Nusrat Jahan in Eid Outfits: ইদের সাজে সেজে উঠেছেন নুসরাত, ইদ স্পেশ্যাল মেহেন্দিতে রাঙালেন হাত, কীভাবে উদযাপন করছেন খুশির ইদ?

Nusrat Jahan in Eid Outfits: সকলকে ইদ মুবারক জানালেন অভিনেত্রী নুসরাত জাহান

 

হাইলাইটস:

  • আজ দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ইদ
  • সেলেবরাও মেতে উঠেছেন ইদ সেলেব্রেশনে
  • খুশির ইদে নুসরত জাহানেরও চমক!

Nusrat Jahan in Eid Outfits: আজ হল খুশির ইদ। সকাল থেকেই দেশজুড়ে পালিত হচ্ছে ইদ-উল-ফিতর। আমজনতা থেকে সেলেব, সকলেই আজ ইদের আনন্দে মেতে উঠেছেন। যার অন্যথা হয়নি টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রেও। রাতের আকাশে চাঁদ দেখা দিতেই ইদ উদযাপনে মেতে উঠেছেন নুসরাত।

We’re now on WhatsApp – Click to join

‘দেখো চাঁদ আ গ্যায়া…’, দেশজুড়ে খুশির ইদের আবহে মেতে উঠেছে সকলে। টলিউড অভিনেত্রী নুসরাত জাহান প্রতিবারই নিয়ম করে পরিবারের সঙ্গেই ইদ উদযাপন করেন। গতকালই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইদের ছবি। ইদ উপলক্ষ্যে মেহেন্দিতে হাত রাঙিয়েছেন অভিনেত্রী। মেহেন্দির ডিজাইনও অভিনবত্ব। মেহেন্দির কলকায় নুসরাতের হাতে ফুটে উঠেছে চাঁদ-তারা। সুতরাং একথা বলাই যায়, ইদের জন্যই তিনি মেহেন্দির ডিসাইনে চাঁদ-তারা এঁকেছেন।

আর সেই মেহেন্দির ছবি শেয়ার করে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমার মেহেন্দিটা কী রকম? আপনারও ইদ স্পেশ্যাল মেহেন্দির ছবি শেয়ার করুন। সকলকে চাঁদ মুবারক।” এদিকে অনুরাগীরাও তাঁকে পাল্টা ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেত্রীর পরনে ছিল আকাশি রঙের একটি গর্জাস সালোয়ার সুট। তার সাথে হালকা মেকআপ এবং চোখেমুখে খুশির ঝলকের সহজেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়েন তিনি। নুসরতের মিষ্টি হাসিতে মন মজেছে নেটপাড়ারও। কেউ কেউ আবার প্রশংসা করে অভিনেত্রীকেই ‘চাঁদ’ বলে বসলেন!

সম্প্রতি শহরের এক পাঁচতারা হোটেলে আয়োজিত ইফতার পার্টিতে যশ দাশগুপ্তের সাথে হাজির হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। ডায়েট ভুলে কার্যত কবজি ডুবিয়ে রকমারি পদে ইফতার সারেন টলিউডের এই তারকাজুটি। তবে নুসরাতের সঙ্গে ইফতার পার্টিতে যাওয়ায় ট্রোল করা হচ্ছিল যশকে। তবে সে সব ট্রোলকে পাত্তা দেন না এই জনপ্রিয় জুটি। সোশ্যাল মিডিয়ায় নিজেরাও পবিত্র রমজানে ইফতার করারও ছবি শেয়ার করেছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.