হয়েছেন। একটি বিনোদন পোর্টালের সাথে এমন একটি সাক্ষাৎকারে, সানি সিং তার দীর্ঘ দিনের সেলিব্রিটি ক্রাশের নাম প্রকাশ করেছেন।

We’re now on Telegram- Click to join

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, অবনীত কৌর এবং সানি সিংকে তাদের সেলিব্রিটি ক্রাশ সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। সানি সিং প্রকাশ করতে গিয়েছিলেন যে তিনি এখনও পর্যন্ত দুই সেলিব্রিটি ক্রাশ রয়েছে। তিনি বলেছিলেন, “তারা সর্বদা আমার ক্রাশ, প্রথমটি করিনা ম্যাম এবং দ্বিতীয়টি হলেন দুয়া লিপা।” অন্যদিকে, অবনীত হৃতিক রোশনকে দেখে তার শৈশবের একটি সময় মনে পড়েছিল। তিনি যোগ করেছেন যে তিনি এই অভিনেতার একজন বিশাল ভক্ত।

লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ সেন্টারে লাভ (সানি সিং) এবং ইশিকা (অবনীত কৌর)। প্রাথমিকভাবে, তাদের বাবা-মা একটি সাজানো বিয়ের পরিকল্পনা করে, কিন্তু দম্পতি অবিলম্বে সংযোগ করে না। গল্পটি মোড় নেয় যখন লাভের বাবা (আন্নু কাপুর) ইশিকার মায়ের (সুপ্রিয়া পাঠক) জন্য পড়েন। এখন, লাভ এবং ইশিকাকে অবশ্যই তাদের বাবা-মায়ের বিয়ের ব্যবস্থা করার পাশাপাশি তাদের নিজেদের সম্পর্কের বিষয়েও ধ্যান দিতে হবে।

We’re now on WhatsApp- Click to join

অবনীত কৌর ‘লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’ এর অনন্য ধারণার প্রতি আকৃষ্ট হয়ে সে সম্পর্কে তার চিন্তাভাবনা ভাগ করে বলেছেন, “আমি ভেবেছিলাম এই সিনেমাটি এমন একটি ধারণার উপর একটি নতুন দৃষ্টিভঙ্গি সরবরাহ করে যা আমরা আগে সিনেমায় দেখেছি। রাজ স্যার সবসময় আশ্চর্যজনক স্ক্রিপ্ট এবং গল্প উপস্থাপন করেছেন, এবং এই চলচ্চিত্রটি এমনই আরেকটি রত্ন। এমনকি যখন আমি ড্রিম গার্ল দেখেছিলাম, তখন আমার মনে হয়েছিল এটি একটি খুব অনন্য গল্প। আমি অনেকদিন ধরেই তার সঙ্গে কাজ করতে চেয়েছিলাম, এবং হ্যাঁ, এটাও একটা কারণ যে আমি হ্যাঁ বলেছি এবং এই ছবিটি বেছে নেওয়ার কারণও।”

Read More- নবাব বেগমের মুকুটে যোগ হল নতুন পালক, UNICEF পরিবারে করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার

লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ পরিচালনা করেছেন ইশরাত আর খান এবং লিখেছেন রাজ শান্ডিল্য। ভানুশালী স্টুডিওস এবং থিংকিং পিকচারেজের ব্যানারে ছবিটি সহ-প্রযোজনা করেছেন বিনোদ ভানুশালী, কমলেশ ভানুশালী, রাজ শাণ্ডিল্য এবং বিমল লাহোতি। রোমান্টিক কমেডি-ড্রামাটিতে সানি সিং এবং অবনীত কৌর প্রধান চরিত্রে অভিনয় করেছেন, এতে আন্নু কাপুর, সুপ্রিয়া পাঠক এবং রাজপাল যাদবও অভিনয় করেছেন। ছবিটি ১৪ই জুন ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়েছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.