SRK And Gauri Story: গৌরীকে ভয় পান শাহরুখ খান? একটি সাক্ষাৎকারে শাহরুখ খানকে এমন উক্তি করার পেছনের কারণটি কি ছিল?

SRK And Gauri Story: ‘জো রিলেশনশিপ বেডরুম মে হোতি হ্যায় ওহ রিলেশনশিপ বাহার সে কোই ভি না সামাজ শাক্তা’ একটি সাক্ষাৎকারে কেন শাহরুখ খান এমন কথা বলেছিলেন?

হাইলাইটস:

  • শাহরুখের বয়স ১৮ বছর বয়সে যখন তিনি একজন সুন্দরী তরুণী গৌরির প্রেমে পড়েছিলেন
  • একটি ভালো সময়ের জন্য ডেটিং করার পরে, তারা অক্টোবর ১৯৯১ সালে বিয়ে করেন
  • শাহরুখ খানকে শীঘ্রই সুহানা খানের সাথে একটি ছবিতে দেখা যাবে

SRK And Gauri Story: শাহরুখ খান এবং গৌরীর প্রেমের গল্প কোনো বলিউডের সিনেমার চেয়ে কম নয়। এই জুটি তাদের কৈশোরে দেখা হয়েছিল এবং ধীরে ধীরে প্রেমে পড়েছিল। শাহরুখের বয়স ১৮ বছর বয়সে যখন তিনি একজন সুন্দরী তরুণী গৌরির প্রেমে পড়েছিলেন। এই জুটি দিল্লিতে একটি পার্টিতে দেখা করেছিলেন বলে জানা গেছে যখন SRK গৌরীকে বের করতে চেয়েছিল। তারা বিচ্ছিন্ন হওয়ার আগে পাঁচটি মিনিট একে অপরের সাথে কথা বলেছিল। কিন্তু ভাগ্যের মতো, SRK গৌরীর নম্বর পেয়েছিলেন। একটি ভালো সময়ের জন্য ডেটিং করার পরে, তারা অক্টোবর ১৯৯১ সালে বিয়ে করেন।

Read more – শাহরুখ খানের নেট ওয়ার্থ ২০২৪ সম্বন্ধে জানতে হলে প্রতিবেদনটি পড়ুন

৯০ এর দশকে, লেহেরেনের সাথে একটি সাক্ষাৎকারের সময়, শাহরুখ খানকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার স্ত্রী গৌরিকে ভয় পান কিনা। তিনি বলেছিলেন যে তারা যে সম্পর্ক ভাগ করে তা বাইরে থেকে কেউ পরিমাপ করতে পারবে না।

We’re now on WhatsApp – Click to join

https://youtu.be/5rAd1NdP5zo?si=ArZiYrm4o3Ybxxpc

তিনি বলেন, “আপকো ইয়ে বাত মালুম হি নাহি হো শাক্তি হ্যায়। আগর আপ মেরে পাতনি হোতি তো আপকো মালুম হোতা। আপনি সত্যিই আউট করতে পারবেন না জো দো লোগো কি সম্পর্ক হোতি হ্যায়, বিশেষ করে স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা, প্রেমিক… অনেক ব্যক্তিগত হোতি হ্যায়। তো কোন ভি আদমি বাহার সে ওহ সম্পর্ক সমাজ হি নাহি শাক্তা। জো রিলেশনশিপ বেডরুম মে হোতি হ্যায়, ওহ রিলেশনশিপ বাহার সে কোই ভি না সমাজ শাক্তা। তোহ কাহি লগ আইসা সমঝতে হঙ্গে কে প্রধান দরতা হু। খুব খুশি আগর উনকো আইসা লগতা হ্যায় তোহ। কোন সমঝতা ঘাই বহুত পেয়ার করতা হু তো উনকো আইসা লগতা হোগা। জো হাম দোনো কে বিচ মে হ্যায়, ওহ হাম দোনো কো হি মালুম হ্যায়। ওহ বোলনে কে বাদ ভি লগ না সমাজ শাক্তা (আপনি সত্যিই জানতে পারবেন না। দুটি মানুষের মধ্যে সম্পর্ক, বিশেষ করে স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা, প্রেমিক… খুবই ব্যক্তিগত। তাই, বাইরে থেকে কেউ সেই সম্পর্ক বুঝতে পারে না। বেডরুমের ভিতরের সম্পর্ক, তাই কেউ কেউ ভাবতে পারে যে আমি ভয় পেয়েছিলাম, তাহলে আমি খুব খুশি আমরা, শুধুমাত্র আমরা জানি, এটা বলার পরেও মানুষ বুঝতে পারে না।)

দম্পতি তাদের বিয়ের ছয় বছর পর তাদের ছেলে আরিয়ানকে স্বাগত জানায় এবং ২০০০ সালে তারা তাদের মেয়ে সুহানাকে আশীর্বাদ করেছিল।২০১৩ সালে, দম্পতি আভ্রম খানের বাবা-মা হন।

We’re now on Telegram – Click to join

এদিকে, কাজের ফ্রন্টে, শাহরুখ খানকে শীঘ্রই সুহানা খানের সাথে একটি ছবিতে দেখা যাবে। কিং শিরোনাম, ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ, এবং অ্যাকশনের তত্ত্বাবধানে থাকবেন সিদ্ধার্থ আনন্দ।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.