Bold and Sexy Malaika Arora: মালাইকা অরোরাকে তার পোষা কুকুরটিকে একটি সেক্সি কালো পোশাকে হাঁটাতে দেখা গেল, দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি

Bold and Sexy Malaika Arora: মালাইকা অরোরার একটি সেক্সি ব্যাকলেস কালো পোশাক পরে তার পোষা কুকুরটিকে হাঁটানোর একটি হট ভিডিও ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • মালাইকা আজ বিনোদন জগতের একজন শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব
  • মালাইকা অরোরা তার কুকুরকে হাঁটাচ্ছেন এমন একটি ভিডিও ক্লিপ ইন্টারনেটের সাম্প্রতিক গুঞ্জন হয়ে উঠেছে
  • এছাড়াও গুজব রয়েছে যে অভিনেত্রী তার বান্দ্রার অ্যাপার্টমেন্টটি কাশিশ হান্স নামে কস্টিউম ডিজাইনারকে ভাড়া ভিত্তিতে ছেড়ে দিয়েছেন

Bold and Sexy Malaika Arora: মালাইকা আজ বিনোদন জগতের একজন শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব। তিনি তার নাচের জন্য প্রশংসিত হন যা জীবনের সাথে শেষ হয় এবং তার সর্বদা মসৃণ এবং সেক্সি পোশাক। বলিউড অভিনেত্রী যখনই তার বাড়ি থেকে বের হন তখনই শ্বাসরুদ্ধকর হন এবং আজ সেই সময়ের মধ্যে একটি ছিল! মালাইকা অরোরা তার কুকুরকে হাঁটাচ্ছেন এমন একটি ভিডিও ক্লিপ ইন্টারনেটের সাম্প্রতিক গুঞ্জন হয়ে উঠেছে।

We’re now on Telegram – Click to join

মালাইকা অরোরাকে তার পোষা কুকুরের সাথে বাড়ির বাইরে যেতে দেখা গেছে। তার কালো ভিডিও-স্কিম্বার ড্রেসটিও চালু ছিল। মালাইকা ফ্লিপ ফ্লপ এবং মেকআপ না করে এটিকে শিথিল রাখতে পছন্দ করেন। তিনি তার চুল প্রবাহিতভাবে রেখেছিলেন এবং এটি তার মুখকে পুরোপুরি ফ্রেম করেছে। তিনি একজোড়া সানগ্লাস দিয়ে চেহারাটি ঢেকে রেখেছেন।

Read more – মালাইকা অরোরা অর্চনা কোচারের একটি অত্যাশ্চর্য ইভরি লেহেঙ্গায় শোস্টপার

মালাইকা শুধু একজন ফ্যাশনিস্তা নন; তিনি অন্য কিছু জন্য শিরোনাম এটি তোলে। গুজব রয়েছে যে অভিনেত্রী তার বান্দ্রার অ্যাপার্টমেন্টটি কাশিশ হান্স নামে কস্টিউম ডিজাইনারকে ভাড়া ভিত্তিতে ছেড়ে দিয়েছেন। Zapkey দ্বারা সংগৃহীত ভাড়া চুক্তির নথির বিষয়ে, মালাইকা অরোরা তিন বছর ধরে প্রতি মাসে ১.৫৭ লক্ষ টাকা আয় করেছেন।

হিন্দুস্তান টাইমসের মতে, অ্যাপার্টমেন্টটি বান্দ্রা পশ্চিমের পালি হিলে অবস্থিত। ভাড়া চুক্তি অনুযায়ী, পরিমাণ একটি ৫% বার্ষিক বৃদ্ধি সাপেক্ষে এর মানে হল যে প্রথম বছরের ভাড়া প্রতি মাসে ১.৫ লক্ষ টাকা, যেখানে দ্বিতীয় এবং তৃতীয় বছরের ভাড়া যথাক্রমে ১.৫ এবং ১.৬৫ টাকা। এইচটি অনুসারে, চুক্তিটি এই বছরের ২৯ এপ্রিল নিবন্ধিত হয়েছিল, এবং ভাড়াটিয়া ৪.৫ লক্ষ টাকা সিকিউরিটি ডিপোজিট প্রদান করেছিল।

We’re now on WhatsApp – Click to join

যদিও মালাইকা অরোরা, পেশাদার ফ্রন্টে, সম্প্রতি ইন্ডিয়া বেস্ট ড্যান্সর নামক নাচের রিয়েলিটি শো-এর সহ-বিচারক ছিলেন। মালাইকা অরোরা তার ছেলের শো “ডাম্ব” বিরিয়ানিতে ছিলেন যা তার ছেলে আরহান খানের ভডকাস্ট ছিল। সর্বশেষ কিন্তু অন্তত নয় অভিনেত্রী দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস শিরোনামের নেটফ্লিক্স শোতে অতিথি উপস্থিতি করেছেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.