Shah Rukh Khan Avoided Media: কেন SRK মিডিয়া এড়িয়ে চলতে শুরু করেছিল? এর উত্তরে কি বললেন পাপারাজ্জো শুনে নিন

Shah Rukh Khan Avoided Media: ২০২১ সালে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর শাহরুখ খান ফটোগ্রাফার এবং মিডিয়াকে এড়িয়ে গিয়েছিলেন কেন? সম্পূর্ণ ঘটনাটি প্রতিবেদনে দেওয়া হল

হাইলাইটস:

  • মুম্বাইয়ের পাপারাজ্জো ভারিন্দর চাওলা শাহরুখ খানের আচরণের কারণ প্রকাশ করেছেন এবং একটি ছোট চ্যাটের সময় SRK তাকে যা বলেছিলেন তা শেয়ার করেছেন
  • পাঠান ২০২৩ সালে মুক্তি পায়, তখন আমার দল শাহরুখ খানকে দেখেছিল এবং তারা আমাকে পাঠিয়েছিল
  • কিন্তু, আমি এটা পছন্দ করিনি কারণ মনে হচ্ছিল আমরা তার গোপনীয়তা আক্রমণ করছি, আর SRK- কে রাগান্বিত দেখাচ্ছিল

Shah Rukh Khan Avoided Media: শাহরুখ খান, যিনি সর্বদা জনগণের ব্যক্তি হিসাবে পরিচিত, মিডিয়া ইভেন্টগুলিতে উপস্থিত হওয়া বন্ধ করার পরে এবং মুম্বাইয়ের পাপারাজ্জিদের দ্বারা ক্লিক করা এড়ানোর পরে তার ভক্তদের হতবাক করেছিলেন। পাঠান তারকার এই অস্বাভাবিক আচরণটি অনেকের, বিশেষ করে তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিল। সম্প্রতি, মুম্বাইয়ের পাপারাজ্জো ভারিন্দর চাওলা শাহরুখ খানের আচরণের কারণ প্রকাশ করেছেন এবং একটি ছোট চ্যাটের সময় SRK তাকে যা বলেছিলেন তা শেয়ার করেছেন।

Read more – গৌরীকে ভয় পান শাহরুখ খান? একটি সাক্ষাৎকারে শাহরুখ খানকে এমন উক্তি করার পেছনের কারণটি কি ছিল?

হিন্দি রাশের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, ভারিন্দর চাওলা একটি ঘটনার কথা স্মরণ করেছিলেন যার পরে তিনি ম্যা হুন না তারকা থেকে একটি কল পেয়েছিলেন। তিনি বলেছিলেন, “যখন পাঠান ২০২৩ সালে মুক্তি পায়, তখন আমার দল শাহরুখ খানকে দেখেছিল এবং তারা আমাকে পাঠিয়েছিল। কিন্তু, আমি এটা পছন্দ করিনি কারণ মনে হচ্ছিল আমরা তার গোপনীয়তা আক্রমণ করছি। আর SRK- কে রাগান্বিত দেখাচ্ছিল। তারপর আমি অভিনেতার জনসংযোগে একটি কল করেছিলাম, আমার দল রেকর্ড করা ভিডিও সম্পর্কে তাদের জানিয়েছিলাম এবং তাদের বলেছিলাম যে আমি এটি ব্যবহার করব না। এবং তাদের গোপনীয়তা আক্রমণ করার জন্য আমার দলের পক্ষ থেকে তাদের কাছে ক্ষমা চেয়েছি।”

We’re now on WhatsApp – Click to join

তিনি যোগ করেছেন, “আপনি আমাকে বিশ্বাস করবেন না, আমার কলের পরেই, আমি দ্রুত SRK-এর ম্যানেজারের কাছ থেকে একটি কল পাই যিনি প্রথমে আমাকে ধন্যবাদ জানান এবং তারপর আমাকে জানান যে শাহরুখ আমার সাথে কথা বলতে চান। আমি হতবাক ছিলাম। তাকে এক ঝলক দেখার জন্য তার গাড়ির পিছনে দৌড়ানো থেকে শুরু করে তার কাছ থেকে ফোন পাওয়া পর্যন্ত এটিকে খুব অবাস্তব মনে হয়েছিল। আমি বললাম, ‘যেকোনো সময়’। আমরা পাঁচ মিনিটের বেশি কথা বললাম। তার সাথে কথা বলে আমি বুঝতে পেরেছি তার সন্তানদের প্রতি তার ভালবাসা, তার ছেলে আরিয়ান খান। আমারও সন্তান আছে, লোকেরা যদি আমার সন্তানদের সম্পর্কে খারাপ এবং নেতিবাচক কথা বলে বেড়ায়, আমিও দুঃখ বোধ করতাম। তিনি তখন খুব দুঃখিত, বিচলিত ছিলেন, আমরা এটিকে পাত্তা দিইনি। আমরা শুধু অভিযোগ করেছিলাম SRK- কে আমাদের ছবি দেয় না এবং সবসময় তার মুখ লুকিয়ে রাখে। তারা তার ছেলের সাথে যা করেছে তার জন্য তিনি মিডিয়ার প্রতি ক্ষিপ্ত।”

We’re now on Telegram – Click to join

২০২১ সালে, আরিয়ান খানকে মাদকদ্রব্য রাখার অভিযোগে কর্ডেলিয়া ক্রুজ মামলায় গ্রেপ্তার করা হয়েছিল এবং ২২ দিনের জন্য কারাগারের পিছনে ছিলেন। অবশেষে তাকে সব অভিযোগ থেকে খালাস দেওয়া হয়।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.