Disha Patani: একটি ম্যাগাজিনের জন্য তার দুর্দান্ত ফটোশুটের কারণে দিশা পাটানি আবারও ইন্টারনেটে ভাইরাল হয়েছেন

Disha Patani: দিশা পাটানির রেসি বডিস্যুট, ব্ল্যাক ব্র্যালেটে হট ভিডিও ভাইরাল

হাইলাইটস:

  • দিশা একটি কালো ব্র্যালেট পরিধান করেছেন
  • এশিয়া ইন্ডিয়া ম্যাগাজিনের সাথে একটি সেক্সি দৃশ্যের শ্যুট

Disha Patani: আরও একবার দিশা পাটানি একটি ম্যাগাজিনের সাথে সর্বশেষ রেসি ফটোশুটের সাহায্যে ইন্টারনেটে ভাইরাল হয়েছেন। অভিনেত্রী, তাই, তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, এশিয়া ইন্ডিয়া ম্যাগাজিনের সাথে একটি সেক্সি দৃশ্যের শ্যুট। ফটোশুটের জন্য, দিশা একটি nude রঙের স্কিনটাইট বডিস্যুট পরেছিলেন।

দিশা একটি কালো ব্র্যালেট পরিধান করেছেন৷ তার বোন খুশবু পাটানি ভিডিওটিতে দ্রুত প্রতিক্রিয়া জানিয়ে মন্তব্য করেছিলেন: “ফায়ার অলওয়েজ!” দিশার ভালো বন্ধু কৃষ্ণা শ্রফ ফায়ার ইমোজি দিয়ে পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

বুধবার, একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি তার নাচের নতুন রুটিনটি প্রদর্শন করছেন। দিশা তার ইনস্টাগ্রাম ‘গ্রাম’-এ ‘ট্রান্স’-এ তার নাচের একটি ভিডিও পোস্ট করেছেন, মেট্রো বুমিন, ট্র্যাভিস স্কট এবং ইয়াং ঠগের একটি ট্র্যাক।

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী টাইগার শ্রফের সাথে তার গুজব সম্পর্কের মুক্তির জন্য বোল্ড পোশাক পরেছিলেন, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ। উদযাপন করতে, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার মনোরম ওয়ার্কআউটের একটি ছবি পোস্ট করেছেন।

কাজের ফ্রন্টে, দিশা সম্প্রতি করণ জোহরের প্রযোজনা পেহলা যোধা-তে হাজির হয়েছেন যেখানে তিনি সিদ্ধার্থ মালহোত্রার সাথে স্ক্রিন শেয়ার করেছেন। দুর্ভাগ্যবশত ছবিটির জন্য চূড়ান্ত প্রাপ্তি, বক্স অফিসে খুব বেশি মনোযোগ অর্জন করতে পারেনি। দিশা, অভিনেত্রীকে দেখা যাবে নাগ অশ্বিন, kalki ২৮৯৮ খ্রিস্টাব্দের নতুন সিনেমায় অর্থাৎ রায়া এবং লাইটইয়ার, যেটিতে প্রভাস, অমিতাভ বচ্চন, দীপিকা পাডুকোন অভিনয় করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.