Madhumita Sarcar: চকচকে পোশাকে উন্মুক্ত বক্ষযুগল! ফের নিজের চেনা স্বভাবে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার

Madhumita Sarcar: সোশ্যাল মিডিয়ায় ফের একবার নিজের বোল্ড অবতারে হাজির হলেন অভিনেত্রী মধুমিতা সরকার

হাইলাইটস:

  • মধুমিতার আকর্ষণীয় চেহারায় মত্ত অনুরাগীরা
  • সেক্সি পোশাকে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ার শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী
  • মধুমিতার নতুন বোল্ড ফটোশ্যুটের ছবিগুলি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Madhumita Sarcar: রাজ্যের বুকে ফের একবার ব্যাটিং শুরু করেছে গরম। আর এই গরমের উত্তাপ আরও কিছুটা বাড়িয়ে দিয়েছে টলি অভিনেত্রী মধুমিতা সরকারের নতুন ফটোশুটের ঝলক। মধুমিতা মানেই যে বিউটি উইথ ব্রেন, সে কথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই নিজের বিভিন্ন হট ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ভাগ করে নেন মধুমিতা। আর এবারও তার অন্যথা হয়নি। আর নিজের সেই বোল্ড ফটোশ্যুটের ছবি দিয়ে যেন সকলকে তাক লাগিয়ে দিয়েছেন এই বং ডিভা।

We’re now on WhatsApp – Click to join

ছোটপর্দা থেকে জনপ্রিয়তা পেয়েই বড়পর্দায় পা রেখেছিলেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁর খ্যাতি আরও বেড়েছে। নেট দুনিয়ায় এখন অন্যতম জনপ্রিয় টলি নায়িকা হয়ে উঠেছেন মধুমিতা। অনেক কম বয়সে অভিনয়ে জগতে পা রাখেন তিনি। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন সকলের প্ৰিয় পাখি। ধীরে ধীরে সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা মেলে না মধুমিতার। এখন তিনি বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত থাকেন। সম্প্রতি বড় সুযোগ পেয়ে মুম্বই পাড়ি দিয়েছেন মধুমিতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অনুরাগীদের জন্য পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। বিশেষ করে ইনস্টাগ্রামে অভিনেত্রীর আলাদাই জনপ্রিয়তা দেখা যায়। মধুমিতার ইন্সটা হ্যান্ডেলে ২.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

We’re now on Telegram – Click to join

নিজের ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি শেয়ার করেন মধুমিতা। স্বল্প পোশাকে করা তাঁর ফটোশুট গুলি যে কারোর হৃদস্পন্দন বাড়িয়ে দিতে পারে। সম্প্রতি মধুমিতার কয়েকটি ছবি চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে। একটি শিমারি কাটআউট মডার্ন পোশাকে হাজির হয়েছেন অভিনেত্রী। কোনো রকমে ঢাকা পড়েছে তাঁর গোপনাঙ্গ। সেই অবস্থাতেই দিব্যি সাবলীল ভাবে ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিয়েছেন মধুমিতা। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁর বোল্ড ছবিগুলি।

Read more:- নেটপোশাকের আড়ালে উপচে পড়ছে ভরা যৌবন! মধুমিতার রূপের আগুনে ছ্যাঁকা খাচ্ছে নেটপাড়া

ছোটপর্দা থেকেই মধুমিতা জনপ্রিয়তা পেয়েছিলেন। সানন্দা টিভির ‘সবিনয় নিবেদন’ নামে একটি ধারাবাহিকের মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। তারপর কাজ করেন ‘কেয়ার করি না’ ধারাবাহিকেও। এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তবে মধুমিতা সবথেকে বেশি জনপ্রিয়তা পান স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনয় করে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘পাখি’-র ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা, যা রাতারাতি জনপ্রিয়তা এনে দেয় অভিনেত্রীকে। মধুমিতার বিপরীতে দেখা গেছিল বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তকে। অরণ্য পাখির রসায়ন সেই সময় এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে পরবর্তীকালে আবারো এই জুটিকে ফিরিয়ে আনা হয়। তবে বড়পর্দায় পা রাখার পর বেশ কিছু ছবিতে কাজ করলেও এখনও তেমন হিট দিতে পারেননি মধুমিতা সরকার।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।