Nora Fatehi: পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে হাজির হয়েছেন নোরা ফাতেহি, এই গরমেও উষ্ণতা বাড়ল নেটপাড়ার, ছবিগুলি দেখে নিন

Nora Fatehi: নোরা ফাতেহি তার সাম্প্রতিক ছুটি কাটানোর ছবি শেয়ার করে নেটমাধ্যমের তাপমাত্রা বাড়িয়েছেন!

 

হাইলাইটস:

  • নোরা ফাতেহি তার অবিশ্বাস্য নাচের স্টেপের পাশাপাশি ফ্যাশন সেন্সের জন্যও জনপ্রিয়
  • তাই যখনই তিনি কোনও ছবি পোস্ট করেন, তা মুহূর্তেই লাইমলাইটে চলে আসে
  • আর এ বারও তার অন্যথা হয়নি

Nora Fatehi: নোরা ফাতেহি তার সাম্প্রতিক ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার। নোরার এই ছবিগুলি মুহূর্তেই তাপমাত্রা বাড়িয়েছে নেটপাড়ার। অভিনেত্রী যে কেবল তার অবিশ্বাস্য নাচের স্টেপের জন্যই জনপ্রিয়, তা কিন্তু নয়, ফ্যাশন চার্টের শীর্ষেও রয়েছেন নোরা। তাই যখনই তিনি কোনও ছবি পোস্ট করেন, তখনই তাঁর লাইমলাইট কেড়ে নিতে খুব বেশি সময় লাগে না।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি নোরা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি সুন্দর ছবি আপলোড করে তাঁর অনুগামীদের একটা মিষ্টি চমক দিয়েছেন। পোস্ট করা ছবিতে নোরাকে একটা নিরিবিলি ভিলায় নিজের মতো সময় কাটাতে দেখা গিয়েছে। পুলের ধারে পোজ দিয়ে ছবি তুলতেও ভোলেননি তিনি।

We’re now on Telegram – Click to join

নোরার পরনে ছিল একটি উজ্জ্বল হলুদ রঙের পোশাক। এই ড্রেসে রয়েছে একটা হল্টার প্লাঞ্জিং নেকলাইন, জিপ ক্লোজার, স্লিভলেস ডিজাইন এবং তার সাথে ড্রেসটির পিছন দিক খোলা। বডিকন ফিটের এই ড্রেসে একটি রাফলড মিনি হেমলাইন রয়েছে, যা এই ড্রেসটিকে গরমে পরার জন্য আদর্শ করে তুলেছিল।

গ্ল্যাম মেকআপ লুকে নোরা ফাতেহি বেছে নিয়েছিলেন ন্যুড আইশ্যাডো, স্মাজড আইলাইনার, ডিফাইন্ড ব্রাউজ, ব্লাশড গাল, মাস্কারা-কোটেড ল্যাশ, কনট্যুরড চিকবোনস, ন্যুড লিপস্টিকের শেড এবং লুমিনাস হাইলাইটার।

Read more:- চিতাবাঘ প্রিন্টেড ফ্লোয়িং গাউনে নোরা ফাতেহি ফ্যাশনেবলভাবে হিংস্র চেহারা দেখে নিন

নিজের এই লুকটি সম্পূর্ণ করার জন্য নোরা নিজের লম্বা সুন্দর চুল স্ট্রেট করে ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন। সেই সঙ্গে একজোড়া হীরার স্টাড কানের দুলও পরেছিলেন নোরা। নোরাকে এই লুকে একেবারে চমৎকার দেখতে লাগছিল। গ্রীষ্মের আদর্শ পোশাক হিসাবে নোরার এই লুকটি বেছে নিতে পারেন আপনিও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.