Horror Comedy Movie Munjya: মোনা সিংয়ের মুঞ্জা মুভিটি সিনেমাঘরে রিলিজ হয়ে গিয়েছে, ১০ দিনে ৫৫ কোটি রুপি আয় করেছে

Horror Comedy Movie Munjya: হরর কমেডি মুভি মুঞ্জা কার্তিক আরিয়ানের সর্বশেষ ছবি চান্দু চ্যাম্পিয়ন থেকে প্রতিযোগিতায় টিকে আছে, আরও জানতে বিস্তারিত পড়ুন

 

হাইলাইটস:

  • চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ X-এ শেয়ার করেছেন যে মুঞ্জা তার দশম দিনে সিনেমায় ৮.৭৫ কোটি রুপি আয় করেছে
  • সোমবার (১৭ই জুন) এ মুঞ্জা ৬০ কোটি টাকার চিহ্ন অতিক্রম করবে
  • প্রথম সপ্তাহে মুঞ্জা ৩৫.৩ কোটি রুপি সংগ্রহ করেছে, শনিবার (৬.৫ কোটি টাকা) সংগ্রহের মধ্যে ৮৫ শতাংশেরও বেশি বৃদ্ধি পেয়েছে

Horror Comedy Movie Munjya: মোনা সিং, শর্বরী ওয়াঘ এবং অভয় ভার্মা অভিনীত হরর-কমেডি মুঞ্জা বক্স অফিসে দৃঢ়ভাবে পারফর্ম করে চলেছে। শিল্পের প্রত্যাশাকে অস্বীকার করে, ছবিটি মুক্তির ১০ দিনের মধ্যে ৫৫.৭৫ কোটি রুপি আয় করেছে। এটি মুখের ইতিবাচক শব্দ থেকে উপকৃত হচ্ছে, প্রথমবারের তুলনায় দ্বিতীয় রবিবারে উন্নত ব্যবসা দেখায়।

We’re now on Telegram – Click to join

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ X-এ শেয়ার করেছেন যে মুঞ্জা তার দশম দিনে (রবিবার, ১৬ই জুন) সিনেমায় ৮.৭৫ কোটি রুপি আয় করেছে। তিনি লিখেছেন, “#মুঞ্জা তার আধিপত্য অব্যাহত রেখেছে, বেশিরভাগ জায়গায় নতুন রিলিজ [#চান্দুচ্যাম্পিয়ন] দ্বারা প্রভাবিত না হয়ে… বিজ অন [দ্বিতীয়] সান [₹ ৮.৭৫ কোটি] [প্রথম] সূর্য [₹ ৮.৪৩] থেকে বেশি cr] আজ ৬০ কোটি চিহ্ন অতিক্রম করবে।

সোমবার (১৭ই জুন) এ মুঞ্জা ৬০ কোটি টাকার চিহ্ন অতিক্রম করবে, যা দেশের অনেক অংশে ঈদের ছুটির সাথে মিলে যায়।

Read more – আলিয়া ভাট নতুন শিশুদের জন্য বই লিখেছেন, তিনি নিজেকে লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন

এদিকে, মাদকক চলচ্চিত্র সমর্থিত মুঞ্জা প্রাথমিকভাবে শহুরে কেন্দ্রে কবির খান এর চান্দু চ্যাম্পিয়ন থেকে প্রতিযোগিতায় মুখোমুখি হন। তারান আদাদ আরও যোগ করেছেন, “# চান্দুচ্যাম্পিয়ন হয়তো শহুরে কেন্দ্রে [মারাত্মকভাবে] মুনজ্যাকে প্রভাবিত করেছে, কিন্তু # মুনজ্যা ভর পকেট / হার্টল্যান্ড (এসআইসি) এ বাড়ে। গুরুত্বপূর্ণভাবে, #munjya সব পূর্বাভাস defy অবিরত তার জীবনকালের জন্য বিজ … অতিরিক্তভাবে, এটির মুক্তির আগে যারা অনুভূত হয় – এটির মুক্তির আগে – এটি সরাসরি-টু-ডিজিটাল রুটটি গ্রহণ করা উচিত।

We’re now on WhatsApp – Click to join

চলচ্চিত্রটি মুঞ্জা নামে একটি আত্মার ভূমিকা একটি CGI অভিনেতা বৈশিষ্ট্য। প্রথম সপ্তাহে মুঞ্জা ৩৫.৩ কোটি রুপি সংগ্রহ করেছে। শনিবার (৬.৫ কোটি টাকা) সংগ্রহের মধ্যে ৮৫ শতাংশেরও বেশি বৃদ্ধি পেয়েছে এবং রোববার ২৪.৩৫ শতাংশ হিন্দি দখল নিয়ে রোববার বেড়ে যায়। সর্বাধিক উপস্থিতি সন্ধ্যায় শো সময় রেকর্ড করা হয়। বর্তমানে, মুঞ্জা ৫৬.৪৫ কোটি রুপি বিশ্বব্যাপী সংগ্রহ সংগ্রহ করেছে। মুঞ্জা হিন্দি চলচ্চিত্র শিল্পের জন্য আশা নিয়ে এসেছেন, যা সাম্প্রতিক মাসগুলিতে মাদিয়ানের মতো বড় বাজেটের চলচ্চিত্র থেকে বড় বাজেটের চলচ্চিত্র থেকে হতাশাজনক পারফরম্যান্স দেখেছে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.