Mouni Roy: অভিনেত্রী মৌনি রায়ের ডান্সের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

Mouni Roy: নাগিন খ্যাত অভিনেত্রীকে ভিডিওটিতে জালিমা গানে ডান্স করতে দেখা গিয়েছে

হাইলাইটস:

  • নাগিন ছবিতে অভিনয় করার পর এই অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন
  • মৌনি রায়কে ভিডিওটি তে ডান্স করতে দেখা গেছে
  • অভিনেত্রীকে একটি ক্রপ টপ এবং স্কার্টে তার বোমশেল বডি ফ্লান্ট করতে দেখা গেছে

Mouni Roy: অভিনেত্রী মৌনি রায়ের আলাদা করে পরিচয়ের প্রয়োজন নেই। তিনি অতিপ্রাকৃত থ্রিলার সিরিজ নাগিন এবং এর সিক্যুয়েল, নাগিন-এ উপস্থিত হওয়ার পর হিন্দি টেলিভিশনের সর্বোচ্চ সেরা অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন, তার অসামান্য অভিনয় দক্ষতা ছাড়াও, তিনি একজন ফ্যাশন আইকন হিসাবেও পরিচিত। তিনি তার শৈলীকে আলিঙ্গন করার এবং তার অনুরাগীদের অবাক করার একটি সুযোগও মিস করেন না। শুধু তাই নয়, তার সোশ্যাল ফিডে প্রায়ই খোলামেলা ছবি এবং মুহূর্তগুলি পোস্ট করেন। সম্প্রতি, মৌনি রায় একটি সিজলিং ভিডিও ড্রপ করার পরে আবারও ইন্টারনেটে ভাইরাল হয়েছেন।

We’re now on Telegram- Click to join

মৌনি রায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার সাম্প্রতিক শ্যুটের একটি আভাস দিয়েছেন। নাগিন খ্যাত অভিনেত্রীকে ভিডিওটিতে জালিমা গানে গ্রো করার সময় একটি ক্রপ টপ এবং স্কার্টে তার বোমশেল বডি ফ্লান্ট করতে দেখা গেছে। পোস্টটিতে তিনি ক্যাপশন দিয়েছেন, “দিস হ্যাড টু বি ডান!!!!উইথ এম ক্রেজি ট্যালেন্টেড বেবিস ♥️ @shaziasamji @piyush_bhagat. উই আর লাভিং দ্য লাভ কামিং আওয়ার ওয়ে। উই ওয়াচ অল দ্য রিলস ইউ গাইস মেক অ্যান্ড দ্য এফোর্টস দ্যাট ইউ আর পুটটিং। সো সো গ্রেটফুল। প্লিজ কিপ দ্য লাভ কামিং।”

We’re now on WhatsApp- Click to join

মৌনি রায় একতা কাপুরের কিউকি সাস ভি কাভি বহু থি দিয়ে টেলিভিশনে আত্মপ্রকাশ করার পর থেকে অনেক দূর এগিয়েছেন। নাগিন ছবিতে অভিনয় করার পর তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। মৌনি ২০১৮ সালে অক্ষয় কুমারের গোল্ড দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। গত বছর মৌনিকে অয়ন মুখার্জির ম্যাগনাম ওপাস ব্রহ্মাস্ত্রে দেখা গিয়েছিল। সম্প্রতি জুবিন নওটিয়ালের সঙ্গে ‘দোতারা’ নামের একটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। দিল্লির সুলতানের ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল মৌনি রায়কে। তাকে শেষ দেখা গিয়েছিল ইমরান হাশমি অভিনীত শোটাইমে।

Read More- মৌনি রায়ের বোল্ড লুকের ভিডিওটি দেখুন

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, তিনি বলেছেন, যে “এটি দিল্লির সুলতান এবং ব্রহ্মাস্ত্রের মতো প্রকল্প যা একজন অভিনেতা হিসাবে তার সম্পর্কে মানুষের ধারণা পরিবর্তন করেছে। “ব্রহ্মাস্ত্র ছিল একেবারেই আলাদা। আপনি যখন গোল্ড, RAW এবং মেড ইন চায়না দেখেন, আমি খুব ভারতীয় চরিত্রে অভিনয় করেছি। হয়তো নাগিন ও সতীর পর মানুষ আমাকে শুধু ‘শাড়ি পরা ভারতীয় চরিত্র’ হিসেবেই দেখতে পেত। তাই, মিলন স্যারের জন্য আমাকে এই ক্যাবারে নৃত্যশিল্পী নয়নতারা মনে করা, এমন সময়ে যখন ব্রহ্মাস্ত্রও মুক্তি পায়নি। আমি মনে করি একজন অভিনেতা হওয়ার জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ সময় যেখানে নির্মাতারা আপনাকে বিভিন্ন চরিত্রে কল্পনা করতে পারে। এত বড় অংশ লেখা হচ্ছে। আমি সত্যিই ভাগ্যবান মনে করি যে আমি এই অংশগুলি অফার করতে পেরেছি।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.