First Ever BGMI Awards 2024: ক্রাফটন প্রথম BGMI পুরষ্কার ২০২৪ ঘোষণা করেছে, তালিকায় কার কার নাম আছে জানুন

First Ever BGMI Awards 2024: অনেক জনপ্রিয় ইউটিউবার সহ সম্প্রদায়ের প্রিয় প্রভাবশালীদের সম্মান জানাতে খেলোয়াড়দের জন্য ক্র্যাফটন ইন্ডিয়া প্রথম ধরনের ইন-গেম BGMI অ্যাওয়ার্ড ২০২৪ ঘোষণা করেছে

হাইলাইটস:

  • ৩রা জুন থেকে ৬ই জুন পর্যন্ত গোয়াতে একটি অফলাইন BGMI অ্যাওয়ার্ডস প্রি-শো অনুষ্ঠানের শুরুকে চিহ্নিত করেছে
  • খেলার মধ্যে মূল ইভেন্টটি লাইভ স্ট্রিম করায় খেলোয়াড়দের উত্তেজনায় অংশগ্রহণ করার সুযোগ রয়েছে
  • কন্নড়, তামিল, তেলেগু এবং মালায়ালাম সম্প্রদায়ের প্রভাবশালীদের ভোট দিয়ে এবং সমর্থন করে, খেলোয়াড়রা পুরস্কার জিততে পারে

First Ever BGMI Awards 2024: ক্রাফটন ইন্ডিয়া, যে কোম্পানিটি দেশে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (BGMI) চালু করেছে, উদ্বোধনী BGMI অ্যাওয়ার্ডস ২০২৪ ঘোষণা করেছে। এই ইভেন্টটি একটি মাসব্যাপী ইন-গেম উদযাপন হবে সম্প্রদায়ের প্রিয় প্রভাবশালীদের সম্মানে।

Read more – কাল থেকে শুরু হয় গেছে ফ্রি ফায়ার ম্যাক্স কোড রিডিম করা, তাই এখনই আর দেরি না করে ফ্রি ফায়ার ম্যাক্স কোড রিডিম করুন

ত্রিশজন শীর্ষ প্রভাবশালী এই ইভেন্টে অংশ নেবেন, তিনটি বিভাগে বিভক্ত: এস্পোর্টস গেম চেঞ্জার, ফ্যাশন কে দিওয়ানে এবং ওড ক্রিয়েটরস। মর্টাল, ললজ, ডায়নামো, পায়েল, কাশভি, জোনাথন, স্কাউট এবং গবলিন সহ প্রভাবশালীরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। ৩রা জুন থেকে ৬ই জুন পর্যন্ত গোয়াতে একটি অফলাইন BGMI অ্যাওয়ার্ডস প্রি-শো অনুষ্ঠানের শুরুকে চিহ্নিত করেছে। খেলার মধ্যে মূল ইভেন্টটি লাইভ স্ট্রিম করায় খেলোয়াড়দের উত্তেজনায় অংশগ্রহণ করার সুযোগ রয়েছে।

খেলোয়াড়রা ৮ই জুন BGMI-এ লগ ইন করতে, মিশন শেষ করতে এবং টোকেন পেতে পারে যা তাদের পছন্দের প্রভাবকদের ভোট দিতে ব্যবহার করা যেতে পারে। সময়সীমা সহ বেশ কয়েকটি বিভাগে ভোট দেওয়া হবে:

জোড স্রষ্টা ভোটিং: ৮ই জুন – ১৮ই জুন

ফ্যাশন কে দিওয়ানে ভোট: ২১শে জুন – ১লা জুলাই

এস্পোর্টস গেম চেঞ্জারদের ভোটিং: জুলাই ৪ – ১৪ই জুলাই

We’re now on WhatsApp – Click to join

কন্নড়, তামিল, তেলেগু এবং মালায়ালাম সম্প্রদায়ের প্রভাবশালীদের ভোট দিয়ে এবং সমর্থন করে, খেলোয়াড়রা পুরস্কার জিততে পারে। প্রতিটি বিভাগে বিজয়ীদের কাঙ্ক্ষিত বিজিএমআই অ্যাওয়ার্ডস ট্রফি দেওয়া হবে।

“BGMI এর আশ্চর্যজনক গেমিং সম্প্রদায়ের এই উদযাপনের লক্ষ্য ভক্তদের তাদের প্রিয় সামগ্রী নির্মাতাদের সাথে সংযুক্ত করা। আপনার প্রিয় প্রভাবশালীদের ভোট দেওয়ার, BGMI অ্যাওয়ার্ডস ২০২৪-এ প্রতিদ্বন্দ্বিতা করার এবং ভারতের সবচেয়ে রোমাঞ্চকর গেমিং উৎসবে অংশ নেওয়ার এই ব্যতিক্রমী সুযোগটি হাতছাড়া করবেন না। আপনার ভয়েস শোনার জন্য এখনই অংশগ্রহণ করুন, “কোম্পানি একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে।

We’re now on Telegram – Click to join

ইতিমধ্যে, ক্রাফটন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সিরিজ (BGIS) ২০২৪ ফাইনালের জন্য প্রস্তুত যা ২৮ থেকে ৩০শে জুন হায়দ্রাবাদে হওয়ার কথা। মোট ১৬ টি দল ২ কোটি টাকার প্রাইজ পুল জিততে তিন দিনের গ্র্যান্ড ফিনালে লড়বে। সর্বশেষ আপডেটের জন্য জাগরন ইংরেজির সাথে থাকুন।

টেক দুনিয়া বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.