Sonakshi Sinha Wedding: হিন্দু-মুসলিম বিয়েতে কি খুশি নয় সিনহা পরিবার? ইনস্টাগ্রাম দিয়ে সোনাক্ষীকে আনফলো মা পুনম, দাদা লাভ সিনহার

Sonakshi Sinha Wedding: সোনাক্ষী-জাহিরের বিয়েতে কি মত নেই সিনহা পরিবারের?

 

হাইলাইটস:

  • সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে গুঞ্জন যেন থামার নাম করছে না
  • এবার মেয়েকে আনফলো করলো মা পুনম এবং দাদা লাভ
  • তবে কি সিনহা পরিবারের অশান্তি চরমে?

Sonakshi Sinha Wedding: চলতি মাসে শেষেই নিজের লং টাইম বয়ফ্রেন্ড জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। এটি একটি হিন্দু-মুসলিম বিবাহ হতে চলেছে। তবে বিয়ের কয়েকদিন আগে থেকেই পরিবারের সঙ্গে সোনাক্ষীর সম্পর্ক নিয়েও চলছে জলঘোলা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি, জানা গিয়েছে যে তাঁর বাবা অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) প্রাথমিক ভাবে নিজের একমাত্র মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে যথেষ্ট বিরক্ত ছিলেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ফের হইচই নতুন একটি নতুন পোস্ট নিয়ে। যেখানে উল্লেখ করা হয়েছে, সোনাক্ষীকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন তাঁর মা পুনম সিনহা (Poonam Sinha) এবং দাদা লাভ সিনহা (Luv Sinha)।

তবে তারপর অবশ্য অনেকে প্রশ্ন তোলেন, আদৌ কি মেয়েকে কোনওদিন ফলো করতেন অভিনেত্রীর মা? বর্তমানে দেখা যাচ্ছে, শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা ইনস্টাগ্রামে মাত্র ৬ জনকে ফলো করেন। যার মধ্যে রয়েছেন তাঁর স্বামী শত্রুঘ্ন সিনহা, ছেলে লাভ সিনহা এবং কুশ সিনহা। লাভ ও কুশ হলেন সোনাক্ষীর দুই দাদা। যেখানে স্বামী এবং দুই ছেলেকে ফলো করেন পুনম, সেখানে একমাত্র মেয়েকে ফলো না করাটা নিশ্চয়ই অদ্ভুত ব্যাপারই। এমনকি লাভও ইনস্টাগ্রামে নিজের বোনকে ফলো করেন না। মজার ব্যাপার হল, সোনাক্ষী নিজেও ইনস্টাগ্রামে মা ও দাদা লাভকে ফলো করেন না। সে কেবলমাত্র বাবা শত্রুঘ্ন এবং আরেক দাদা কুশকে ফলো করেন। এর অর্থ কি অনেকদিন ধরেই সিনহা পরিবারে অশান্তি চলছে?

সিনহা পরিবারে অশান্তির খবর প্রকাশ্যে আসতেই অনেকে মনে করছেন, হীরামন্ডির প্রিমিয়ারে সোনাক্ষীর মা পুনম তাঁর সঙ্গে ছিলেন। তাহলে খুব সম্ভবত সম্প্রতিই কিছু ঘটে গিয়েছে যার জন্য এমন খবর শোনা যাচ্ছে। অথবা এও হতে পারে, সোনাক্ষীর মা হয়তো ইনস্টাগ্রামে অতটাও সক্রিয় নন। ইনস্টাগ্রাম সাধারণত বেশিরভাগ বাবা-মাই ব্যবহার করেন না। তবে হ্যাঁ তাঁর দাদা লাভের ব্যাপারটা একটু অদ্ভুত শোনাচ্ছে।

We’re now on Telegram – Click to join

বি-টাউন সূত্রের খবর, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা। গত ৭ বছর ধরে প্রেম করছেন সোনাক্ষী এবং জাহির। শোনা যাচ্ছে, তাঁদের বিবাহ অনুষ্ঠানটি সম্পন্ন হবে মুম্বইয়ের বাস্টিয়ানে। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল তাঁদের বিয়ের আমন্ত্রণপত্রটি। সূত্রের খবর, সোনাক্ষী ও জাহির রেজিস্ট্রি বিয়ের পর পার্টি করবেন। নানা ক্ষেত্র থেকে একাধিক তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছে তাঁদের রিসেপশন পার্টিতে।

Read more:- সোনাক্ষী সিনহা বিয়ের গুজবের মধ্যে জাহির ইকবাল এবং তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন, দেখুন সেই ভাইরাল ছবি

এদিকে মেয়ের বিয়েতে শত্রুঘ্ন সিনহা থাকছেন বলেই খবর পাওয়া যাচ্ছে। সিনহা পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, প্রাথমিক মেয়ে সোনাক্ষীর উপর একটু রাগ হয়েছিল বাবা শত্রুঘ্ন সিনহার। তবে একমাত্র মেয়ের উপর মোটেও রাগ করে বেশিদিন থাকতে পারছেন না অভিনেতা। তাই তিনি বিয়েতে অবশ্যই থাকবেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

3 Comments

  1. সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল ২৩ জুন মুম্বাইতে বিয়ে করতে চলেছেন। পরিবারের মধ্যে অসন্তোষের গুজব চলাকালীন, খবর এসেছে যে সোনাক্ষীর মা পুনম এবং ভাই লাভ তাকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। প্রাথমিক টানাপোড়েনের পর, তার বাবা শত্রুঘ্ন সিনহা নিশ্চিত করেছেন যে তিনি বিয়েতে উপস্থিত থাকবেন। সাত বছরের সম্পর্কের পর এই দম্পতি এখন বিয়ে করছেন। তাদের রেজিস্ট্রি বিবাহের পর বাস্টিয়ানে একটি রিসেপশন অনুষ্ঠিত হবে, যেখানে অনেক বলিউড তারকা উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.