Amazon Mega Electronics Days Sale: অ্যামাজনে ইলেক্ট্রনিকসের ওপর নতুন সেল আবার শুরু হয়ে গেছে, এখনই দেখেনিন

Amazon Mega Electronics Days Sale: অ্যামাজনে এখন ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা এবং আরও অনেক কিছুতে দারুণ ডিল পান

হাইলাইটস:

  • ফায়ার বোল্ট নিনজা, এর ইন্টিগ্রেটেড ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ১.৮৩ -ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ কলিং, ১০০ টিরও বেশি স্পোর্টস মোড এবং অন্যান্য বৈশিষ্ট্য সহ
  • একটি স্মার্টওয়াচে যে কেউ চাইতে পারে তার চেয়ে বেশি বৈশিষ্ট্যে পরিপূর্ণ, ফায়ার-বোল্ট ৪G Pro-তে ব্যবহারকারী যা চাইবেন তা সবই রয়েছে
  • ১০ দিনের ব্যাটারি লাইফ এবং ১০০ স্পোর্টস মোড সহ, নয়েজ পালস ২ ম্যাক্স আপনাকে আপনার ফিটনেস গেমের শীর্ষে থাকতে সাহায্য করে

Amazon Mega Electronics Days Sale: নতুন অ্যামাজন সেল ডেল, স্যামসাং, বোআট, নয়েজ, ফায়ার-বোল্ট, গোপ্রো এবং আরও অনেক কিছুর মতো জনপ্রিয় ব্র্যান্ডের ল্যাপটপ, হেডফোন, ট্যাবলেট, ক্যামেরা এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন ভোক্তা ইলেকট্রনিক পণ্যের উপর বিভিন্ন ধরনের ছাড় দিচ্ছে। শুধু তাই নয়, গ্রাহকরা ICICI, HDFC, HSBC, OneCard এবং IDFC ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় পাবেন।

শুধু তাই নয়, অ্যামাজন প্রাইম সদস্যরা তাদের কো-ব্র্যান্ডেড ICICI ক্রেডিট কার্ড ব্যবহার করে সমস্ত কেনাকাটায় সীমাহীন ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। গ্রাহকরা ডিলের আগাম অ্যাক্সেসের সাথে বিনামূল্যে ডেলিভারিও পেতে পারেন। এখানে Amazon Mega Electronics Days Sale থেকে সেরা কিছু ডিল রয়েছে।

ASUS TUF গেমিং F১৭ ল্যাপটপ: ল্যাপটপটিতে ১১ তম প্রজন্মের ইন্টেল কোর i৫ প্রসেসর, RTX ২০৫০ গ্রাফিক্স কার্ড, ৮GB RAM এবং অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে। Amazon-এ ৫১,৯৯০ টাকায় এটি কিনুন।

ডেল ল্যাপটপ: ১২ তম প্রজন্মের Intel Core i৩ প্রসেসর, ৮ GB RAM, ৫১২ GB SSD, McAfee মাল্টি-ডিভাইস নিরাপত্তা এবং আরও অনেক কিছুর মতো শক্তিশালী বৈশিষ্ট্যে ভরপুর, Dell ১৫ ল্যাপটপ এই মাসের সেরা কেনাকাটা। ৩৬,৯৯০ টাকায় অ্যামাজনে এটি কিনুন।

ফায়ার-বোল্ট নিনজা কল প্রো প্লাস: ফায়ার বোল্ট নিনজা, এর ইন্টিগ্রেটেড ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ১.৮৩ -ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ কলিং, ১০০ টিরও বেশি স্পোর্টস মোড এবং অন্যান্য বৈশিষ্ট্য সহ, গ্রাহকদের জন্য উপলব্ধ সেরা ডিলগুলির মধ্যে একটি। Amazon-এ এটি ১,০৯৯ টাকায় কিনুন।

