Nora Fatehis Dance Steps: তৌবা তৌবা গানে হুক স্টেপ করে ইন্টারনেটে ফের ঝড় তুললেন অভিনেত্রী নোরা ফাতেহি

Nora Fatehis Dance Steps: একটি সাদা টি-শার্ট এবং ডেনিম শর্টে নোরা ফাতেহিকে ভিকি কৌশলের তৌবা তৌবা গানে হুক স্টেপ করতে দেখা যায়, দেখুন সেই ভিডিও

 

হাইলাইটস:

  • বলিউডের ডান্সিং ডিভা, নোরা ফাতেহি এক সপ্তাহের মাঝামাঝি বপের জন্য প্রবণতা শুরু করেছেন
  • নোরা ফাতেহিকে তার নাচের ভিডিও এবং স্টেজ পারফরম্যান্সের জন্য অভিনব সিকুইনযুক্ত পোশাকে দেখা যায়
  • নোরা ফাতেহির বাদ্যযন্ত্রের প্রতিভা একটি আড়ম্বরপূর্ণ মোড় নেয় যখন তিনি হিল পোশাক পরেন

Nora Fatehis Dance Steps: ব্যাড নিউজ-এর তৌবা তৌবা সহজেই সবার ঠোঁটে থাকা গান এবং সুর যার সাথে সবাই মিলে যাচ্ছে। তবে, ভিকি কৌশল একমাত্র ব্যক্তি ছিলেন না যিনি নাচের গতি মাখনের মতো মসৃণ ছিলেন। বলিউডের ডান্সিং ডিভা, নোরা ফাতেহি এক সপ্তাহের মাঝামাঝি বপের জন্য প্রবণতা শুরু করেছেন। গানের কথায় তার নামের বৈশিষ্ট্যটি ছাড়া, এটি চালানোর মুহুর্ত থেকে একটি পা নাড়ানো প্রায় অসম্ভব। যদিও নোরা ফাতেহিকে তার নাচের ভিডিও এবং স্টেজ পারফরম্যান্সের জন্য অভিনব সিকুইনযুক্ত পোশাকে দেখা যায়, তার কাছে একটি নৈমিত্তিক চটকদার দিক দেখতে সবসময়ই ভালো লাগে। অবশ্য, যদিও তিনি একজোড়া ডেনিম শর্টস এবং একটি সাদা ক্রপড টি পরতেন, তার বেসিকগুলি তখনও অভিনব মোড় নিয়েছিল। মাখন মসৃণ ধার্মিকতা যে আমরা সম্ভবত আমাদের নৈমিত্তিক ফিটগুলিতে আমাদের আসন থেকে লাফিয়ে উঠব যাতে আমাদের খাঁজ পেতে হয়।

Read more – পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে হাজির হয়েছেন নোরা ফাতেহি, এই গরমেও উষ্ণতা বাড়ল নেটপাড়ার, ছবিগুলি দেখে নিন

We’re now on WhatsApp – Click to join

নোরা ফাতেহি তার আন্তর্জাতিক একক, নোরা-এর সাফল্যের ওপর ভর করে চলেছেন।মিউজিক ভিডিওটি ছিল তার মরোক্কান, কানাডিয়ান এবং ভারতীয় প্রভাবের একটি বার্তা যা আড়ম্বরপূর্ণভাবে সর্বত্র দৃষ্টান্তমূলক। তার কাফতান পোষাক থেকে শুরু করে রৌপ্য গহনার সাথে জুটিবদ্ধ, তার ক্রাম্প অ্যাথলেজার ফিট, সবকিছুই গানের ঐতিহ্যবাহী মিট সমসাময়িক বীটের জন্য একটি নিখুঁত জুটি।

We’re now on Telegram – Click to join

নোরা ফাতেহির বাদ্যযন্ত্রের প্রতিভা একটি আড়ম্বরপূর্ণ মোড় নেয় যখন তিনি হিল পোশাক পরেন – এমনকি এটি একটি নৈমিত্তিক চটকদার নোরা ফিট হলেও।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.