Sonakshi Sinha: সোনাক্ষী সিনহা বিয়ের গুজবের মধ্যে জাহির ইকবাল এবং তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন, দেখুন সেই ভাইরাল ছবি

Sonakshi Sinha: সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল ২৩শে জুন মুম্বাইয়ের বাস্তিয়ানে গাঁটছড়া বাঁধবেন বলে জানা গেছে

হাইলাইটস:

  • কয়েকদিন আগে এই দম্পতির বিয়ের আমন্ত্রণপত্র ফাঁস হয়েছে বলে জানা গিয়েছে
  • সম্প্রতি পুনম ধিল্লন, হানি সিং এবং পহলাজ নিহালানি বিয়ের এই গুজব নিশ্চিত করেছেন
  • তার বিয়ের গুজবে প্রতিক্রিয়া জানিয়ে সোনাক্ষী সিনহা সংবাদ মাধ্যমকে কি বললেন জানুন

Sonakshi Sinha: আগামী ২৩শে জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। বিয়ের জল্পনা-কল্পনার মধ্যেই সোনাক্ষী সম্প্রতি জহিরের পরিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন। ফাদার্স ডে উপলক্ষে, জহিরের বোন এবং সেলিব্রিটি স্টাইলিস্ট সানাম রতনসি তার ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ছবি শেয়ার করেছেন যাতে জহির এবং তার পরিবারের পাশাপাশি হীরামন্ডি অভিনেতাকে দেখানো হয়েছে। ফটোতে, সোনাক্ষীকে একটি গোলাপী কো-অর্ড সেট পরা লুকে দেখা যায়, যখন জহিরকে একটি নৈমিত্তিক লুকে দেখা যায়।

We’re now on WhatsApp- Click to join

সম্প্রতি পুনম ধিল্লন, হানি সিং এবং পহলাজ নিহালানি বিয়ের এই গুজব নিশ্চিত করেছেন। পুনম দম্পতির কাছ থেকে একটি ‘সুন্দর’ আমন্ত্রণ পাওয়ার বিষয়টি নিশ্চিত করার সময়, হানি সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিজে তার ভক্তদের জানিয়েছিলেন যে তার বিদেশ সফর সত্ত্বেও, তিনি জাহির ইকবালের সাথে তার ‘বেস্ট ফ্রেন্ড’ সোনাক্ষী সিনহার বিয়ে মিস করবেন না। তিনি তাদের “পাওয়ার কাপল” বলেও অভিহিত করেছিলেন।

গত সপ্তাহে, একটি বিবাহের আমন্ত্রণ অনলাইনে ফাঁস হয়েছিল যাতে একটি QR কোড অন্তর্ভুক্ত ছিল। এটি দম্পতির কাছ থেকে একটি মিষ্টি বার্তা বৈশিষ্ট্যযুক্ত, যারা বলেছিলেন, “আমরা এটিকে অফিসিয়াল করছি। গুজব সত্য ছিল।”

বিয়ের আমন্ত্রণে আরও বলা হয়েছে, “যে মুহূর্তটি একে অপরের গুজব গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ড হওয়া থেকে একে অপরের নির্দিষ্ট এবং অফিসিয়াল স্বামী এবং স্ত্রী হওয়ার দিকে। ফাইনালি! এই উদযাপনটি আপনাদের ছাড়া সম্পূর্ণ হবে না তাই আপনি ২৩শে জুন আমাদের পার্টিতে যোগ দিন। দেখা হবে।”

We’re now on Telegram- Click to join

২০২২ সালের চলচ্চিত্র ডাবল এক্সএল-এ একসঙ্গে অভিনয় করা এই দম্পতি, ২৩শে জুন রাত ৮ টা থেকে মুম্বাইয়ের বাস্তিয়ানে তাদের বিবাহ উদযাপন করবেন বলে জানা গেছে। আরও জানা গেছে যে এই দম্পতির একটি নিবন্ধিত বিয়ে হবে।

Read More- অভিনেত্রী মৌনি রায়ের ডান্সের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

তার বিয়ের গুজবে প্রতিক্রিয়া জানিয়ে সোনাক্ষী সিনহা সংবাদ মাধ্যমকে বললেন, “প্রথমত, এটা কারোর ব্যবসা নয়। দ্বিতীয়ত, এটা আমার পছন্দ, তাই আমি জানি না কেন মানুষ এটা নিয়ে এত উদ্বিগ্ন। লোকেরা আমার বাবা-মায়ের চেয়ে আমার বিয়ে সম্পর্কে আমাকে বেশি জিজ্ঞাসা করে, তাই আমি এটিকে খুব মজার বলে মনে করি। এখন, এটা শুনে অভ্যস্ত। এটা আর আমাকে বিরক্ত করে না। মানুষ কৌতূহলী; আমরা এটা সম্পর্কে কি করতে পারি?”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।