Summer Fashion: শুধু গরমে সাদা পোশাক কেন? এবার এই রঙের পোশাকগুলিও ট্রাই করুন

Summer Fashion: গ্রীষ্মে ডিজাইন বা কাজের পোশাক এড়িয়ে চলুন, সঠিক রং বেছে নিন

হাইলাইটস:

  • বেইজ রঙ শান্ত এবং প্রশান্তিদায়ক বলে মনে করা হয়, এই রঙের পোশাক অফিসের জন্য সবচেয়ে ভালো
  • বারগান্ডি এটি একটি গভীর, সুন্দর রঙ এবং প্রতিটি ত্বকের জন্য উপযুক্ত
  • হালকা নীল এই রঙটি শান্তি এবং স্থিতিশীলতার প্রতীক হিসাবে বিবেচিত হয়

Summer Fashion: গ্রীষ্মের মরসুম আসার সাথে সাথে অফিসে যারা কাজ করেন তাদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল কী পরবেন, যাতে তারা গ্রীষ্মে আরামদায়ক থাকতে পারে এবং চেহারা বিরক্তিকর দেখায় না। এই ধরনের আবহাওয়ায় আরামদায়ক থাকার জন্য, পোশাকের কাপড় এবং রঙের দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। হালকা রঙের কাপড় কম তাপ শোষণ করে এবং আপনাকে ঠান্ডা রাখে। যদিও সাদা রঙ গ্রীষ্মের জন্য সেরা বলে বিবেচিত হয়, তবে আরও কিছু রঙ রয়েছে যা আপনি এই মৌসুমে পরীক্ষা করতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

সঠিক রং নির্বাচন করুন

আপনি যদি গ্রে, সাদা, জলপাই সবুজ, আকাশী নীল, অফ হোয়াইট, পীচের মতো রঙের পোশাক বেছে নেন গ্রীষ্মে, তাহলে তা চেহারা এবং পরতে উভয়ই শীতল হবে।

বেইজ

এই রঙটি তার সূক্ষ্ম সৌন্দর্য এবং বহুমুখীতার জন্য পরিচিত। এটিকে হালকা বাদামী এবং সাদার মিশ্রণ বলা হয় এবং কখনও কখনও হলুদ বা হালকা বাদামী রঙের সাথে মিলিত হয়। বেইজ রঙ শান্ত এবং প্রশান্তিদায়ক বলে মনে করা হয়। এই রঙের পোশাক অফিসের জন্য সবচেয়ে ভালো।

পোড়ামাটির রঙ

এই রঙটি মাটির রঙের মতো। এটি বাদামী এবং লাল রঙের মিশ্রণ। এই ক্লাসিক রঙটি গ্রীষ্মে পরার জন্যও সেরা এবং প্রায় প্রতিটি অনুষ্ঠানেই স্যুট।

সরিষা রঙ

এটি হলুদ এবং বাদামী রঙের মিশ্রণ। সরিষার রঙ শক্তি, সুখ, সৃজনশীলতার প্রতীক হিসাবে বিবেচিত হয়। এই রঙের সবচেয়ে ভালো দিক হল এটি প্রতিটি স্কিন টোনে ভালো দেখায়। অফিস হোক, পার্টি হোক বা নৈমিত্তিক আউটিং। আপনি সাহসের সঙ্গে এই রঙের পরীক্ষা করতে পারেন।

Read more – আজকাল গ্রীষ্মে কো-অর্ডার সেটের প্রবণতা চলছে, কেনার আগে অবশ্যই বলিউডের এই সুন্দরীদের চেহারা দেখে নিন

হালকা নীল

এই রঙটি শান্তি এবং স্থিতিশীলতার প্রতীক হিসাবে বিবেচিত হয়। এটি শরীর ও মনকেও ঠান্ডা রাখে। অফিস হোক বা ছুটি হোক বা সাধারণ আউটিং, এই রঙটি হিট এবং প্রতিটি অনুষ্ঠানের জন্যই মানানসই।

বারগান্ডি

এটি একটি গভীর, সুন্দর রঙ এবং প্রতিটি ত্বকের জন্য উপযুক্ত। এটি প্রায়শই গাঢ় লাল, বাদামী বা বেগুনি রঙের মিশ্রণ হিসাবে বিবেচিত হয় এবং কখনও কখনও মেরুনের সাথে বিভ্রান্ত হয়, তবে বারগান্ডিতে মেরুনের চেয়ে বেশি বেগুনি থাকে। এই রঙটি অফিসের জন্য মোটেও অতিরিক্ত দেখায় না।

We’re now on Telegram – Click to join

ডিজাইন বা কাজের পোশাক এড়িয়ে চলুন

গ্রীষ্মে ডিজাইন বা কাজের পোশাক এড়িয়ে চলুন। গরমে কাজের বা লেয়ারিং ডিজাইনের পোশাক পরলে গরম বেশি লাগতে পারে। অতএব, গ্রীষ্মে আপনি আপনার পোশাক থেকে কাজের পোশাকগুলি সরিয়ে ফেললে ভাল হবে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।