Asoka Trends Winner: ইন্টারনেটে একটি ভিডিও দ্রুত ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি ছোট মেয়ে কারিনা কাপুর খানের অশোকা মুভির সান সানানা গানটি সাউন্ড এফেক্ট সহ গাইছে

Asoka Trends Winner: ইন্টারনেট তার অশোকা ট্রেন্ডের বিজয়ী ঘোষণা করেছে? কে হল সেই বিজয়ী! জানলে অবাক হবেন

 

হাইলাইটস:

  • একটি অল্পবয়সী মেয়ে সম্পূর্ণরূপে ইন্টারনেটে ভাইরাল হয়েছে কারিনা কাপুর খানের অশোকা মুভির সান সানানা গানটি সাউন্ড এফেক্ট সহ গেয়ে
  • হিট গান ‘সান সানানা’ ছিল ‘অশোকা’ ছবির, মুভিটি ২০০১ সালে মুক্তি পায়
  • ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, হ্যান্ডেল ‘চেভেরলা কেলসি’ দ্বারা

Asoka Trends Winner: মনে হচ্ছে জনপ্রিয় অশোক প্রবণতা অবশেষে একটি উপযুক্ত বিশ্রাম নিতে পারে, কারণ ট্রেন্ডটি অবশেষে একজন বিজয়ীকে খুঁজে পেয়েছে! একটি অল্পবয়সী মেয়ে সম্পূর্ণরূপে ইন্টারনেটে ভাইরাল হয়েছে কারণ সে প্রবণতাটিতে একটি আরাধ্য প্রচেষ্টা করেছে। যারা অজানা তাদের জন্য, অশোকা প্রবণতাটি সোশ্যাল মিডিয়ায় কিছুক্ষণ আগে ভাইরাল হয়েছিল, যেখানে লোকেরা, বিশেষ করে মেকআপ শিল্পীরা, ফিল্ম থেকে কারিনা কাপুর খান-অনুপ্রাণিত চেহারাতে তাদের ট্রানজিশনাল ভিডিও তৈরি করছেন।

We’re now on WhatsApp – Click to join

যাইহোক, যখন ছোট বাচ্ছাটি প্রবণতার দিকে ঝাপিয়ে পড়ে, তখন সে পরিবর্তে গানটি গাইতে বেছে নেয়, সমস্ত ট্র্যাকের সাউন্ড এফেক্ট সহ। ফলাফলটি হ্যান্ডেল করার জন্য কিছুটা খুব সুন্দর বলে প্রমাণিত হয়েছিল, যা ভিডিওটির মন্তব্য বিভাগে স্পষ্ট ছিল যেটি ছোট বাচ্ছাটি ভাগ করেছে।

Read more – ২০২৪ সালের জুনে OTT-তে মুক্তি পাবে এই আসন্ন হলিউড মুভি এবং ওয়েব সিরিজগুলি

হিট গান ‘সান সানানা’ ছিল ‘অশোকা’ ছবির। মুভিটি ২০০১ সালে মুক্তি পায় এবং শাহরুখ খান এবং কারিনা কাপুর খান অভিনয় করেছিলেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, হ্যান্ডেল ‘চেভেরলা কেলসি’ দ্বারা। ভিডিওটি কিছুক্ষণ আগে শেয়ার করা হয়েছিল এবং মানুষের কাছ থেকে ৫M লাইক টেনেছিল৷

ভাইরাল ভিডিওটি দেখুন:

বেশিরভাগ লোকই তার গানকে আরাধ্য বলে মনে করেছে, বাকিরা এতে চতুর রসিকতা করেছে। কেউ কেউ তাকে ট্রেন্ডের বিজয়ী বলে অভিহিত করেছেন এবং বাকিরা কেবল তার উৎসাহের প্রেমে পড়েছেন।

মন্তব্য বিভাগে নিয়ে গিয়ে, লোকেরা তাদের মতামত ভাগ করেছে। “তিনি প্রবণতা জিতেছেন,” একজন ব্যবহারকারী বলেছেন। “তিনি এটি করার জন্য তার সমস্ত শক্তি ব্যবহার করেছেন,” একজন দ্বিতীয় ব্যক্তি যোগ করেছেন। “এটি আমার ফিডে সবচেয়ে সুন্দর ভিডিও ছিল,” একজন তৃতীয় ব্যক্তি লিখেছেন। “Omg omg omg আমাকে কিউট মাশাল্লাহ থামাতে পারবে না,” একজন চতুর্থ প্রশংসক লিখেছেন।

We’re now on Telegram – Click to join

“এইভাবে আমরা সবাই এটা গাই আমি নিশ্চিত!!!!” একজন পঞ্চম ব্যক্তি যোগ করেছেন। “যখন মেয়েটি বলে সে শেষ হয়ে গেছে”, একজন ষষ্ঠ ব্যবহারকারী যোগ করেছেন। “চ্যালেঞ্জ শেষ। আমাদের একজন বিজয়ী আছে,” লিখেছেন সপ্তম ব্যবহারকারী। “বাহ, কি ভালো পারফরম্যান্স এবং প্রতিভা,” পরের ব্যক্তি যোগ করেছেন। “হে ঈশ্বর, তাকে এই উদ্যম দাও,” আরেকজন যোগ করল।

এইরকম মজার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.