Alia Bhatt at Met Gala: সব্যসাচীর শাড়িতে মেট গালায় স্বপ্নসুন্দরী আলিয়া ভাট! বিদেশের মাটিতে ভারতীয় সংস্কৃতির জয়-জয়কার

Alia Bhatt at Met Gala: ফের একবার মেট গালার রেড কার্পেটে নজর কাড়লেন আলিয়া

 

হাইলাইটস:

  • ভারতীয় সংস্কৃতিকে মেট গালায় তুলে ধরলেন আলিয়া
  • সব্যসাচীর শাড়িতে অপরূপা অভিনেত্রী
  • তাঁর রেড কার্পেট লুকগুলি দেখে নিন

Alia Bhatt at Met Gala: গত সোমবার নিউইয়র্কে আয়োজিত হয় মেট গালা ২০২৪ (Met Gala 2024)। প্রতিবছরই নিউইয়র্কের মিউজিয়াম অফ আর্ট কস্টিউম ইনস্টিটিউটে এই ঐতিহ্যবাহী ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়। বিশ্বের নামী দামি ফ্যাশন ব্র্যান্ড, ডিজাইনার এবং মডেলদের দেখা যায় রেড কার্পেটে। ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় এই ইভেন্টে এবারেও তাক লাগিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt at Met Gala)।

বিখ্যাত সেলিব্রিটি ডিসাইনার সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা একটি ভারতীয় শাড়িতে মেট গালার লাইমলাইট কাড়েন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর একাধিক ছবি। এক ঝাঁক বিদেশী তারকাদের নজরকাড়া লুকের মধ্যে আলিয়ার লুকএ যেন হয়ে উঠেছে সেরার সেরা। মেট গালায় আলিয়ার ‘স্বপ্নের মতো সুন্দর সাজ’ দেখে যথেষ্ট মুগ্ধ হয়েছেন ভারতীয় নেটনাগরিকরাও। যার ফলে আলিয়ার ফ্যাশন চয়েস এবং সব্যসাচীর হাতের কাজের প্রশংসা করেছেন সকলে।

ফের একবার মেট গালায় নজর কাড়ল আলিয়া 

এই নিয়ে দ্বিতীয়বার মেট গালার রেড কার্পেটে দেখা গেল আলিয়া ভাটকে। গত বছরে নেপালি বংশোদ্ভূত প্রবাসী ডিসাইনার প্রবাল গুরুংয়ের গাউন পরলেও এবার তিনি বেছে নিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিসাইন করা দুর্দান্ত একটি শাড়ি। ফলে আলিয়ার লুকে বহাল রইল ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। মেট গালা ২০২৪-এর রেড কার্পেটে আলিয়া-সব্যসাচীর হাত ধরে ভারতীয় ফ্যাশনের মুকুটে যোগ হল এক নয়া পালক।

We’re now on WhatsApp – Click to join

শাড়িটি তৈরি করতে কত সময় লেগেছিল?

১৬৩ জন মিলে প্রায় ১৯৬৫ ঘণ্টার প্রচেষ্টায় এই শাড়িটি তৈরি করেছিলেন, যার সৌন্দর্য মুহূর্তের মধ্যেই মন ছুঁয়ে গিয়েছে প্রত্যেকের।

শাড়িতে স্বপ্নসুন্দরী

মেট গালা ২০২৪-এর থিম ছিল ‘দ্য গার্ডেন অফ টাইম’। আর সেই থিমকে মাথায় রেখেই ইউনিক লুক ক্রিয়েট করেছেন তারকারা। তবে এঁদের সবার মাঝে শাড়ি পড়ে আলাদাভাবে নজর কেড়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীর এই কাস্টম মেড শাড়িটি ডিজাইন করেছিলেন বিখ্যাত ডিসাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। ‘দ্য গার্ডেন অফ টাইম’ থিমটিকে ফ্যাশনের এক অপরূপ ভাষায় বিশ্লেষণ করেছিলেন তিনি।

কালার প্যালেটে প্রকৃতির ছোঁয়া

ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী, আলিয়ার পরনে ছিল মিন্ট গ্রিন রঙের শাড়ি। যে শাড়িটি ছিল হ্যান্ড ক্রাফ্টেড। সম্পূর্ণ শাড়ি জুড়ে অপূর্ব কারুকার্য করা হয়েছিল। এদিকে বিশেষ ভাবে সকলের নজর কেড়েছে চমৎকার ফ্লোরাল মোটিফ। আলিয়ার শাড়িতে ফুটে উঠেছিল ১৯২০-এর ফ্রিঞ্জ ডিটেলিং স্টাইল। বিশেষ করে বলা যায়, অভিনেত্রীর শাড়ির কালার প্যালেটে ছিল প্রকৃতির ছোঁয়া।

Read more:- ১ লাখ মুক্তো বসানো পোশাকে রূপকথার রাজকন্যার ছদ্মবেশে প্রথমবার মেট গালার রেড কার্পেটে আলিয়া ভাট

এদিকে আলিয়ার শাড়ির উপরে স্টোন ওয়ার্ক এবং অন্যান্য এমবেলিশমেন্টও ছিল চোখ ধাঁধানো। আর এর সঙ্গে জুড়ে দেওয়া লম্বা ট্রেইন অভিনেত্রীর লুকে দিয়েছিল একটি ড্রামাটিক এফেক্ট। আলিয়া এই দুর্দান্ত শাড়িটির সঙ্গে ব্রালেট স্টাইল করেছিলেন। আর এই ব্রালেটের ব্যাক সাইডে বো ডিটেলিং এবং স্টোল এমবেলিশমেন্ট সকলকে মুগ্ধ করেছিল।

তবে শুধু শাড়িই নয়, এদিন আলিয়ার জুয়েলারিও ছিল দেখার মতো। সব্যসাচীর ‘বেঙ্গল রয়্যাল কালেকশন’-এর অপূর্ব কিছু জুয়েলারিতে সেজে উঠেছিলেন তিনি। মেট গালার রেড কার্পেটে আলিয়াকে যে এক প্রাচীন অপরূপা ঈশ্বরীর মতো দেখাচ্ছিল, সে কথা বলার আর অপেক্ষা রাখে না।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.