Malaika Arora: মালাইকা অরোরা অর্চনা কোচারের একটি অত্যাশ্চর্য ইভরি লেহেঙ্গায় শোস্টপার

Malaika Arora: মালাইকা অরোরার শোস্টপার মোমেন্টস

হাইলাইটস:

  • মালাইকা অরোরা অর্চনা কোচারের এমব্রয়ডারি করা লেহেঙ্গার পরে অতিক্রম করছেন
  • মালাইকার মেক আপ ছিল স্মোকি চোখ, উইংড আইলাইনার এবং গ্লোসি ঠোঁট, তার চুলে একটি মসৃণ পনিটেল করেছিলেন

Malaika Arora: মডেল মালাইকা অরোরার র‌্যাম্পে হাঁটা এবং ফ্যাশন শোতে মিডিয়ার সাথে কথা বলে কেবল মানুষকেই খুশি করেনি এবং একটি অপ্রতিরোধ্য চিহ্নও রেখে গেছেন। এখানে, তার চিত্তাকর্ষক দিনের বিশদটি ঘনিষ্ঠভাবে জানুন।

মালাইকার লালিত্যের প্রশংসা: পাপারাজ্জিদের দ্বারা ফ্ল্যাশ করা ক্লিপগুলিতে, মালাইকা অরোরা আশ্চর্যজনকভাবে তার অনুগ্রহকে প্রজেক্ট করেছিলেন কারণ তিনি অর্চনা কোচারের এমব্রয়ডারি করা লেহেঙ্গার পরে অতিক্রম করছেন। শ্রোতা সদস্যরা, তাকে প্রশংসায় উজ্জীবিত করে, বলতে থাকে যে তাকে এখনও দুর্দান্ত এবং কমনীয় দেখাচ্ছে।

মালাইকার এনসেম্বল: মালাইকার লেহেঙ্গা হাতাবিহীন ব্র্যালেট এবং প্লীটেড এমব্রয়ডারি করা স্কার্টের পাশাপাশি স্কার্টের ফ্যাব্রিকের সাথে মিলে যাওয়া দুপাট্টা দিয়ে তৈরি। ব্লাউজটি, নাভি পর্যন্ত টানা এবং সিকুইন দিয়ে সজ্জিত, মালাইকার পরিশীলিত শৈলীর সাথে পুরোপুরি মিলিত হয়েছিল যখন এটি তার চিত্রটি সুন্দরভাবে প্রকাশ করেছিল।

লেহেঙ্গাটিকে আরও ঘনিষ্ঠভাবে দেখুন: সিকুইন এবং ফুলের বিনুনি দিয়ে সজ্জিত স্কার্টটিতে একটি নিছক ওভারলেড এবং সংযুক্ত সাটিন প্লীটিংস বৈশিষ্ট্যযুক্ত ছিল যা পুরো পোশাকটিকে সম্পূর্ণ করে তুলেছিল। এটি নিবন্ধটির এ-লাইন সিলুয়েট এবং ফ্লোর-সুইপিং সূক্ষ্মতা ছিল যা এটিকে এর ইথারিয়াল অনুশীলন দিয়েছে।

We’re now on WhatsApp- Click to join

ফিনিশিং টাচ: আনুষাঙ্গিক এবং মেক-আপ: মালাইকার মেকআপ লুকটিকে আরও উন্নত করেছে। আনুষাঙ্গিক পছন্দগুলি চমৎকার স্টিলেটো হিল থেকে শুরু করে হীরা এবং একটি পটলি ব্যাগ সহ একটি নেকলেস পর্যন্ত ভিন্ন।

গ্ল্যামারাস মেকআপ এবং হেয়ারস্টাইল: মালাইকার মেক আপ ছিল স্মোকি চোখ, উইংড আইলাইনার এবং গ্লোসি ঠোঁট। তার চুলে একটি মসৃণ পনিটেল করেছিলেন।

Read More- মালাইকা অরোরা সাদা শার্ট এবং কালো মিনি স্কার্টে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

সংক্ষেপে বলা যায়, অর্চনা কোচারের একটি জটিল হস্তশিল্পের নকশায় অসাধারণ অফ-হোয়াইট লেহেঙ্গায় মালাইকা অরোরার চমৎকার উপস্থিতি শুধুমাত্র তার অনবদ্য ফ্যাশন সেন্সেরই সাক্ষ্য ছিল না, এটি তার ফ্যাশন আইকনের মর্যাদাও উন্নীত করেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.