Sonakshi-Zaheer Marriage: সোনাক্ষী-জাহিরের ভালোবাসায় মুছে গেল হিন্দু-মুসলিম ভেদাভেদ! দেখে নিন আইনি বিয়ে থেকে শুরু করে রিসেপশন পার্টির লুক

Sonakshi-Zaheer Marriage: হিন্দু বা মুসলিম ধর্ম মতে নয়, আইনি বিয়েকেই প্রাধান্য দিল সোনাক্ষী-জাহির

 

হাইলাইটস:

  • ধর্মের ভেদাভেদ মুছে গেল সোনাক্ষী-জাহিরের ভালোবাসায়
  • সাত বছরের সম্পর্ক অবশেষে পেল পরিণতি
  • নবদম্পতির বিয়ে ও রিসেপশনের লুক দেখে নিন

Sonakshi-Zaheer Marriage: অপেক্ষার অবসান। ২৩শে জুন, দুই পরিবারের উপস্থিতিতে আইনি বিয়ে সারলেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবাল (Zaheen Iqbal)। সাত বছরের সম্পর্ক পেল পরিণতি। হিন্দু বা মুসলিম রীতি মেনে যে তাঁরা বিয়ে করবেন না, তা আগেই জানানো হয়েছিল। ফলে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট দ্বারা চার সাত এক হল এই নতুন জুটির।

We’re now on WhatsApp – Click to join

আইনি বিয়ের জন্য সোনাক্ষী বেছে নিয়েছিলেন সাদা ভিন্টেজ চিকনকারি শাড়ি ও তার সঙ্গে ছিল মানানসই ব্লাউজ। মাথায় সাদা গোলাপ এবং ম্যাচিং জুয়েলারিতে নববধূর লুকের স্নিগ্ধতা সকলকে মুগ্ধ করেছে। এই শাড়িটি ছিল তাঁর মা পুনম সিনহার বিয়ের শাড়ি। অন্যদিকে জাহিরও করেছিলেন টুইনিং। তাঁকেও সাদা রঙের এমব্রয়ডারি করা কুর্তা ও প্যান্টের সেটে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের সেই বিশেষ মুহূর্তের ছবিও।

নবদম্পতির বিয়ের লুকটি স্নিগ্ধতায় ভরা থাকলেও রিসেপশনের লুকটি ছিল চোখ ধাঁধানো। তাঁদের দেখে মনে হচ্ছিল ভালোবাসার রঙে যেন মুছে দিলেন হিন্দু-মুসলিম ভেদাভেদও। প্রথমে আইনি বিয়ে সেরে মুম্বাইয়েই ধামাকেদার রিসেপশন পার্টি রেখেছিলেন সোনাক্ষী-জাহির। যেখানে উপস্থিত ছিল নানা মহলের আমন্ত্রিত অতিথিরা।

We’re now on Telegram – Click to join

তবে নবদম্পতি যখন এন্ট্রি নিলেন, তখন চোখ সরানো যাচ্ছিল না সোনাক্ষীর উপর দিয়ে। রিসেপশনের রাতে লাল শাড়িতে সেজেছিলেন নতুন বৌ। সিঁথিতে ছিল সিঁদুর। টান টান করে বাঁধা খোঁপা, কপালে লাল টিপ, দুর্দান্ত দেখতে লাগছিল মিসেস ইকবালকে। তবে জাহিরও কিছু কম যাচ্ছিল না। রিসেপশনের জন্য জাহির বেছে নেন সাদা বন্ধগলা শেরওয়ানি জ্যাকেট, তার সঙ্গে ম্যাচিং সাদা শার্ট এবং প্যান্ট সেট। সোশ্যাল মিডিয়ায় তাঁদের রিসেপশন পার্টির একাধিক ছবি ভাইরাল হয়েছে।

একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, ডান্স ফ্লোর মাতাতে ব্যস্ত নবদম্পতি। ডান্স করার সময় জাহিরের মুগ্ধ দৃষ্টি লাজুক করে দিয়েছিল সোনাক্ষীকে। যার ফলে তাঁর গাল দুটো হয়ে উঠেছিল আপেলের মতো টুকটুকে লাল। রাহাত ফতেহ আলি খানের জনপ্রিয় গান ‘আফরিন আফরিন’-এ নেচেছেন এই তারকা জুটি।

Read more:- তবে কি রাগ-অভিমান সবই গলে জল? অবশেষে হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন সিনহা

উল্লেখ্য, সলমন খানের সূত্র ধরেই আলাপ হয়েছিল সোনাক্ষী আর জাহিরের। ২০১৭ সালের ২৩শে জুন দিয়েই শুরু হয় তাঁদের প্রেমপর্ব। সম্পর্কের সাতবছরের বর্ষপূর্তিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। তবে এতগুলো বছর ধরে সম্পর্ক নিয়ে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। পুরোটাই রেখেছিলেন প্রাইভেট। ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকে সোনাক্ষী-জাহিরকে জানানো হচ্ছে তাঁদের আগামীদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer