Best Mango For Summer Diet: আপনার নিয়মিত গ্রীষ্মকালীন ডায়েটে আম অন্তর্ভুক্ত করার ৬টি সুস্বাদু উপায় দেখুন!

Best Mango For Summer Diet: গ্রীষ্মকালীন ডায়েটে অন্তর্ভুক্ত করার জন্য আম দিয়ে প্রস্তুত করা কিছু খাদ্য রয়েছে

হাইলাইটস:

  • আম দিয়ে আশ্চর্যজনক ম্যাঙ্গো আইসক্রিম শেক তৈরি করুন
  • আমপান্না একটি প্রশান্তিদায়ক গ্রীষ্মকালীন পানীয়

Best Mango For Summer Diet: আম! একটি মিষ্টি এবং সেরা ফল এবং ফলের রাজা। আলফোনসো, চৌনসা, দশেহারি, ল্যাংড়া, কেশর এবং তোতাপুরির মতো বিভিন্ন ধরণের আমের বিকল্পগুলির মধ্যে, ভারত বিশ্বের সর্বোচ্চ আম উৎপাদনকারী হিসাবে অগ্রণী ভূমিকা নেয়। এখানে গ্রীষ্মকালীন ডায়েটে অন্তর্ভুক্ত করার জন্য আম দিয়ে প্রস্তুত করা কিছু খাদ্য রয়েছে যা সতেজ এবং সুস্বাদু।

আমের আইসক্রিম

গ্রীষ্মের গরমের বিকেলে বাড়ির মতো স্পর্শে এবং আপনার প্রিয় আম দিয়ে তৈরি আইসক্রিম উপভোগ করার চেয়ে বড় কী হতে পারে? আম দিয়ে আশ্চর্যজনক ম্যাঙ্গো আইসক্রিম শেক তৈরি করুন। আম দিয়ে ঘরে তৈরি আইসক্রিম অবশ্যই আমাদের সকলের জন্য শৈশবের লালিত স্মৃতিগুলির মধ্যে একটি।

আমপান্না

আমপান্না একটি প্রশান্তিদায়ক গ্রীষ্মকালীন পানীয় একটি ঐতিহ্যবাহী স্বাস্থ্যকর আয়ুর্বেদিক থেরাপি হিসাবে চলে যা আপনাকে হিটস্ট্রোকের খারাপ প্রভাব থেকে বাঁচাতে এবং আপনাকে সারাদিন হাইড্রেটেড রাখতে সাহায্য করে। আমের রস, জিরা, জিরা এবং পুদিনা পাতা দিয়ে তৈরি, পানীয়টি তার সতেজতার কারণে অত্যন্ত সুস্বাদু হবে। বাড়িতে এটি ব্যবহার করে দেখুন।

ম্যাঙ্গো রাইস 

ম্যাঙ্গো রাইস ‘ইয়াম মামুয়াং’ নামেও পরিচিত যার অর্থ ‘রিফ্রেশিং স্যালাড’। এটিতে চিনাবাদামের টেক্সচার এবং পুদিনার সতেজতা রয়েছে, একটি লেটুসে উপস্থাপিত। রসম, দইয়ের সাথে জোড়া লাগিয়ে বা এইভাবে খেলে মশলাদার এবং টক স্বাদ পাবেন।

কাঁচা আমের চাটনি

ভারতের অন্যতম জনপ্রিয়, যা কাঁচা এবং পাকা আম দিয়ে তৈরি করা হয় যা প্রধান খাবারের অনুষঙ্গ হিসাবে ব্যবহৃত হয়। ডিপ সাধারণত গ্রীষ্মকালে বা আমের মাসগুলিতে খাওয়া হয়।

We’re now on WhatsApp- Click to join

আম ও পুদিনা ক্ষীর 

একটি ভারতীয় মিষ্টি ক্লাসিক আম এবং পুদিনা ক্ষীর ডেজার্ট দিয়ে আপনার খাবারটি সম্পূর্ণ করুন! বাদাম, পুদিনা, জাফরান এবং এলাচের সাথে মিশ্রিত আমের পিউরির সাথে ডেজার্টটি সুস্বাদু। সর্বকালের বিখ্যাত ভারতীয় শীতল ডেজার্টে ফ্রুটি টুইস্ট একটি সর্বকালের প্রিয়।

ঠাণ্ডা আম চিজকেক

সবচেয়ে প্রিয় মিষ্টি এবং সবচেয়ে জনপ্রিয় ফল থেকে তৈরি করা হয়। চিজকেক প্রত্যেক ব্যক্তির খাওয়ার স্বপ্ন, ক্রিম পনির, দই এবং পাকা আম দিয়ে তৈরি! এটি ঐতিহ্যবাহী ক্রিম পনিরের একটি নিরামিষ সংস্করণ যা ক্রিম পনিরের জায়গায় hung দই এবং নিয়মিত ক্রিম ব্যবহার করে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.