Jasmine Roy: সাদাকালো ছবিতে খোলা পিঠ! জেসমিনের ট্যাটুতেই ‘ফিদা’ নেটজনতা

Jasmine Roy: সম্প্রতি নিজের লাস্যময়ী রূপে সকলকে ঘায়েল করেছেন অভিনেত্রী জেসমিন রায়

হাইলাইটস:

  • টেলি জগতের সেনসেশনল অভিনেত্রী জেসমিন রায়
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন জেসমিন
  • সম্প্রতি জেসমিন নিজের পিঠের ট্যাটু ফ্লন্ট করে বেশ ভাইরাল হয়েছেন

Jasmine Roy: টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়। বর্তমানে তিনি দ্বিতীয় বসন্ত ধারাবাহিকে অভিনয় করছেন। টেলি জগতে সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত জেসমিন। অভিনেত্রীর ডাকসাইটে রূপে ঘায়েল পুরুষ হৃদয়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন জেসমিন। মাঝে মাঝেই নিজের বোল্ড অবতারের কারণে নেট দুনিয়ায় ভাইরাল হন তিনি। সম্প্রতি জেসমিন তাঁর ইন্সটা হ্যান্ডেলে যে ছবি শেয়ার করেছেন তাতে নিজের ট্যাটু ফ্লন্ট করছেন তিনি। আর এই ছবি পোস্ট করতেই বয়ে গিয়েছে লাইক-কমেন্টের বন্যা।

We’re now on WhatsApp – Click to join

জেসমিন (Jasmine Roy) তাঁর বেশ কিছু সাদা-কালো ছবি শেয়ার করেছেন। যেখানে একটি ব্যাকলেস ব্লাউসের সঙ্গে তাসের চিহ্নের প্রিন্ট করা শাড়ি পরেছেন অভিনেত্রী। জেসমিনের হাতে বই, ব্লাউজের দড়ি বাধা, কিন্তু খোলা পিঠ। তবে সেই পিঠে সকলের চোখ পড়েছে জেসমিনের ট্যাটুতে। তাঁর ঘাড়ের ঠিক নীচেই রয়েছে চাঁদ- তারা আঁকা ট্যাটু। এই ছবি পোস্ট করতেই নেটমাধ্যমের শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী। সকলেই তাঁর ট্যাটুর প্রশংসা করেছেন। তবে শুধু ঘাড়েই নয়, জেসমিনের হাতেও রয়েছে ট্যাটু।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই জেসমিন নিজের সাহসী অবতারের ছবি পোস্ট করেন। কখনও শাড়িতে আবার কখনও বা সাহসী অবতারে হাজির হন অভিনেত্রী। বর্তমানে দ্বিতীয় বসন্ত ধারাবাহিকে অভিনয় করছেন জেসমিন। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও বেশ চর্চায় থাকে। একসময় অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে জেসমিনের সম্পর্কে ছিল। তাঁরা লিভ-ইনও করতেন। কিন্তু সেই সম্পর্কে ফাটল ধরে। শোনা যায়, অভিনেতা রবি শ-এর সঙ্গে জেসমিনের ঘনিষ্ঠতা বাড়ার কারণেই গৌরব ও তাঁর সম্পর্ক ভেঙে যায়। অভিনেতা রবি শ-র সাথে অভিনেত্রী জেসমিন ‘আমার সোনা চাঁদের কণা’ সিরিয়ালে অভিনয় করছিলেন। কিন্তু তাঁদের এই সম্পর্ক নিয়ে দুজনের মধ্যে কেউই কোনোদিন মুখ খোলেননি।

Read more:- নেটপোশাকের আড়ালে উপচে পড়ছে ভরা যৌবন! মধুমিতার রূপের আগুনে ছ্যাঁকা খাচ্ছে নেটপাড়া

বর্তমানে ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালে অভিনয় করছেন জেসমিন। শোনা যায় এই সিরিয়াল করতে গিয়েই নাকি অভিনেতা রাজদীপ গুপ্তের সঙ্গে ফের সম্পর্কে জড়িয়েছেন জেসমিন। আগে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও দোলের দিন জেসমিন ও রাজদীপ তাঁদের ছবি দিয়ে বুঝিয়ে দেন তাঁরা এখন সম্পর্কে আছেন।

বিনোদন জগতের নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.