Latest Telugu Releases: অ্যাকশন-প্যাকড থেকে শুরু করে আবেগপ্রবণ ড্রামা, এখানে সাম্প্রতিক তেলেগু রিলিজগুলি রয়েছে

Latest Telugu Releases: এই ৫টি তেলেগু রিলিজগুলি দেখুন

হাইলাইটস:

  • এই বছর তেলেগু সিনেমাগুলি ব্যাপক প্রভাব ফেলেছে
  • প্রতি সপ্তাহে নতুন ট্রেলার রিলিজ
  • এই রিলিজগুলিতে রয়েছে আবেগপ্রবণ নাটক থেকে শুরু করে রহস্যময় রহস্য এবং হৃদয়গ্রাহী রোম্যান্স

Latest Telugu Releases: তেলেগু সিনেমা ইতিমধ্যেই এই বছর একটি উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলেছে। প্রতি সপ্তাহে নতুন রিলিজের সাথে, প্রত্যেকের জন্যই কিছু না কিছু আছে, অ্যাকশন-প্যাকড এবং আবেগপ্রবণ নাটক থেকে শুরু করে রহস্যময় রহস্য এবং হৃদয়গ্রাহী রোম্যান্স। সম্প্রতি, গ্যাংস অফ গোদাবরী, ভাজে বায়ু ভেগাম, গাম গাম গণেশ থেকে টিল্লু স্কোয়ার এবং আরও অনেক কিছু।

We’re now on WhatsApp- Click to join

গ্যাংস অফ গোদাবরী

প্রধান চরিত্রে বিশ্বক সেনকে সমন্বিত করে, কৃষ্ণ চৈতন্য পরিচালিত সর্বশেষ ক্রাইম ড্রামা। ছবিটি সফলতার স্বপ্ন নিয়ে কোভভুরু গ্রামের একজন লোক লঙ্কালা রত্নমের যাত্রা বর্ণনা করে। রত্নম বিধায়ক দোরাসামি রাজুর দলে যোগ দিয়ে শুরু করেন, কিন্তু পরে নানাজির গোষ্ঠীতে তার আনুগত্য স্থানান্তরিত করেন এবং অবশেষে নিজেই একজন বিধায়ক হন। তার নির্মম পদ্ধতি তাকে টাইগার রত্নাকর ডাকনাম দেয়। ফিল্মটি তার ক্ষমতায় উত্থান, পথে তিনি যে শত্রুদের তৈরি করেন, এবং বুজ্জির সাথে তার জটিল সম্পর্ক, নেহা শেঠি দ্বারা চিত্রিত করা হয়েছে।

ভাজে বায়ু ভেগাম

কার্তিকেয় অভিনীত এবং প্রশান্ত রেড্ডি পরিচালিত আবেগঘন নাটকটি ইউভি ক্রিয়েশনস প্রযোজনা করেছে। ছবিটিতে ঈশ্বর্যা মেনন, রাহুল টাইসন, তানিকেল্লা ভারানি, রবি শঙ্কর এবং শরৎ লোহিতস্বা সহ একটি দুর্দান্ত কাস্ট রয়েছে। ভাজে বায়ু ভেগাম অপরাধ এবং রাজনীতির জালে আটকে থাকা একজন ব্যক্তির একটি আকর্ষণীয় গল্প বুনেছে। একজন অফিসারকে হত্যা করার জন্য অন্যায়ভাবে অভিযুক্ত, তিনি আইন প্রয়োগকারী, গ্যাংস্টার এবং রাজনীতিবিদদের লক্ষ্য হয়ে ওঠেন। পারিবারিক বন্ধনের গভীর থিম অন্বেষণ করার সময় ফিল্মটি তীব্র অ্যাকশন প্রদান করে, বিশেষ করে পিতার আবেগের উপর ফোকাস করে।

We’re now on Telegram- Click to join

গাম গাম গণেশ

এটি আনন্দ দেবেরকোন্ডা, প্রগতি শ্রীবাস্তব এবং নয়ন সারিকা অভিনীত ক্রাইম কমেডিটি উদয় বোমিসেট্টি পরিচালিত। হাইলাইফ এন্টারটেইনমেন্টের ব্যানারে কেদার সেলগামসেট্টি এবং ভামসি কারুমাঞ্চি দ্বারা প্রযোজিত, চলচ্চিত্রটি বেশ কয়েকটি হাস্যকর এবং রোমাঞ্চকর ঘটনাকে ঘিরে আবর্তিত হয়েছে। এটি ভেনেলা কিশোর, ইমানুয়েল, রাজ অর্জুন, এবং সত্যম রাজেশ সহ একটি শক্তিশালী দল নিয়ে গর্বিত।

টিল্লু স্কোয়ার

রোমান্টিক ক্রাইম কমেডি ফিল্মটি মল্লিক রাম পরিচালিত এবং সিথারা এন্টারটেইনমেন্টস এবং ফরচুন ফোর সিনেমার ব্যানারে সূর্যদেবরা নাগা ভামসি প্রযোজিত। ২০২২ সালের চলচ্চিত্র ‘ডিজে টিল্লু’-এর সিক্যুয়াল হিসেবে কাজ করা, এতে সিদ্ধু জোন্নালগড্ডা তার ভূমিকার পুনরাবৃত্তি করেছেন, অনুপমা পরমেশ্বরন মহিলা প্রধান চরিত্রে।

Read More- সেরা ১০টি তেলেগু সিনেমার নাম জানুন

ওরু পেরু ভৈরবকোনা

ভি আনন্দ পরিচালিত তেলেগু অতিপ্রাকৃত থ্রিলার। এটি বাসভাকে অনুসরণ করে, একজন স্টান্ট ডাবল, যে হতাশ হয়ে গয়না চুরি করে। তার বন্ধু জনের সাথে, তিনি গীথার একটি দুর্ঘটনার পর তার মুখোমুখি হন। তারা তাকে ভৈরবকোনায় নিয়ে যায়, একটি রহস্যময় জায়গা যেখানে তারা অদ্ভুত ঘটনার সম্মুখীন হয়। ছবিতে অভিনয় করেছেন সুনদীপ কিষাণ, বর্ষা বোল্লাম্মা এবং কাব্য থাপার।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.