Camila Cabello: মেট গালা ২০২৪-এ আইস ক্লাচের সাথে যুক্ত ৬ কেজি স্বরোভস্কি-স্টাডেড গাউনে অত্যাশ্চর্য ক্যামিলা ক্যাবেলো

Camila Cabello: ক্যামিলা ক্যাবেলোর অত্যাশ্চর্য লুক দেখুন

হাইলাইটস:

  • এই বছরের মেট গালার থিম, “স্লিপিং বিউটিস
  • এটি ছিল তার অ্যাক্সেসরাইজেশনের অনন্য প্রদর্শন যা শেষ পর্যন্ত তাকে অনন্য করে তুলেছিল
  • ক্যাবেলো ঝলমলে এবং ঝকঝকে – এবং যে দিক থেকে আসুক না কেন, প্রত্যেকেই মুগ্ধ হয়েছিল

Camila Cabello: ২০২৪ সালের মেট গালার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, যখন তারকারা লাল পোশাকে হাঁটছিলেন, তখন ক্যাবেলো এমন একটি পোশাকে দেখালেন যা শুধুমাত্র কমনীয়তার জন্য তৈরি করা হয়নি বরং সন্ধ্যার থিমের সাথে সামঞ্জস্যপূর্ণ।

মেট গালা ২০২৪-এ আইস ক্লাচের সাথে যুক্ত ৬ কেজি স্বরোভস্কি-স্টাডেড গাউনে অত্যাশ্চর্য ক্যামিলা ক্যাবেলো।

এই বছরের মেট গালার থিম, “স্লিপিং বিউটিস: “টাইম রিওয়াকেনিং ফ্যাশন” নামক শো-তে থাকা দর্শকদের প্রকৃতির সৌন্দর্য এবং সময়ের “পুনরায় জাগরণ” ভাবতে উৎসাহিত করা হয়েছিল। যদিও কিছু লোক পারফর্ম করার জন্য আরও ক্লাসিক উপায় বেছে নেয়, কেবল ক্যাবেলো নয়, তবে সে দাঁড়িয়েছে এবং কেবল ধারণার বাইরে চলে গেছে। ডিজাইনার লুডোভিক দে সেন্ট সার্নিনের একটি একেবারে দুর্দান্ত পোশাক পরে, ক্যাবেলোর পোশাকটি শিল্প এবং কারুকার্যের শক্তি প্রদর্শন করে।

We’re now on WhatsApp- Click to join

২৫০,০০০ স্বরোভস্কি ক্রিস্টাল ৪৫০ ঘন্টা হাতে-প্রয়োগ করার কারণে ড্রেসটি, একটি হল্টার নেকলাইন এবং ঘন লেসের সীমানা সহ, ১৫ পাউন্ড বহন করে। প্রতিটি পদক্ষেপে, ক্যাবেলো ঝলমলে এবং ঝকঝকে – এবং যে দিক থেকে আসুক না কেন, প্রত্যেকেই মুগ্ধ হয়েছিল।

Read More- ড্রেক এবং ক্যামিলা ক্যাবেলোকে একসাথে দেখা গেছে, সম্পূর্ণটি পড়ুন

যাইহোক, এটি ছিল তার অ্যাক্সেসরাইজেশনের অনন্য প্রদর্শন যা শেষ পর্যন্ত তাকে অনন্য করে তুলেছিল। অন্য মেয়েরা যখন সূচিকর্ম থেকে তৈরি ঐতিহ্যবাহী পার্স বা টুকরো বেছে নিয়েছিল, তখন ক্যাবেলো ভিতরে একটি সূক্ষ্ম গোলাপের সাথে সম্পূর্ণ আইস তৈরি একটি ক্লাচ বহন করেছিল। ফ্যাশনেবল এবং অসামাজিক অযৌক্তিকতায় ভরা রাতে, গাউনটি তার রক স্ফটিক মহিমান্বিততার সাথে, ক্যাবেলো মেট গালার থিমটি নির্দোষভাবে প্রকাশ করেছেন।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.