Peri Peri Sandwich Recipe: পেরি পেরি পনির স্যান্ডউইচ রেসিপি ঘরে তৈরি করার ৮টি সহজ ধাপ দেখুন

Peri Peri Sandwich Recipe: পেরি পেরি পনির স্যান্ডউইচ তৈরি করতে এই ৮টি সহজ পদক্ষেপ অনুসরণ করুন

হাইলাইটস:

  • আপনার উপাদানগুলি সংগ্রহ করুন
  • পেরি পেরি সসে পনিরের টুকরো ম্যারিনেট করুন

Peri Peri Sandwich Recipe: একটি আনন্দদায়ক পেরি পেরি পনির স্যান্ডউইচ দিয়ে আপনার উইকএন্ডকে উন্নীত করুন। বাড়িতে এই ৮টি সহজ পদক্ষেপ অনুসরণ করুন।

ধাপ ১: আপনার উপাদানগুলি সংগ্রহ করুন: আপনি আপনার স্যান্ডউইচ তৈরি শুরু করার আগে, এই সমস্ত প্রয়োজনীয় উপাদান নিশ্চিত করুন:

  • পনিরের টুকরো
  • পেরি পেরি সস
  • ব্রেডের টুকরো
  • মাখন
  • কাটা শাকসবজি (যেমন টমেটো, পেঁয়াজ এবং বেল মরিচ)
  • চিজ টুকরো (ঐচ্ছিক)
  • লবণ এবং মরিচ টেস্ট করুন

ধাপ ২: পনির প্রস্তুত করুন: পেরি পেরি সসে পনিরের টুকরো ম্যারিনেট করুন। আপনি যতক্ষণ ম্যারিনেট করবেন, স্বাদ তত বেশি তীব্র হবে। অন্যান্য উপাদানগুলি প্রস্তুত করার সময় পনিরটিকে ভিজতে দিন।

ধাপ ৩: স্লাইস এবং ডাইস: টমেটো, পেঁয়াজ এবং বেল মরিচের মতো তাজা, কুঁচকে যাওয়া শাকসবজি বেছে নিন পেরি পেরি সসের মশলাদারতার সাথে একটি সতেজ বৈসাদৃশ্য যোগ করতে।

ধাপ ৪: পাউরুটি টোস্ট করুন: আপনার উপাদান প্রস্তুত হয়ে গেলে, আপনি এই একটি টোস্টার বা একটি প্যান ব্যবহার করতে পারেন। একপাশে পাউরুটির স্লাইসগুলিতে হালকাভাবে মাখন দিন। এগুলিকে টোস্ট করুন যতক্ষণ না তারা খাস্তা এবং সোনালি বাদামী হয়।

ধাপ ৫: পনির গ্রিল করুন: একটি গ্রিল প্যান বা একটি নিয়মিত প্যান মাঝারি আঁচে গরম করুন। ম্যারিনেট করা পনিরের টুকরোগুলি প্যানের উপরে রাখুন এবং সেগুলিকে সিজল হতে দিন। তাদের প্রতিটি পাশে কয়েক মিনিটের জন্য গ্রীল করুন যতক্ষণ না তারা একটি পোড়া বহিরাবরণ এবং একটি রসালো অভ্যন্তর তৈরি করে।

ধাপ ৬: স্যান্ডউইচ একত্রিত করুন: একটি টোস্ট করা পাউরুটির স্লাইস নিন এবং এটি গ্রিল করা পনিরের টুকরো দিয়ে স্তর করুন। আপনার পছন্দের স্লাইস করা সবজি দিয়ে উপরে তুলে ফেলুন। সবজির উপরে একটি পনির স্লাইস যোগ করুন। স্বাদ বাড়াতে লবণ এবং মরিচ ছিটিয়ে দিন।

We’re now on WhatsApp- Click to join

ধাপ ৭: ফিনিশিং টাচ: আপনার স্যান্ডউইচকে আরও উন্নত করতে, অ্যাসেম্বল করা লেয়ারের উপরে আরও কিছু পেরি পেরি সস ঢেলে দিন। স্বাদের অতিরিক্ত মাত্রার জন্য আপনি মেয়োনিজ বা পুদিনার চাটনিও দিতে পারেন।

ধাপ ৮: পরিবেশন করুন: আপনার পেরি পেরি পনির স্যান্ডউইচ এখন গ্রাস করার জন্য প্রস্তুত। সহজে পরিচালনার জন্য এটিকে অর্ধেক বা কোয়ার্টারে কেটে নিন এবং আপনার প্রিয় পানীয়ের পাশাপাশি পরিবেশন করুন।

এইরকম আরও রেসিপি সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.