Luxury Resorts in Uttarakhand: উত্তরাখণ্ডের বিলাসবহুল রিসর্ট যা অ্যাডভেঞ্চার ভ্রমণকারীদের জন্য অনন্য

Luxury Resorts in Uttarakhand: উত্তরাখণ্ডের সেরা বিলাসবহুল রিসর্টগুলি অন্বেষণ করুন

হাইলাইটস:

  • ONENESS ঋষিকেশ রিসোর্ট হল মহিমান্বিত গঙ্গার তীরে অবস্থিত প্রশান্তির অভয়ারণ্য
  • জিমের জঙ্গল রিট্রিট একটি সম্পূর্ণ অনন্য বাঘ শিবিরের অভিজ্ঞতা প্রদান করে

Luxury Resorts in Uttarakhand: আসুন উত্তরাখণ্ডের সেই বিলাসবহুল আবাসনগুলির অনুসন্ধান করি

১. অহনা দ্য করবেট ওয়াইল্ডারনেস, রামনগর:

ভারতের প্রাচীনতম দেশব্যাপী পার্কের পাশে অবস্থিত, অহনা দ্য করবেট ওয়াইল্ডারনেস বিলাসিতা এবং প্রাকৃতিক বিশ্বের অভিজ্ঞতার একটি অসাধারণ মিশ্রণ সরবরাহ করে। যদিও রিসোর্টটি সুউচ্চ ঝোপঝাড় দ্বারা বেষ্টিত অনন্য গন্তব্য বিবাহের আয়োজনের জন্য বিখ্যাত, এটি রোমাঞ্চকর জঙ্গল সাফারি এবং নিমজ্জিত পাখির অধ্যয়নও দেয়।

২. ONENESS ঋষিকেশ রিসোর্ট, ঋষিকেশ:

ঋষিকেশের কোলাহলপূর্ণ মহানগরী থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে অবস্থিত, ONENESS ঋষিকেশ রিসোর্ট হল মহিমান্বিত গঙ্গার তীরে অবস্থিত প্রশান্তির অভয়ারণ্য। রিসর্টের কটেজগুলির বিলাসবহুল আরামে লিপ্ত হোক বা নির্দেশিত হাইক এবং অনন্য নদী পারাপারে যাত্রা করা হোক না কেন, ONENESS-এ প্রতিটি মুহূর্ত আবিষ্কার এবং পুনরুজ্জীবনের একটি সুযোগ। অলস দিনগুলি থেকে নির্মল নদীর তীরে লাউঞ্জিং করা থেকে আকর্ষণীয় রাফটিং অ্যাডভেঞ্চার পর্যন্ত, এই লজটি শিথিলকরণ এবং আনন্দের অভূতপূর্ব মিশ্রণ দেয়।

৩. মেরি বুডেন এস্টেট, বিনসার:

বিনসারের, মেরি বুডেন এস্টেট পরিবেশ-বিলাসিতা এবং শান্তির অভয়ারণ্য অফার করে। অতিথিরা এস্টেটের প্রশান্তি উপভোগ করতে পারেন, চারপাশে লীলাভূমি এবং মনোরম দৃশ্যে ঘেরা। মেরি বুডেন এস্টেট শহরের জীবনের বিশৃঙ্খলা থেকে একটি অবকাশ উপস্থাপন করে, একটি পুনরুজ্জীবিত এবং পরিবেশগতভাবে সচেতন পশ্চাদপসরণ করার প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp- Click to join

৪. জিম’স জঙ্গল রিট্রিট, রামনগর:

জিম করবেট জাতীয় উদ্যানের লীলাভূমিতে অবস্থিত, জিমের জঙ্গল রিট্রিট একটি সম্পূর্ণ অনন্য বাঘ শিবিরের অভিজ্ঞতা প্রদান করে। মোটেলের ১৮টি নান্দনিকভাবে ডিজাইন করা ঘরগুলি প্রাকৃতিক পরিবেশের সাথে নির্বিঘ্নে সমন্বয় করে, অতিথিদের দেহাতি বিলাসের স্বাদ সরবরাহ করে। ঘরোয়াভাবে তৈরি আসবাবপত্র থেকে শুরু করে নিমজ্জিত প্রাকৃতিক বিশ্ব অধ্যয়ন পর্যন্ত, জিমের জঙ্গল রিট্রিটের প্রতিটি উপাদান প্রকৃতি এবং ভ্রমণের জন্য গভীর উপলব্ধি প্রদর্শন করে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.