Astro Tips For Married Life: স্বামী-স্ত্রীর সম্পর্ক তিক্ত হয়ে গেছে, সম্পর্ক কি ভাঙার পথে? এই জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থায় দাম্পত্য জীবন সুখী হয়ে উঠবে

Astro Tips For Married Life: বিবাহিত জীবন সুন্দর হয়ে উঠবে এই বিশেষ প্রতিকারে

হাইলাইটস:

  • চুল এবং নখ প্রতিকার
  • বৃহস্পতিবার রোজা রাখুন
  • বিবাহিত মহিলাদের হলুদ চুড়ি পরা উচিত

Astro Tips For Married Life: মানুষের জীবনে অনেক সময় এমন সমস্যা দেখা দেয় যা তার জীবনে খুব খারাপ প্রভাব ফেলে। প্রায়শই একজন ব্যক্তির বৈবাহিক জীবন এমন অনেক সমস্যার শিকার হয় যার সাথে তার কোনো সম্পর্ক নেই। কিন্তু আজ এই প্রবন্ধে আমরা আপনাকে কিছু সমাধান বলার চেষ্টা করবো যার মাধ্যমে আপনি আপনার বিবাহিত জীবনকে সুখী করতে পারেন।

ফটকিরি

যদি আপনার দাম্পত্য জীবনে ঘন ঘন ঝগড়া হয়, তাহলে তা থেকে মুক্তি পেতে পটুরির এই সহজ প্রতিকারটি ব্যবহার করে দেখতে পারেন। এর জন্য আপনার বেডরুমের জানালার কাছে একটি পাত্রে ফটকিরি রাখুন। এর ফলে ধীরে ধীরে নেতিবাচকতা শেষ হতে থাকে। যুদ্ধ পরিস্থিতি থেকে স্বস্তি প্রদান করে।

পিপল ও কলা গাছের পুজো

সুখী দাম্পত্য জীবনের জন্য স্বামী-স্ত্রীর একসঙ্গে পিপল ও কলা গাছের পূজা করা উচিত। এর পাশাপাশি একজন বিবাহিত মহিলার প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করা উচিত এবং দেবী দুর্গার ১০৮টি নাম জপ করা উচিত। এটি করলে আপনি বৈবাহিক সুবিধা পেতে পারেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতি রাশিতে ঠিক না থাকলেও স্বামী-স্ত্রীর মধ্যে বিভেদ দেখা দেয়। সম্পর্ক উন্নত করতে হলুদের বল একটি হলুদ কাপড়ে বেঁধে হাতে রাখুন। এর পরে, জপমালা নিন এবং ওম নমো ভগবতে বাসুদেবায় নমঃ জপ করুন। তারপর সেই মালা ভগবানকে অর্পণ করুন। এতে করে দাম্পত্য জীবনে সুখ ফিরে আসতে শুরু করবে।

বৃহস্পতিবার রোজা রাখুন

যদি স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ততা বেড়ে যায় এবং সমস্যা সমাধানের কোনো উপায় না থাকে, তবে এর জন্য ১১, ২১ বা ৫১ টানা বৃহস্পতিবার উপবাস করে ভগবান বিষ্ণু ও কলা গাছের পূজা করা উচিত। এর পাশাপাশি বৃহস্পতি গ্রহের উপবাসের গল্প পাঠ বা শোনা উচিত। ভগবান বৃহস্পতি সন্তুষ্ট এবং এটি বিশ্বাস করা হয় যে এটি আপনার বিবাহিত জীবনে স্বাভাবিকতা নিয়ে আসে।

বিবাহিত মহিলাদের হলুদ চুড়ি পরা উচিত

চুড়িকে বিয়ের লক্ষণ বলা হয়েছে। মহিলারাও এই গহনা পছন্দ করেন। কথিত আছে চুড়ির মিষ্টি ঝনঝন সম্পর্কের দীপ্তি চিরকাল ধরে রাখে। কিন্তু অনেক নারীই চুড়ি পরা পছন্দ করেন না। এমন পরিস্থিতিতে আপনার বিবাহিত জীবনকে সুখী রাখতে প্রতিটি হাতে একটি মাত্র হলুদ চুড়ি পরুন। এটি আপনার বিবাহিত জীবনে সুখ বজায় রাখবে।

রঙ আনবে সিঁদুরের এই দ্রবণ

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে রাতে ঘুমানোর আগে স্বামীর বিছানার কাছে এক চিমটি সিঁদুর রাখুন। সকালে ঘুম থেকে উঠলে এই সিঁদুর কপালে লাগান। এতে দাম্পত্য জীবন সুখী হবে এবং স্ত্রীর প্রতি স্বামীর স্নেহও বাড়বে। শুধু তাই নয়, যদি একজন বিবাহিত মহিলা অন্য বিবাহিত মহিলাকে লাল সিঁদুর দিয়ে সুগন্ধি দান করেন তবে এটি তার স্ত্রীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সহায়তা করে।

Read More- https://bangla.oneworldnews.com/lifestyle/know-5-reasons-why-unhappiness-can-enter-marriages-and-break-up/

পুরানো খোলা তালা

এটি একটি খুব পুরানো সমাধান। যদি স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ খুব বেশি বাড়তে থাকে, তাহলে পুরানো খোলা তালাটিকে ঘড়ির কাঁটার বিপরীত দিকে সাতবার ঘুরিয়ে এমন জায়গায় রাখুন যেখানে আর যেতে হবে না। এটি খারাপ চোখ অপসারণের একটি পুরানো উপায়। এতে করে স্বামী-স্ত্রীর দূরত্ব কমতে শুরু করে।

কলা গাছের পূজা

দাম্পত্য জীবন সুখী রাখতে স্বামী-স্ত্রীর নিয়মিত কলা গাছের পূজা করা উচিত। আমরা আপনাকে বলি যে এই গাছটিতে শ্রী হরি বিষ্ণু এবং মা লক্ষ্মী বাস করেন।

We’re now on WhatsApp- Click to join

চুল এবং নখ প্রতিকার

মহিলাদের নখ কাটা উচিত নয় এবং পুরুষদের শনি, মঙ্গলবার এবং বৃহস্পতিবার চুল কাটা উচিত নয়। শুধু তাই নয়, এই দিনগুলিতে পুরুষদেরও শেভ করা থেকে বিরত থাকতে হবে। আপনি যদি এটি মাথায় রাখেন তবে এটি আপনার বিবাহিত জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.