We’re now on WhatsApp – Click to join

ফায়ার-বোল্ট ৪G প্রো: একটি স্মার্টওয়াচে যে কেউ চাইতে পারে তার চেয়ে বেশি বৈশিষ্ট্যে পরিপূর্ণ, ফায়ার-বোল্ট ৪G Pro-তে ব্যবহারকারী যা চাইবেন তা সবই রয়েছে৷ এতে রয়েছে ২.০২-ইঞ্চি TFT ডিসপ্লে, GPS, ৪G ন্যানো সিম এবং অন্যান্য বৈশিষ্ট্য। এটিতে সিলিকন স্ট্র্যাপও রয়েছে, যা স্মার্টওয়াচটিকে একটি আড়ম্বরপূর্ণ এবং আধুনিক চেহারা দেয়। Amazon.com-এ এটি ২,৯৯৯ টাকায় পান।

গোপ্রো হিরো১২: এটি আদর্শ ভ্রমণ সঙ্গী কারণ এটি হালকা ওজনের, ফুটেজ ৫.৩K-এ ক্যাপচার করে এবং আশ্চর্যজনক চিত্রের গুণমান প্রদানের জন্য ইঞ্জিনিয়ার করা হয়েছে। এই ক্যামেরাটিতে হাইপারভিউ এবং সুপারভিউ ডিজিটাল লেন্সের মতো বৈশিষ্ট্যও রয়েছে এবং এটি ৩৩ ফুট পর্যন্ত জলরোধী। Amazon-এ এটি ৩৮,৯৯০ টাকায় কিনুন।

অনার প্যাড এক্স ৮: ট্যাবলেটটিতে একটি পাতলা মেটাল ইউনিবডি রয়েছে যা এটি পরিচালনা করা সহজ করে তোলে, একটি MediaTek প্রসেসর, একটি ১০.১-ইঞ্চি অনার ফুলভিউ ডিসপ্লে, ডুয়াল বড়-এম্পলিটিউড স্পিকার এবং ১৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ। Amazon-এ এটি ১০,৪৯৯ টাকায় কিনুন।

Read more – ক্রাফটন প্রথম BGMI পুরষ্কার ২০২৪ ঘোষণা করেছে, তালিকায় কার কার নাম আছে জানুন

Insta৩৬০ Ace Action ডিজিটাল ক্যামেরা: এখন আপনি “অ্যাকশন আরও স্মার্ট ক্যাপচার করতে পারেন।” এই ক্যামেরায় রয়েছে নমনীয় ডিসপ্লে, ম্যাগনেটিক মাউন্টিং, মসৃণ ছবির জন্য HDR এবং আরও অনেক বৈশিষ্ট্য। Amazon-এ এটি ২৪,৯৯০ টাকায় পান।

নয়েজ বাডস VS১০৪ ম্যাক্স: এই ইয়ারবাডগুলি হাইপার সিঙ্ক, ইন্সটাচার্জ, ৪৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক এবং ১৩ মিমি ড্রাইভারের মতো বৈশিষ্ট্যগুলির সাথে একটি অতুলনীয় অডিও অভিজ্ঞতা প্রদান করে। Amazon-এ ১,৭৯৮ টাকায় এটি কিনুন।

নয়েজ পালস ২ ম্যাক্স স্মার্টওয়াচ: ১০ দিনের ব্যাটারি লাইফ এবং ১০০ স্পোর্টস মোড সহ, নয়েজ পালস ২ ম্যাক্স আপনাকে আপনার ফিটনেস গেমের শীর্ষে থাকতে সাহায্য করে। এই স্মার্টওয়াচটিতে একটি বড় ১.৮৫-ইঞ্চি TFT LCD ডিসপ্লে এবং ৫৫০ nits ব্রাইটনেস, Tru Sync, স্মার্ট DND এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্য রয়েছে। Amazon থেকে ১,০৯৯ টাকায় এটি কিনুন

We’re now on Telegram – Click to join

Samsung Galaxy Tab S6 Lite: এতে ডলবি অ্যাটমস 3D চারপাশের শব্দ, এস-পেন এবং আরও অনেক কিছু রয়েছে। উপরন্তু, এর লাইটওয়েট এবং পাতলা নকশা এটি পরিবহন সহজ করে তোলে। Amazon-এ ২২,৯৯৯ টাকায় এটি কিনুন।

টেক দুনিয়া বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.