Shatrughan-Zaheer: তবে কি রাগ-অভিমান সবই গলে জল? অবশেষে হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন সিনহা

Shatrughan-Zaheer: ভিনধর্মে মেয়ে সোনাক্ষীর বিয়েতে সায় বাবা শত্রুঘ্নর

 

হাইলাইটস:

  • গত কয়েকদিন ধরে সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা রটনা মাথাচাড়া দিচ্ছিল
  • অবশেষে সব জল্পনায় ইতি পড়ল
  • কাছাকাছি শত্রুঘ্ন-জাহির

Shatrughan-Zaheer: আর মাত্র দু’দিন পর বিয়ে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবালের (Zaheer Iqbal)। বাবা-মা’র পছন্দ করা পাত্র নয়, বরং ভালোবেসে ভিনধর্মে বিয়ে করতে চলেছেন অভিনেতা-সাংসদ শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha) একমাত্র কন্যা। দীর্ঘ কয়েকদিন ধরে এই বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছিল, মুসলিম ছেলেকে বিয়ের করার জন্য খুশি নন আসানসোলের তৃণমূল সাংসদ, এমনও কানাঘুষো শোনা যাচ্ছিল বি-টাউনের অন্দরমহলে।

We’re now on WhatsApp – Click to join

অবশেষে সব জল্পনায় পড়ল ইতি। এবার হবু জামাইয়ের পাশে হাসি মুখে হাজির শত্রুঘ্ন। এমনকি সেই সঙ্গে তিনি বুঝিয়েও দিলেন মেয়ের পছন্দই তাঁর পছন্দ। সমস্ত রাগ-অভিমান ধুয়ে জল হয়ে গেল এক মুহূর্তেই। বৃহস্পতিবার রাতে হবু জামাই জাহির ইকবালের সঙ্গে একফ্রেমে ধরা দেন শত্রুঘ্ন। শুধু তাই নয়, হবু শ্বশুর-জামাই দুজনেই বাড়ির বাইরে দাঁড়িয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দেন। সেই সঙ্গে ‘খামোশ’ করলেন নিন্দকদেরও।

একমাত্র মেয়ে সোনাক্ষীর বিয়ের আগে প্রথমবারের মতো হবু জামাই জাহিরের সাথে বেশ খোশমেজাজেই দেখা গেল তৃণমূলের তারকা সাংসদকে। পাপারাজ্জিদের সামনে দু’জন দু’জনকে জড়িয়ে ধরে একের পর এক পোজ দিলেন। পাপারাজ্জিদের একান্ত অনুরোধে হাসি মুখে নিজের জনপ্রিয় সংলাপ ‘খামোশ’-ও বলতে শোনা গেল তাঁকে। শ্বশুরমশাইয়ের পদচিহ্ন অনুসরণ করে জাহিরও বলেন ‘খামোশ’।

We’re now on Telegram – Click to join

শ্বশুরমশাইয়ের সঙ্গে সাক্ষাৎয়ে এদিন ক্যাজুয়াল পোশাকেই দেখা গেল জাহির ইকবালকে। কালো টি-শার্ট এবং ঢিলেঢলা প্যান্টে হাজির ছিলেন সোনাক্ষীর হবু বর। ওদিকে বিয়ের আগে পাপারাজ্জিদের ক্যামেরা থেকে এড়িয়ে চলছেন সোনাক্ষী। গাড়ি থেকে নেমে পাপারাজ্জিদের ক্যামেরা দেখে দৌড়ে অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের ভিতরে ঢুকে পড়েন অভিনেত্রী। পাপারাজ্জিদের ক্যামেরার সামনে একটি কথাও বলেননি তিনি।

Read more:- হিন্দু-মুসলিম বিয়েতে কি খুশি নয় সিনহা পরিবার? ইনস্টাগ্রাম দিয়ে সোনাক্ষীকে আনফলো মা পুনম, দাদা লাভ সিনহার

এদিকে মেয়ের বিয়ে নিয়ে এক সংবাদসংস্থাকে শত্রুঘ্ন জানান, ‘মুসলিম পাত্রকে স্বামী হিসাবে বেছে নেওয়ায় মেয়ের বিয়েতে মত নেই তাঁর’, এই সমস্ত কথা ভুয়ো। সোনাক্ষীর খুশিতেই যে তাঁর খুশি, একথাও স্পষ্ট জানান তিনি। উল্লেখ্য, গত সাত বছর ধরে লাইমলাইটের আড়ালে প্রেম করছেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। এবার সেই সম্পর্কই বাস্তবের রূপ নিতে চলেছে। শোনা যায়, সলমন খানের এক পার্টিতেই প্রথম তাঁদের সাক্ষাৎ হয়। সলমন খানের পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক জাহিরের। তিনি ভাইজানের ঘনিষ্ঠ বন্ধুর ছেলে। তাই ধরে নেওয়া হচ্ছে, সোনাক্ষী-জাহিরের বিয়ে অবশ্যই উপস্থিত থাকবেন সলমন খান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer