Neha Kakkar Gets Birthday Surprise: ‘গতকাল আমি কখনো ভুলব না’ সুপারস্টার সিঙ্গার ৩ শোতে নেহা কক্করের এমনটি বলার কারণটি কি?

Neha Kakkar Gets Birthday Surprise: এবছর নেহা কক্কর তার জন্মদিনের বিশেষ চমক পেয়েছেন সুপারস্টার সিঙ্গার ৩ মঞ্চে, পোস্টটি দেখুন

হাইলাইটস:

  • বলিউডের জনপ্রিয় এবং প্রিয় গায়িকা নেহা কক্কর আজ তার জন্মদিন উদযাপন করছেন
  • গায়িকার জন্য উদযাপন শুরু হয়েছিল তার শো সুপারস্টার সিঙ্গার ৩ তাকে বিশেষভাবে উৎসর্গীকৃত একটি জন্মদিনের পর্ব দিয়ে তাকে অবাক করে দিয়েছিল
  • তিনি তার ইনস্টাগ্রামে গিয়ে তার কৃতজ্ঞতা শেয়ার করেছেন, গায়িকা আরও বলেছিলেন যে তিনি তার জীবনে কখনও সেই দিনটি ভুলতে পারবেন না

Neha Kakkar Gets Birthday Surprise: বলিউডের জনপ্রিয় এবং প্রিয় গায়িকা নেহা কক্কর আজ তার জন্মদিন উদযাপন করছেন। কিন্তু গায়িকার জন্য উদযাপন শুরু হয়েছিল তার শো সুপারস্টার সিঙ্গার ৩ তাকে বিশেষভাবে উৎসর্গীকৃত একটি জন্মদিনের পর্ব দিয়ে তাকে অবাক করে দিয়েছিল। নেহা বর্তমানে শোটির সুপার-জাজ এবং পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সালমান আলী, মো. দানিশ ও সায়ালি কাম্বলে অধিনায়ক। নেহা কক্কর নির্মাতা ও প্রতিযোগীদের মিষ্টি ভঙ্গি দেখে মুগ্ধ হয়েছিলেন। তিনি তার ইনস্টাগ্রামে গিয়ে তার কৃতজ্ঞতা শেয়ার করেছেন। গায়িকা আরও বলেছিলেন যে তিনি তার জীবনে কখনও সেই দিনটি ভুলতে পারবেন না।

Read more – ইন্টারনেটে একটি ভিডিও দ্রুত ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি ছোট মেয়ে কারিনা কাপুর খানের অশোকা মুভির সান সানানা গানটি সাউন্ড এফেক্ট সহ গাইছে

তার ইনস্টাগ্রাম পোস্টে, নেহা কক্কর লিখেছেন “আমি ৬ই জুন জন্মগ্রহণ করেছি কিন্তু গতকাল সুপারস্টার সিঙ্গার সেটে তারা যেভাবে আমার জন্মদিন উদযাপন করেছে, আমি অনুভব করছি কাল কা দিন ভি মেন কাভি না ভুলুঙ্গি.. ধন্যবাদ @the.contentteamofficial এবং @sonytvofficial আমাকে সর্বকালের সেরা স্মৃতি দেওয়ার জন্য! নেহার জন্মদিনের ব্যাশ পর্ব আসছে এই শনিবার #Superstarsinger3 তে।”

নেটিজেনদের প্রতিক্রিয়া

গায়িকার পোস্টটি বাদ দেওয়ার সাথে সাথে ভক্তরা তাদের উত্তেজনা দেখাতে শুরু করে। একজন ব্যবহারকারী বলেছেন, “তোমার জন্মদিনের জন্য খুব উত্তেজিত নেহু।” একটি মন্তব্যে লেখা হয়েছে, “মিল হো তুম হামকোতে লাইজেল রাই আপনাকে শ্রদ্ধা জানাতে দেখে আমি আক্ষরিক অর্থেই নস্টালজিক।” একজন ভক্ত লিখেছেন, “আমার দেখা সবচেয়ে সুন্দর পুতুল।”

We’re now on WhatsApp – Click to join

আরেকজন বলল, “এমনকি আমি আমার জন্মদিনে ততটা খুশি ছিলাম না যতটা আমি তোমার জন্মদিনে। সত্যিই তোমাকে অনেক ভালোবাসি।” একজন ব্যবহারকারী বলেছেন, “আপনার জন্মদিনের জন্য উত্তেজনা অবশ্যই বেশি কিন্তু.. এই পর্বের জন্যও উত্তেজিত!

গতকাল, তিনি এপিসোড থেকে তার লুকের ছবিও শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “আমি আমার বার্থডে ব্যাশ এপিসোডের লুক পছন্দ করেছি এবং এত খুশি যে আমি নিজেই পুরো লুকটি স্টাইল করেছি এবং এটি খুব ভাল হয়েছে এবং আমার আসল জন্মদিনের জন্য ১ দিন যেতে হবে। .. ৬ই জুন আমি উত্তেজিত!!!!!”

We’re now on Telegram – Click to join

নেহা কক্কর সম্পর্কে

নেহা কক্কর ২০২০ সাল থেকে পাঞ্জাবি সঙ্গীতশিল্পী রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন। এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে বেশ কিছুদিন ধরে ডেট করেছিলেন৷ গায়িকা তার কণ্ঠ দিয়েছেন কিছু হিট গান যেমন কার গাই চুল, কালা চশমা, গার্মি, বদ্রি কি দুলহানিয়া, গালি গালি, ও সাকি সাকি, এবং সানি সানি।

বলিউডে গায়ক গায়িকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.