Smoothies Recipe: দ্রুত ওজন বৃদ্ধি এবং সারাদিনের শক্তির জন্য এই উচ্চ প্রোটিনযুক্ত স্মুদিগুলি অবশ্যই ট্রাই করুন

Smoothies Recipe: এই প্রোটিনযুক্ত স্মুদিগুলি ব্রেকফাস্টে অবশ্যই রাখুন, স্বাদের সাথে শরীরকেও প্রয়োজনীয় পুষ্টি দিতে সাহায্য করবে

 

হাইলাইটস:

  • পিনাট বাটার ব্লুবেরি স্মুদি এই স্মুদি তৈরি করতে একটি পাকা কলা, কিছু ব্লুবেরি, দুই টেবিল চামচ পিনাট বাটার, এক কাপ দুধ এবং মধু প্রয়োজন
  • চকোলেট পিনাট বাটার স্মুদি এই স্মুদিটি নিখুঁত যদি আপনি চকোলেট উপভোগ করেন
  • পিনাট বাটার কলা স্মুদি আপনার দিন শুরু করার জন্য সবচেয়ে বড় ব্রেকফাস্ট আইডিয়াগুলির মধ্যে একটি

Smoothies Recipe: ব্রেকফাস্ট হল দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ খাবার কারণ এটি সারা দিন সঠিকভাবে কাজ করার জন্য শরীরকে প্রয়োজনীয় পুষ্টি দেয়, বিপাক বাড়ায় এবং গ্লুকোজের সরবরাহ পূরণ করে, যা শক্তির মাত্রা বাড়ায়। আপনি যদি একটি হৃদয়গ্রাহী ব্রেকফাস্ট করতে অক্ষম হন তবে আপনি স্মুদিগুলিকে প্রতিস্থাপন করতে পারেন, যা শরীরকে পুষ্টিকর খাবারের পূর্ণ প্লেট হিসাবে একই পরিমাণ পুষ্টি দেয়। স্বাস্থ্যকর ওজন বৃদ্ধি এবং সুস্বাস্থ্যের জন্য এখানে কিছু পুষ্টিকর এবং প্রোটিন-সমৃদ্ধ স্মুদি রয়েছে যা আপনার প্রতিদিন আপনার সকালের ব্রেকফাস্টে অন্তর্ভুক্ত করা উচিত।

We’re now on WhatsApp – Click to join

ব্রেকফাস্টের জন্য প্রোটিন সমৃদ্ধ স্মুদি

পিনাট বাটার ব্লুবেরি স্মুদি

এই স্মুদি তৈরি করতে একটি পাকা কলা, কিছু ব্লুবেরি, দুই টেবিল চামচ পিনাট বাটার, এক কাপ দুধ এবং মধু প্রয়োজন। একটি ব্লেন্ডারে, সমস্ত উপাদান একত্রিত করুন এবং একটি মসৃণ, ক্রিমি তৈরি না হওয়া পর্যন্ত প্রক্রিয়া করুন। স্মুদি সঠিক সামঞ্জস্যে পৌঁছানোর পরে, এটি দুটি গ্লাসের মধ্যে ভাগ করুন এবং পরিবেশন করুন।

Read more – আপনার সকালকে আরও স্বাস্থ্যকর করে তুলতে এখানে ৫টি সহজ প্যানকেকের রেসিপি দেওয়া হল

চকোলেট পিনাট বাটার স্মুদি

এই স্মুদিটি নিখুঁত যদি আপনি চকোলেট উপভোগ করেন এবং আপনার সন্তানও তা করে। এক কাপ মিষ্টি ছাড়া দুধ, দুই টেবিল চামচ পিনাট বাটার, এক টেবিল চামচ কোকো পাউডার, একটি পাকা কলা এবং কয়েকটি বরফের টুকরো প্রয়োজন। একটি ব্লেন্ডারে সমস্ত উপাদান একত্রিত করুন এবং একটি ঘন, মসৃণ তরল ফর্ম না হওয়া পর্যন্ত প্রক্রিয়া করুন।

পিনাট বাটার কলা স্মুদি

আপনার দিন শুরু করার জন্য সবচেয়ে বড় ব্রেকফাস্ট আইডিয়াগুলির মধ্যে একটি হল চিনাবাদাম মাখন এবং কলা দিয়ে তৈরি একটি স্মুদি। এটি দিন শুরু করার জন্য একটি খুব কার্যকর এবং পুষ্টিকর উপায়। এই স্মুদি তৈরি করতে একটি পাকা কলা, দুই টেবিল চামচ পিনাট বাটার, এক কাপ বাদাম দুধ, এক টেবিল চামচ মধু বা ম্যাপেল সিরাপ এবং অর্ধেক আইস কিউব প্রয়োজন। একটি ব্লেন্ডারে সমস্ত উপাদান মিশ্রিত করে তৈরি করা একটি মসৃণ এবং ক্রিমযুক্ত স্মুদি উপভোগ করুন।

We’re now on Telegram – Click to join

পিনাট বাটার স্পিনাচ স্মুদি

এই স্মুদি তৈরি করতে এক কাপ পালংশাক পাতা, একটি পাকা কলা, দুই টেবিল চামচ পিনাট বাটার, দুই চামচ চিয়া বীজ, এক কাপ দুধ এবং কয়েকটি আইস কিউব প্রয়োজন। পূর্বে বলা স্মুদিগুলির মতো, সমস্ত উপাদান অবশ্যই একটি ব্লেন্ডারে রাখতে হবে এবং একটি মসৃণ, অভিন্ন পেস্ট তৈরি না হওয়া পর্যন্ত প্রক্রিয়াকরণ করতে হবে। আপনার সকালের শক্তি পানীয় মিষ্টি করতে, মধু যোগ করুন।

এইরকম রান্নার রেসিপির প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.